সংবাদ শিরোনাম
কমলগঞ্জে ৮০০ শীতার্তদের শীতবস্ত্র দিলো হীড বাংলাদেশ ব্রাহ্মণবাড়িয়ায় নিজের খুশি মতো অফিসের কাঠ গাছ কাটলেন পানি বিজ্ঞান প্রকৌশলী বাঞ্ছারামপুরে ইউপি সদস্যকে কুপিয়ে হত্যা হাওয়া ভবনের তারেক দেশ থেকে চুরি করে হাওয়া হয়ে গেছে; আহমেদ হোসেন ব্রাহ্মণবাড়িয়া-২ উপ-নির্বাচন; খোঁজ মিলছেনা সাত্তারের প্রধান প্রতিদ্বন্দ্বী আসিফের স্বদেশ-সাময়িকীর পাঠ উন্মোচন ও আলোচনা সভা অনুষ্ঠিত কমলগঞ্জে চলন্ত ট্রেনের নিচে ঝাপ দিয়ে তরুণীর আত্মহত্যা ভৈরবে বিপুল পরিমাণ ইয়াবাসহ এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার সাহিত্য মেলায় তিতাস-ই জীবন নাটক মঞ্চস্থ মাদকে আসক্ত হয়েই খালেদা জিয়ার পুত্র কোকো মারা গেছেন; আইনমন্ত্রী

তৃণমূল থেকে জাতীয় পার্টিকে সুসংগঠিত করে তুলতে হবে ; এড. জিয়াউল-রেজাউল

তৃণমূল থেকে জাতীয় পার্টিকে সুসংগঠিত করে তুলতে হবে ; এড. জিয়াউল-রেজাউল

Advertisements
জাতীয় পার্টির চেয়ারম্যানের উপদেষ্টা অ্যাডভোকেট জিয়াউল হক মৃধা এমপি ও জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য অ্যাডভোকেট রেজাউল ইসলাম ভুইয়া বলেছেন, ঐক্যবদ্ধ জাতীয় পার্টির কোন বিকল্প নাই। সে জন্য তৃণমূল থেকে জাতীয় পার্টিকে সুসংগঠিত করে তুলতে হবে।
সোমবার (২৮ ফেব্রুয়ারি) দুপুর ১২টায় শহরের সিলবার ফর্ক চাইনিজ রেস্টুরেন্ট এর হলরুমে জেলা জাতীয় পার্টির আয়োজনে ব্রাহ্মণবাড়িয়া সদর ও বিজয়নগর উপজেলা, ব্রাহ্মণবাড়িয়া পৌর ও জেলা মহিলা জাতীয় পার্টির যৌথ কর্মী সভায় তারা এসব কথা বলেন।
কর্মী সভায় জাতীয় পার্টির প্রেসিডিয়ামের অন্যতম সদস্য, চট্টগ্রাম বিভাগের অতিরিক্ত মহাসচিব ও ব্রাহ্মণবাড়িয়া জেলা জাতীয় পার্টির আহবায়ক এড. রেজাউল ইসলাম ভূইয়ার সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন ব্রাহ্মণবাড়িয়া-২ (সরাইল ও আশুগঞ্জ) আসনের সাবেক সংসদ সদস্য ও জাতীয় পার্টির চেয়ারম্যানের উপদেষ্টা এড. জিয়াউল হক মৃধা। জেলা জাতীয় পার্টির ভারপ্রাপ্ত সদস্য সচিব নাসির আহমেদ খান এর পরিচালনায় অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন জেলা জাতীয় পার্টির যুগ্ম আহবায়ক মনির হোসেন দেলোয়ার, সাবেক কমিশনার বশির আহমেদ, হাজী জসিম উদ্দিন জমসেদ, রহমত হোসেন, তাজুল ইসলাম, শেখ মাহবুবুর রহমান, মোঃ ইকরাম হোসেন, শেখ মোঃ ইয়াছিন, জেলা জাতীয় যুব সংহতির সাধারণ সম্পাদক নজরুল ইসলাম শাহজাদা, পৌর জাতীয় পার্টির সদস্য সচিব মোঃ আনিছ খান, সদর উপজেলা জাতীয় পার্টির সভাপতি জেনহারুল ইসলাম লিটন, সাধারণ সম্পাদক মাসুদ রানা, বিজয়নগর উপজেলা জাতীয় পার্টির যুগ্ম আহবায়ক সালাউদ্দিন আহমেদ, সদর উপজেলা জাতীয় পার্টির সহ সভাপতি ফরিদ উদ্দিন আহমেদ, জেলা জাতীয় ছাত্র সমাজের সভাপতি জাহিদুল ইসলাম জুটন, মহিলা পার্টির নেতৃবৃন্দের মধ্যে রোমানা আক্তার শ্যামলী, ইসরাত জাহান ইয়াছমিন সহ জাতীয় পার্টি ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ। সভায় প্রধান অতিথির বক্তব্যে এড. জিয়াউল হক মৃধা বলেন, ঐক্যবদ্ধ জাতীয় পার্টির বিকল্প নেই। সকল ভেদাভেদ ভুলে আগামী জাতীয় সংসদ নির্বাচনের জন্য জাতীয় পার্টিকে প্রস্তুত করে তুলতে হবে। সভাপতির বক্তব্যে এড. রেজাউল ইসলাম ভূইয়া বলেন, জাতীয় পার্টির সকল অঙ্গ সহযোগী সংগঠনকে সুসংগঠিত করতে হবে। তৃণমূল পর্যায়ে জাতীয় পার্টির প্রত্যেক নেতাকর্মী যার যার সাধ্যমতো পার্টির জন্য কাজ করতে হবে। (প্রেস বিজ্ঞপ্তি)

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com
Translate »