সংবাদ শিরোনাম
শেষ হলো সাহিত্য একাডেমির ৭ দিনব্যাপী “বৈশাখী উৎসব।। সচিব খলিল আহমদকে বৈশাখী উৎসব সম্মাননা প্রদান সরাইলে উপজেলা নির্বাচন থেকে সরে দাঁড়ালেন বিএনপির প্রার্থী তপু লস্কর নবীনগরে তুচ্ছ ঘটনায় সংঘর্ষে একজন নিহত ও আহত-৩।। আটক-৪ কমলগঞ্জে নিরাপদ সড়ক চাই’র আইডি কার্ড বিতরণ ও পরিচিতি সভা অনুষ্ঠিত সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের ৫ম দিনে নির্বাচিত গ্রন্থের প্রকাশনা সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের চতুর্থ দিনে মুজিবনগর দিবস পালন বিজয়নগর থানা পুলিশের অভিযানে বিপুল পরিমাণ ইয়াবা ট্যাবলেটসহ এক মাদক কারবারি আটক সাহিত্য একাডেমি আয়োজিত ৭ দিনব্যাপী বৈশাখী উৎসবের দ্বিতীয় দিন অতিবাহিত বর্ণাঢ্য আয়োজনে ব্রাহ্মণবাড়িয়ায় বাংলা নববর্ষ উদযাপন সরাইলে খাস জমি দখলকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষে নিহত-১ ও আহত-২২

শতভাগ উৎসব ভাতা ও জাতীয়করণসহ ৫ দফা দাবীতে ব্রাহ্মণবাড়িয়ায় “শিক্ষক বন্ধন”

শতভাগ উৎসব ভাতা ও জাতীয়করণসহ ৫ দফা দাবীতে ব্রাহ্মণবাড়িয়ায় “শিক্ষক বন্ধন”

শতভাগ উৎসব ভাতা ও জাতীয়করণসহ ৫ দফা দাবী আদায়ের লক্ষে ব্রাহ্মণবাড়িয়ায় “শিক্ষকবন্ধন” অনুষ্ঠিত হয়েছে।
শুক্রবার (১১ মার্চ) সকাল ১০ ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের সামনে এ শিক্ষকবন্ধনের আয়োজন করেন বাংলাদেশ মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠান প্রধান পরিষদ, ব্রাহ্মণবাড়িয়া জেলা শাখা।
বাংলাদেশ শিক্ষা প্রতিষ্ঠান প্রধান পরিষদ ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলা শাখার সভাপতি মোঃ আশরাফুল ইসলাম ভ‚ইয়ার সভাপতিত্বে বাংলাদেশ শিক্ষা প্রতিষ্ঠান প্রধান পরিষদ ব্রাহ্মণবাড়িয়া জেলা শাখার শিক্ষকবন্ধন কর্মসূচি পালিত হয়েছে। উক্ত শিক্ষকবান্ধব কর্মসূচিতে ব্রাহ্মণবাড়িয়া জেলার সকল উপজেলা থেকে তিন শতাধিক শিক্ষক উপস্থিত ছিলেন। বক্তারা মাধ্যমিক শিক্ষা জাতীয়করণ, আগামী ঈদুল ফিতরের পূর্বেই পূর্ণাঙ্গ উৎসবভাতা প্রদান, বেসরকারি শিক্ষকদের বদলী চালুকরণ, প্রতিষ্ঠান প্রধান ও সহকারী প্রধানগণকে সরকারি হাইস্কুলের ন্যায় উচ্চতর বেতন স্কেল প্রদান ও সরকারিভাবে সরাসরি নিয়োগ দেয়ার ব্যবস্থা করার জোর দাবি জানান। বক্তারা আরও জানান আগামী ১৫ মার্চ ২০২২ তারিখে উক্ত দাবিগুলো আদায়ের লক্ষে জেলা প্রশাসকের মাধ্যমে মাননীয় প্রধান মন্ত্রী ও মাননীয় শিক্ষা মন্ত্রী বরাবর স্মারকলিপি প্রদান করা হবে। এসকল দাবিসমূহ দ্রæত বাস্তবায়ন না করলে ঈদুল ফিতরের পর কঠোর কর্মসূচি দেয়া হবে বলে বক্তারা তাদের বক্তব্যে জানান। উক্ত শিক্ষকবন্ধন কর্মসূচিতে বক্তব্য রাখেন কেন্দ্রীয় কমিটির যুগ্ম সম্পাদক মোহাম্মদ সাহিদুল ইসলাম, কেন্দ্রীয় গ্রন্থনা ও প্রকাশনা সম্পাদক রেজাউল আজাদ, মো. মোশারফ হোসেন, মো. সাহেদ আলী, কামাল উদ্দিন, আবুল কালাম, আবু জামাল, জিয়াউর রহমান চৌধুরী, শেখ সাদী, কাজী জাহাঙ্গীর আলম, শফিকুর রহমান, লোকমান হোসেন, আব্দুল কাইয়ুম ও শফিকুল ইসলাম প্রমুখ। শিক্ষকবান্ধব কর্মসূচী পরিচালনা করেন মো. এনামুল হক ও শেখ শহিদুল ইসলাম।

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com