সংবাদ শিরোনাম
ডেঙ্গু ঠেকাতে সোমবার থেকে মাঠে নামছে ডিএনসিসি অবৈধভাবে ভারতে গিয়ে আটকে পড়া ১৩ বাংলাদেশী দেশে ফিরেছেন শেষ হলো সাহিত্য একাডেমির ৭ দিনব্যাপী “বৈশাখী উৎসব।। সচিব খলিল আহমদকে বৈশাখী উৎসব সম্মাননা প্রদান সরাইলে উপজেলা নির্বাচন থেকে সরে দাঁড়ালেন বিএনপির প্রার্থী তপু লস্কর নবীনগরে তুচ্ছ ঘটনায় সংঘর্ষে একজন নিহত ও আহত-৩।। আটক-৪ কমলগঞ্জে নিরাপদ সড়ক চাই’র আইডি কার্ড বিতরণ ও পরিচিতি সভা অনুষ্ঠিত সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের ৫ম দিনে নির্বাচিত গ্রন্থের প্রকাশনা সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের চতুর্থ দিনে মুজিবনগর দিবস পালন বিজয়নগর থানা পুলিশের অভিযানে বিপুল পরিমাণ ইয়াবা ট্যাবলেটসহ এক মাদক কারবারি আটক সাহিত্য একাডেমি আয়োজিত ৭ দিনব্যাপী বৈশাখী উৎসবের দ্বিতীয় দিন অতিবাহিত

ব্রাহ্মণবাড়িয়ায় এক গৃহবধূর মরদেহ উদ্ধার

ব্রাহ্মণবাড়িয়ায় এক গৃহবধূর মরদেহ উদ্ধার

স্টাফ রিপোর্টার//সময়নিউজবিডি
ব্রাহ্মণবাড়িয়ায় শাহিনুর আক্তার -(২২) নামে এক গৃহবধূর মরদেহ উদ্ধার করেছেন পুলিশ। রবিবার (০২ জানুয়ারি -২০২২ ইং) দুপুরে ব্রাহ্মণবাড়িয়া পৌর এলাকার গোকর্ণঘাট থেকে মরদেহটি উদ্ধার করেন পুলিশ।
নিহত শাহিনুর আক্তার গোকর্ণঘাট এলাকার প্রবাসী ফারুক মিয়ার স্ত্রী। তার তিনটি সন্তান রয়েছে।
পুলিশ ও স্থানীয়রা জানান, ব্রাহ্মণবাড়িয়া পৌর এলাকার গোকর্ণঘাট গ্রামের মৃত লতিফ মিয়ার ছেলে মোঃ ফারুকের সাথে একই গ্রামের রাশেদ আলীর মেয়ে শাহিনুর আক্তারের বিয়ে হয় গত ২০০৮ ইং সনে। বিয়ের কয়েক মাস পরেই সংসারের ভরণপোষণের জন্য বিদেশে চলে যায় স্বামী ফারুক। এরই মধ্যে ফারুক ও শাহিনুরের তিনটি সন্তানও হয়। কিন্তু গত কয়েক বছর ধরে শাহিনুর মানসিক সমস্যা দেখা দেয়। মানসিক সমস্যার কারণে শাহিনুরের তিন সন্তান তাদের চাচার সাথে বসবাস করেন।
এর মধ্যে রবিবার সকালে গৃহবধূ শাহিনুরের শোয়ারঘর থেকে দুর্গন্ধ ছড়ালে স্থানীয় লোকজন পুলিশকে খবর দেন। খবর পেয়ে সদর মডেল থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে গৃহবধূ শাহিনুরের ঘরের দরজা ভেঙে ভিতরে প্রবেশ করে তার দুর্গন্ধ ছড়ানো মরদেহ উদ্ধার করে জেলা সদর হাসপাতালে নিয়ে আসেন।
ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি এমরানুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, গৃহবধূর মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। তিনি বলেন, এ ঘটনায় নিহতের পরিবারের পক্ষ থেকে কোনো অভিযোগ দেওয়া হয়নি।
ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর।

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com