সংবাদ শিরোনাম
সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের ৫ম দিনে নির্বাচিত গ্রন্থের প্রকাশনা সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের চতুর্থ দিনে মুজিবনগর দিবস পালন বিজয়নগর থানা পুলিশের অভিযানে বিপুল পরিমাণ ইয়াবা ট্যাবলেটসহ এক মাদক কারবারি আটক সাহিত্য একাডেমি আয়োজিত ৭ দিনব্যাপী বৈশাখী উৎসবের দ্বিতীয় দিন অতিবাহিত বর্ণাঢ্য আয়োজনে ব্রাহ্মণবাড়িয়ায় বাংলা নববর্ষ উদযাপন সরাইলে খাস জমি দখলকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষে নিহত-১ ও আহত-২২ গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রীর সাথে জেলা পুলিশের ঈদ শুভেচ্ছা বিনিময় পবিত্র ঈদ উল ফিতর উপলক্ষে জেলা পুলিশের প্রীতিভোজ অনুষ্ঠিত যথাযথ ধর্মীয় ভাবগাম্ভীর্যের মধ্যদিয়ে ব্রাহ্মণবাড়িয়ায় পবিত্র ঈদ উল ফিতর পালিত সরাইল উপজেলা প্রেসক্লাবের ঈদ সামগ্রী বিতরণ

ব্রাহ্মণবাড়িয়ায় সড়ক দুর্ঘটনায় মোটরবাইক আরোহী নিহত

ব্রাহ্মণবাড়িয়ায় সড়ক দুর্ঘটনায় মোটরবাইক আরোহী নিহত

স্টাফ রিপোর্টার//সময়নিউজবিডি
ব্রাহ্মণবাড়িয়ার কসবায় সোহেল মিয়া -(৪০) নামে এক মোটরবাইক আরোহী নিহত হয়েছেন।
মঙ্গলবার (১৫ ফেব্রুয়ারি) দিবাগত রাতে ব্রাহ্মণবাড়িয়ার কসবা উপজেলার কুটি ইউনিয়নের শান্তিপুর এলাকায় এ দূর্ঘটনাটি ঘটেছে। নিহত সোহেল একই ইউনিয়নের বুগীর গ্রামের মালেক মিয়ার ছেলে।
জানা যায়, গত সোমবার কুমিল্লার ব্রাহ্মণপাড়া উপজেলার চারপাড়া এলাকার এক আত্মীয়ের বাড়িতে বেড়াতে যান। সেখান থেকে মঙ্গলবার বিকেলে নিজ বাড়িতে আসার সময় রাতে কসবা উপজেলার কুটি ইউনিয়নের শান্তিপুর এলাকায় আসলে ব্রাহ্মণবাড়িয়া অভিমুখী একটি ট্রাক পেছন দিক থেকে মোটরসাইকেলটিকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই সোহেল মিয়া মারা যান। পরে স্থানীয়রা এগিয়ে এসে তাকে চিনতে পেরে পরিবারের লোকজনকে খবর দিলে পরিবারের লোকজন এসে তাকে সনাক্ত করেন।
এ ব্যাপারে খাঁটিহাতা হাইওয়ে থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহজালাল আলম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, পুলিশ মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতালে পাঠানো হয়েছে।
ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর।

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com