সংবাদ শিরোনাম
বেইলি রোডের অগ্নিকান্ডে ব্রাহ্মণবাড়িয়ার একই পরিবারের ৫ জন নিহত।। এলাকায় শোকের মাতম ছবিআকাঁর মাধ্যমে মনের কথা ও নিজ দেশকে অন্য ভাষার মানুষের কাছে তুলে ধরা যায়; উপ-পরিচালক রুহুল আমিন বিজয়নগরে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষে অর্ধশতাধিক আহত।। আটক-৩৬ তিনটি পদে লোক নিচ্ছে হুয়াওয়ে সরাইলে সংঘবদ্ধ ৪জন ট্রান্সমিটার চোর চক্রের সদস্য আটক আগামী ২৭ ফেব্রুয়ারি কনিকাড়া নুরে মদিনা জামিয়া ময়দানে বার্ষিক ওয়াজ মাহফিল একুশে ফেব্রুয়ারি শুধু একটি দিন নয়, এটি একটি আবেগ, একটি অনুভূতি: ওসি আসাদুল ইসলাম গোলাম মুস্তাফা আবৃত্তি পদক পেলেন কবি জয়দুল হোসেন আশুগঞ্জে ভ্রাম্যমাণ আদালতের অভিযানে এক ইটভাটাকে দেড় লাখ টাকা জরিমানা ব্রাহ্মণবাড়িয়ায় মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে জেলা প্রশাসনের ব্যাপক কর্মসৃচি গ্রহণ

কাল ব্রাহ্মণবাড়িয়ার ১০ ইউপিতে ভোটগ্রহণ।। ৯ টিতে তুমুল প্রতিদ্বন্দ্বিতার আশঙ্কা

কাল ব্রাহ্মণবাড়িয়ার ১০ ইউপিতে ভোটগ্রহণ।। ৯ টিতে তুমুল প্রতিদ্বন্দ্বিতার আশঙ্কা

মতিউর মুন্না,স্টাফ রিপোর্টার//সময়নিউজবিডি
কাল বুধবার (০৫ জানুয়ারি -২০২২ ইং) পঞ্চম ধাপের ইউপি নির্বাচনে ব্রাহ্মণবাড়িয়ার ১০ ইউপিতে ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে। ইতিমধ্যে ভোটগ্রহণের সকল প্রস্তুতি সম্পন্ন করেছেন নির্বাচন সংশ্লিষ্ট কর্তৃপক্ষ।
নির্বাচনে সদর উপজেলার বাসুদেব ইউনিয়নে আওয়ামীলীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী (নৌকা প্রতীক) মোহাম্মদ এম আলম ভুইয়া মোবাশ্বের, স্বতন্ত্র প্রার্থী আব্দুল হাকিম মোল্লা (আনারস প্রতীক), মোঃ নেছার উদ্দিন শের শাহ (ঘোড়া প্রতীক), মোহাম্মদ নিজাম উদ্দিন ভুইয়া (চশমা প্রতীক), ইসলামী আন্দোলন বাংলাদেশের মনোনীত প্রার্থী মোঃ জাফর আহমেদ (হাতপাখা প্রতীক) নির্বাচনে অংশ গ্রহণ করেছেন। এ ইউনিয়নে চেয়ারম্যান পদে ত্রিমুখী লড়াই হবে।
সদর উপজেলার মাছিহাতা ইউনিয়নে নির্বাচনে আওয়ামীলীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী বর্তমান চেয়ারম্যান আল আমিনুল হক পাভেলের সাথে যে দুজন প্রার্থী প্রতিদ্বন্দ্বীতা করছেন তাদের ভোটের মাঠে তেমন কোন হিসাব নিকাশ নেই। যে কারণে আওয়ামীলীগ মনোনীত প্রার্থীর বিজয় অনেকটা নিশ্চিত বলে মনে করছেন এ এলাকার ভোটাররা। সুলতানপুর ইউনিয়নে বর্তমান চেয়ারম্যান ও আওয়ামীলীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী ওমর ফারুক ও স্বতন্ত্র প্রার্থী শেখ মোহাম্মদ মহসিনের (আনারস প্রতীক) মধ্যে হবে তুমুল প্রতিদ্বন্দ্বিতা। এ ইউনিয়নে দীর্ঘদিনের নেতৃত্বে থাকা ফিরোজুর রহমান ওলিও ও ওলিও পুত্র শেখ ওমর ফারুক এর হাতছাড়া হওয়ার সম্ভাবনা রয়েছে বলেও দাবী স্থানীয় নাগরিকদের। তারা জানান, এ ইউনিয়নে এবছর স্বতন্ত্র প্রার্থী শেখ মোহাম্মদ মহসিনের বিজয়ী হওয়ার সম্ভাবনা রয়েছে। এদিকে রামরাইল ইউনিয়নে আওয়ামীলীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী শাহাদাত খানের সাথে শক্ত প্রতিদ্বন্দ্বী হিসেবে স্বতন্ত্র প্রার্থী শাহীন ভুইয়া বাবুকে (ঘোড়া প্রতীক) মনে করছেন এ ইউনিয়নের নাগরিকরা। সাদেকপুর ইউনিয়নেও দ্বিমুখী লড়াই হবে আওয়ামীলীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী মোঃ নাসির উদ্দিন ও স্বতন্ত্র প্রার্থী হাবিবুর রহমান (ঘোড়া প্রতীক) এর মধ্যে। এদিকে উপজেলার সুহিলপুর ইউনিয়নেও চেয়ারম্যান পদে দ্বিমুখী লড়াই হবে বলে মনে করছেন এ ইউনিয়নের সাধারন ভোটাররা। এ ইউনিয়নে আওয়ামীলীগ মনোনীত প্রার্থী আব্দুর রশীদ ভুইয়া ও স্বতন্ত্র প্রার্থী কামরুজ্জামান খান (ঘোড়া প্রতীক) এর মধ্যে। অপরদিকে মজলিশপুর ইউনিয়নে আওয়ামীলীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী তাজুল ইসলাম (নৌকা প্রতীক), স্বতন্ত্র প্রার্থী নাছির উদ্দিন (মোটরসাইকেল প্রতীক) ও মোঃ আশরাফুল ইসলাম (আনারস প্রতীক) এর মধ্যে ত্রিমুখী লড়াই হবে।

ভোটগ্রহণের জন্য প্রস্তুত সদর উপজেলার বাসুদেব ইউনিয়নের পাইকপাড়া ভোট কেন্দ্র।

ব্রাহ্মণবাড়িয়া জেলা নির্বাচন কর্মকর্তা ও ইউপি নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা জিল্লুর রহমান জানান, সুষ্ঠু ও নিরপেক্ষ ভোটগ্রহণে সকল ধরণের প্রস্তুতি সম্পন্ন করা হয়েছে। রাত পোহালেই ভোটগ্রহন শুরু হবে। সকাল ৮ থেকে বিকেল ৪ টা পর্যন্ত বিরতিহীন ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে। নির্বাচনের সুষ্ঠু পরিবেশ ও শান্তিশৃঙ্খলা বজায় রাখতে পুলিশের পাশাপাশি বিজিবি মোতায়েন করা হয়েছে এবং জেলা প্রশাসনের নেতৃত্বে বিভিন্ন স্থানে নির্বাহী ম্যাজিস্ট্রেটগণ দায়িত্ব পালন করবেন।
ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর।

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com