সংবাদ শিরোনাম
ব্রাহ্মণবাড়িয়া শহরকে সম্প্রসারিত করে পরিকল্পিত নগরায়ন করা হবে: গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রী মোকতাদির চৌধুরী এমপি কমলগঞ্জে শমশেরনগরে রেলপথ ঘেষে জমে উঠে অবৈধ পশুর হাট; দুর্ঘটনার আশঙ্কা নেটওয়ার্ক আধুনিকায়নের লক্ষ্যে বাংলালিংক ও হুয়াওয়ের চুক্তি ডেঙ্গু ঠেকাতে সোমবার থেকে মাঠে নামছে ডিএনসিসি অবৈধভাবে ভারতে গিয়ে আটকে পড়া ১৩ বাংলাদেশী দেশে ফিরেছেন শেষ হলো সাহিত্য একাডেমির ৭ দিনব্যাপী “বৈশাখী উৎসব।। সচিব খলিল আহমদকে বৈশাখী উৎসব সম্মাননা প্রদান সরাইলে উপজেলা নির্বাচন থেকে সরে দাঁড়ালেন বিএনপির প্রার্থী তপু লস্কর নবীনগরে তুচ্ছ ঘটনায় সংঘর্ষে একজন নিহত ও আহত-৩।। আটক-৪ কমলগঞ্জে নিরাপদ সড়ক চাই’র আইডি কার্ড বিতরণ ও পরিচিতি সভা অনুষ্ঠিত সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের ৫ম দিনে নির্বাচিত গ্রন্থের প্রকাশনা সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত

আজ স্বেচ্ছাসেবকলীগ’র ২৫তম প্রতিষ্ঠা বার্ষিকী ও রজতজয়ন্তী

আজ স্বেচ্ছাসেবকলীগ’র ২৫তম প্রতিষ্ঠা বার্ষিকী ও রজতজয়ন্তী

বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের গৌরব উজ্জ্বল সংগ্রাম ও সাফল্যের ২৫তম প্রতিষ্ঠাবার্ষিকী ও রজতজয়ন্তী। এ উপলক্ষ্যে সারাদেশের ন্যায় ব্রাহ্মণবাড়িয়া জেলা স্বেচ্ছাসেবকলীগ দিনব্যাপী জাঁকজমক ও বর্ণাঢ্য আয়াজনে দিবসটি উদযাপন করবে।
দিনব্যাপী কর্মসূচীর মধ্যে রয়েছে সকাল ৭টায় স্বাধীনতার মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন, বিকাল ৩টায় স্থানীয় শহীদ ধীরেন্দ্রনাথ  ভাষাচত্বর থেকে বর্ণাঢ্য র‌্যালি বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে বঙ্গবন্ধু স্কয়ারে জাতীয় বীর আব্দুল কুদ্দুছ মাখন মুক্তমঞ্চে আলোচনা সভা, সম্মাননা ও শুভেচ্ছা স্মারক প্রদান, কেক কাটা, মিষ্টি বিতরণ ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান। 
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বরেণ্য রাজনীতিবিদ, মননশীল লেখক ও মুক্তচিন্তার প্রতিভূ, বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটি ও ব্রাহ্মবাড়িয়া জেলা আওয়ামী লীগের সভাপতি যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা জননেতা র. আ. ম উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি। 
অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আল মামুন সরকার, পৌর মেয়র নায়ার কবির সহ জেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ। 
আলোচনা সভায় সভাপতিত্ব করবেন ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ও সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আলহাজ্ব অ্যাড. মোহাম্মদ লোকমান হোসেন। দিনব্যাপী অনুষ্ঠানমালায় স্বেচ্ছাসেবক লীগের সকলস্তরের নেতাকর্মীদের উপস্থিতি কামনা করেছেন সংগঠনের সাধারণ সম্পাদক এম. সাইদুজ্জামান আরিফ।প্রেস বিজ্ঞপ্তি।  

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com