সংবাদ শিরোনাম
সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের চতুর্থ দিনে মুজিবনগর দিবস পালন বিজয়নগর থানা পুলিশের অভিযানে বিপুল পরিমাণ ইয়াবা ট্যাবলেটসহ এক মাদক কারবারি আটক সাহিত্য একাডেমি আয়োজিত ৭ দিনব্যাপী বৈশাখী উৎসবের দ্বিতীয় দিন অতিবাহিত বর্ণাঢ্য আয়োজনে ব্রাহ্মণবাড়িয়ায় বাংলা নববর্ষ উদযাপন সরাইলে খাস জমি দখলকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষে নিহত-১ ও আহত-২২ গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রীর সাথে জেলা পুলিশের ঈদ শুভেচ্ছা বিনিময় পবিত্র ঈদ উল ফিতর উপলক্ষে জেলা পুলিশের প্রীতিভোজ অনুষ্ঠিত যথাযথ ধর্মীয় ভাবগাম্ভীর্যের মধ্যদিয়ে ব্রাহ্মণবাড়িয়ায় পবিত্র ঈদ উল ফিতর পালিত সরাইল উপজেলা প্রেসক্লাবের ঈদ সামগ্রী বিতরণ ঢাকাস্থ ব্রাহ্মণবাড়িয়া সমিতির উদ্যোগে এতিম ও দুস্থদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ

সরাইলে করোনা সুরক্ষায় ২২ হাজার মানুষকে গণটিকা প্রদান

সরাইলে করোনা সুরক্ষায় ২২ হাজার মানুষকে গণটিকা প্রদান

সরাইল উপজেলা প্রতিনিধি
একদিনে এক কোটি মানুষকে টিকার আওতায় আনার ঘোষনায় ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে ২৭টি কেন্দ্রে ২২ হাজার মানুষ টিকা নিয়েছেন।
শনিবার (২৬ ফেব্রুয়ারি) সকাল ৮ টা থেকে উপজেলার ২৭ টি টিকা কেন্দ্রে করোনা ভাইরাস থেকে সুরক্ষা পেতে সাধারন মানুষরা এ টিকা গ্রহণ করেন। এসময় কেন্দ্রগুলোতে টিকা নিতে আসা মানুষের উপচে পড়া ভিড় লক্ষ্য করা গেছে।
উপজেলা স্বাস্থ্য পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার মোঃ নোমান মিয়া জানান, সরাইল উপজেলার সকল ক্লিনিক ,হাসপাতাল, অন্নদা সরকারী উচ্চ বিদ্যালয়, উপ-স্বাস্থ্য কেন্দ্রসহ ২৭টি কেন্দ্রে ১২ বছর থেকে সকলকে গন টিকার আওতায় আনার কর্মসূচীর অংশ হিসেবে সারাদেশে একদিনে ১কোটি টিকা দেওয়া হয়েছে।
সরাইল উপজেলা নিবার্হী অফিসার মোঃ আরিফুল হক মৃদুল জানান, মাননীয় প্রধানমন্ত্রী নির্দেশনায় আমরা উপজেলার ২৭টি কেন্দ্রে ২১ হাজার ৬শত এর বেশী মানুষকে প্রথম ডোজ দিতে সক্ষম হয়েছি।
সরাইল উপজেলা পরিষদের চেয়ারম্যান রফিক উদ্দিন ঠাকুর জানান, উৎসব মুখর পরিবেশে  আজ সকাল থেকে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নির্দেশে টিকাদান শুরু হয়েছে।
ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর।

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com