সংবাদ শিরোনাম
সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের ৫ম দিনে নির্বাচিত গ্রন্থের প্রকাশনা সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের চতুর্থ দিনে মুজিবনগর দিবস পালন বিজয়নগর থানা পুলিশের অভিযানে বিপুল পরিমাণ ইয়াবা ট্যাবলেটসহ এক মাদক কারবারি আটক সাহিত্য একাডেমি আয়োজিত ৭ দিনব্যাপী বৈশাখী উৎসবের দ্বিতীয় দিন অতিবাহিত বর্ণাঢ্য আয়োজনে ব্রাহ্মণবাড়িয়ায় বাংলা নববর্ষ উদযাপন সরাইলে খাস জমি দখলকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষে নিহত-১ ও আহত-২২ গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রীর সাথে জেলা পুলিশের ঈদ শুভেচ্ছা বিনিময় পবিত্র ঈদ উল ফিতর উপলক্ষে জেলা পুলিশের প্রীতিভোজ অনুষ্ঠিত যথাযথ ধর্মীয় ভাবগাম্ভীর্যের মধ্যদিয়ে ব্রাহ্মণবাড়িয়ায় পবিত্র ঈদ উল ফিতর পালিত সরাইল উপজেলা প্রেসক্লাবের ঈদ সামগ্রী বিতরণ

সরাইলে সৌদি আরব প্রবাসী স্বামীকে কুপিয়ে লাপাত্তা স্ত্রী

সরাইলে সৌদি আরব প্রবাসী স্বামীকে কুপিয়ে লাপাত্তা স্ত্রী

সরাইল উপজেলা প্রতিনিধি
ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে সৌদি আরব প্রবাসী স্বামীকে হত্যার উদ্দেশ্যে কুপিয়ে আহত করে পালিয়ে যাওয়ার অভিযোগ উঠেছে স্ত্রীর আসমা বেগমের বিরুদ্ধে। মঙ্গলবার ভোর রাতে উপজেলার উত্তর আরিফাইল এলাকার নিজ বাসভবন থেকে ওই আহত স্বামীকে উদ্ধার করে সরাইল থানা পুলিশ।
আহত ওই প্রবাসীর নাম মো. জহিরুল ইসলাম (৪০)। তিনি ব্রাহ্মণবাড়িয়া জেলার সরাইল উপজেলার সদর ইউনিয়নের উত্তর আরিফাইল গ্রামের মোঃ শফিকুল ইসলামের ছেলে।
সরাইল থানার তদন্ত কর্মকর্ত সিহাবুর রহমান জানায়, মঙ্গলবার সকালে স্থানীয়রা থানায় ফোন দিলে আমরা সেখানে গিয়ে আহত জহিরুল ইসলামকে উদ্ধার করে সরাইল হাসপাতালের চিকিৎসার জন্য পাঠায়। ঘটনার পর থেকে জহিরুল ইসলামের স্ত্রী আসমা বেগম পলাতক রয়েছেন।

আহত প্রবাসী জহিরুল ইসলাম।

আহত জহিরুল ইসলামের পিতা মোঃ শফিকুল ইসলাম ও মাতা রাজিয়া বেগম জানায়, সৌদি আরব প্রবাসী মো. জহিরুল ইসলাম দীর্ঘদিন ধরে স্ত্রী আসমা বেগমের সঙ্গে পৃথকভাবে বসবাস করে আসছিল। গত সোমবার দিবাগত রাত সাড়ে তিনটার দিকে তাদের রুমের দর্জা খোলা ও রুমে জহিরের গুংগানির আওয়াজ শুনতে পেয়ে ঘরে ডুকার সাথে সাথে জহির বলল আমাকে জবাই করে মাথায় আঘাত করে হাতপা বেধে ঘরে স্বর্ণলংকার টাকা পয়সা সব  স্ত্রী আসমা বেগম নিয়ে আমাকে এলোপাতাড়ি কুপিয়ে জখম করে পালিয়ে গেছে। তারা আরো জানান, ঘাতক স্ত্রী আসমা বেগম রাত্রে খাবারের সঙ্গে নেশা জাতীয় কিছু মিশিয়ে স্বামীকে খাওয়ালে সে ঘুমিয়ে পড়ে। রাত সাড়ে তিনটায় হাত-পা বেধে দারালো ছুরি দিয়ে গলা কাটতে যায় তখনই ঘুম ভেঙে যায় জহিরের।
এসময় আসমা টাসকাল দিয়ে মাথায় আঘাত করে। এতে অজ্ঞান হয়ে মাটিতে পড়ে যায় জহিরুল ইসলাম। এ সুযোগে আসমা ঘরে থাকা স্বর্ণালংকার, টাকাসহ অন্যান্য মালামাল নিয়ে পালিয়ে যায়।
ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর।

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com