সংবাদ শিরোনাম
ব্রাহ্মণবাড়িয়ায় পৃথক স্থানে বজ্রপাতে দু’জন নিহত আশুগঞ্জে মাদক সেবন নিয়ে বাক-বিতন্ডার জেরে যুবককে ছুরিকাঘাতে হত্যা পুলিশের উপর হিজড়াদের হামলা গ্রেফতার ৪ মাহিন্দ্র ট্রাক্টারের স্প্রিংয়ে গলা আটকে কৃষকের মৃত্যু বঙ্গবন্ধু আন্তর্জাতিক কাবাডি টুর্নামেন্টে টানা চতুর্থবার চ্যাম্পিয়ন বাংলাদেশ মুজিব মুর‍্যালে শ্রদ্ধা নিবেদনের মাধ্যমে ইবি বঙ্গবন্ধু পরিষদের কার্যক্রম শুরু সরাইলে ভূমি ও গৃহের দাবীতে ভূমিহীনদের মানববন্ধন সরাইলে দৈনিক যায়যায়দিন পত্রিকা ১৯ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত কমলঞ্জের চা বাগানে মর্টার শেল নিস্ক্রিয় করল সেনাবাহিনী ব্রাহ্মণবাড়িয়ায় ছাত্রলীগ কর্মী এজাজ হত্যা মামলার দুই নম্বর আসামি জয়কে গ্রেফতার

কমলগঞ্জে নৌকা প্রতীকের প্রার্থীসহ ৫ জনের মনোনয়নপত্র বাতিল

কমলগঞ্জে নৌকা প্রতীকের প্রার্থীসহ ৫ জনের মনোনয়নপত্র বাতিল

কমলগঞ্জ (মৌলভীবাজার) প্রতিনিধি
মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলায় আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থীসহ ৫ জনের মনোনয়নপত্র বাতিল করা হয়েছে। রোববার (১২ ডিসেম্বর) রির্টানিং অফিসারের কার্যালয়ে প্রার্থীদের মনোনয়পত্র যাচাই-বাছাই শেষে এ তত্ত্ব জানানো হয়। উপজেলা নির্বাচন অফিসের সূত্রে জানা যায়, বাংলাদেশ ব্যাংকের ঋণ খেলাপীর কারণে আওয়ামী লীগ প্রার্থী হিসেবে মনোনয়নপত্র দাখিলকৃত পতনঊষার ইউপি চেয়ারম্যান প্রার্থী ইঞ্জিনিয়ার তওফিক আহমেদ বাবু ও মুন্সীবাজার ইউনিয়নের রনেন্দু ভট্টাচার্যসহ পতনঊষার ইউনিয়নের ওপর এক প্রার্থী বাংলাদেশ খেলাফত মজলিসের সামছুল ইসলাম লিয়াকত ,শমশেরনগর ইউনিয়নের স্বতন্ত্র প্রার্থী এবিএম আরিফুজ্জামান অপু ও সদর ইউনিয়নের মামুনুর রশীদের মনোনয়নপত্র বাতিল করা হয়। এবং মনোনয়ন পত্রে সাক্ষর না দেওয়ার কারণে আমিনুল রসিদ চৌধুরীর মনোনয়ন বাতিল করা হয়।মনোনয়নপত্র বাতিলের বিষয়টি নিশ্চিত করে উপজেলা নির্বাচন কর্মকর্তা ও রির্টানিং অফিসার জাহাঙ্গীর আলম তালুকদার ও কুলাউড়া নির্বাচন কর্মকর্তা ও রিটার্নিং অফিসার আহসান ইকবাল বলেন, আওয়ামী লীগের দুই প্রার্থীর বাংলাদেশ ব্যাংকের ঋণখেলাপী থাকায় তাদের মনোনয়নপত্র বাতিল করা হয়েছে। এ প্রসঙ্গে আওয়ামী লীগ মনোনীত পতনঊষার ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী ইঞ্জিনিয়ার তওফিক আহমেদ বাবু বলেন, আমি সব ব্যাংক ঋণ পরিশোধ করেছি, ব্যাংক কর্তৃপক্ষের গাফিলতির কারণে প্রথমিক অবস্থায় মনোনয়ন বাতিল করা হয়েছে। বাংলাদেশ ব্যাংকের সি আই বি ক্লিয়ারেন্স অনলাইন না করার কারণে বিড়ম্বনার শিকার হয়েছি। বাংলাদেশ ব্যাংকের সি আই বি ক্লিয়ারেন্স নিয়ে আমি আপিল করবো। মুন্সিবাজার ইউনিয়নের আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী রনেন্দু ভট্টাচার্য বলেন, আমার ৪৫ হাজার টাকা ব্যাংক ঋণ ছিল আমি তা অনেক আগেই পরিশোধ করেছি। জানিনা বাংলাদেশ ব্যাংক থেকে কেন সি আই বি ক্লিয়ারেন্স আসলো না। আগামীকাল বাংলাদেশ ব্যাংক থেকে সি আই বি ক্লিয়ারেন্স পাওয়ার পর আপিল করবো।
উপজেলা নির্বাচন কর্মকর্তা ও রির্টানিং অফিসার জাহাঙ্গীর আলম তালুকদার বলেন, যে সকল প্রার্থীর মনোনয়নপত্র বাতিল হয়েছে তাঁরা সকলেই আপিল করতে পারবেন।
ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর।

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com