সংবাদ শিরোনাম
ব্রাহ্মণবাড়িয়ায় কারাগারে কয়েদির মৃত্যু  ব্রাহ্মণবাড়িয়ায় স্ত্রীর বিরুদ্ধে স্বামীকে হত্যার অভিযোগ।। স্ত্রী আটক ব্রাহ্মণবাড়িয়ায় নিখোঁজ গৃহবধূর মরদেহ ভেসে উঠলো পুকুরে পৌরসভার উন্নয়ন কর্মকান্ড ত্বরান্নিত করতে সকলে আন্তরিকতার সহিত কাজ করতে হবে; পৌর মেয়র নায়ার কবির  কমলগঞ্জে মনু দলই ভ্যালী কর্তৃক চা শ্রমিক সমাবেশ অনুষ্ঠিত।  বিদেশে সুনামের পর বাংলা টিভি বাংলাদেশে জনপ্রিয় হয়ে উঠেছে; প্রতিষ্ঠা বার্ষিকী অনুষ্ঠানে বক্তারা জনশুমারী ও গৃহগণনা সঠিকভাবে নিশ্চিত করা হলে বিভিন্ন ক্ষেত্রে তা গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে; পৌর মেয়র নায়ার কবির আশুগঞ্জে র‍্যাবের অভিযানে গাঁজাসহ তিন মাদক কারবারি আটক  কমলগঞ্জে ট্রেনে কাটা পড়ে অজ্ঞাত নারীর মৃত্যু  পৌরসভার ইমারত নির্মাণ অনুমোদন ও ভবনের গুণগতমান নিশ্চিতকরণ কমিটির সভা অনুষ্ঠিত
বাউবি’র মাস্টার অব ডিজ্যাবিলিটি ম্যানেজমেন্ট এন্ড রিহ্যাবিলিটেশন প্রোগ্রামের শিক্ষার্থীদের ওরিয়েন্টেশন

বাউবি’র মাস্টার অব ডিজ্যাবিলিটি ম্যানেজমেন্ট এন্ড রিহ্যাবিলিটেশন প্রোগ্রামের শিক্ষার্থীদের ওরিয়েন্টেশন

বাংলাদেশ উন্মুক্ত বিশ্ববিদ্যালয়ের স্কুল অব সায়েন্স এন্ড টেকনোলজি পরিচালিত মাস্টার অব ডিজ্যাবিলিটি ম্যানেজমেন্ট এন্ড রিহ্যাবিলিটেশন প্রোগ্রামের ২০২২ শিক্ষাবর্ষের শিক্ষার্থীদের “ওরিয়েন্টেশন প্রোগ্রাম”  ১৮ ফেব্রুয়ারি ২০২২ শুক্রবার জুম প্ল্যাটফর্মে অনুষ্ঠিত হয়। উক্ত অনুষ্ঠানে বাউবি’র প্রো-উপাচার্য (শিক্ষা) অধ্যাপক ড. মাহবুবা নাসরীন শিক্ষার্থীদের শুভেচ্ছা জ্ঞাপন ও অভিনন্দন জানিয়ে তাদের উজ্জল ভবিষৎ কামনা করেন। এছাড়া শিক্ষার্থীদের উদ্দেশে বাউবি’র রেজিস্ট্রার ড. মহা: শফিকুল আলম, এম.ডি.এম.আর প্রোগ্রামের টিউটর ও যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ফিজিওথেরাপি এন্ড রিহ্যাবিলিটেশন বিভাগের চেয়ারম্যান ও সহকারী অধ্যাপক ডা: মোঃ ফিরোজ করিব, বাংলাদেশ হেলথ প্রফেশনস ইনিস্টিটিউটের ভাইস প্রিন্সিপাল অধ্যাপক ডা: ওবায়দুল হক বক্তব্য রাখেন। ওরিয়েন্টেশন অনুষ্ঠানে এম.ডি.এম.আর প্রোগ্রামের বিস্তারিত প্রতিবেদন উপস্থাপনা করেন স্কুল অব সায়েন্স এন্ড টেকনোলজি শিক্ষক ডাঃ সামীনা আক্তার কাকলী।
অনুষ্ঠানের সভাপতিত্ব করেন বাউবি’র স্কুল অব সায়েন্স এন্ড টেকনোলজি’র ডিন অধ্যাপক ডা: সরকার মোঃ নোমান। তিনি শিক্ষার্থীদের বাউবি পরিবারের অভিনন্দন জানিয়ে এম.ডি.এম.আর প্রোগ্রাম ও বাউবি সম্পর্কে শিক্ষার্থীদের অবহিত করেন। তিনি তাদের সাফল্য কামনা করেন। অনুষ্ঠান সঞ্চালনা করেন স্কুল অব সায়েন্স এন্ড টেকনোলজি’র প্রভাষক ও প্রোগ্রামের সমন্বয়কারী ডা: মোহাম্মদ হাবিবুর রহমান। ওরিয়েন্টেশন প্রোগ্রামে ৩৪ জন শিক্ষার্থী অংশ নেয়। (প্রেস বিজ্ঞপ্তি)।

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com