সংবাদ শিরোনাম
কমলগঞ্জে সোনালী ব্যাংক এর এজেন্ট ব্যাংকিং উদ্বোধন কমলগঞ্জের মুফতি ইমাম উদ্দিন সিলেট বিভাগের শ্রেষ্ঠ ইমাম ব্রাহ্মণবাড়িয়ায় শেখ কামাল আন্তঃ স্কুল ও মাদ্রাসা এ্যাথলেটিকস প্রতিযোগিতা অনুষ্ঠিত ফের সকল আদালত বর্জনের ঘোষণা ব্রাহ্মণবাড়িয়া আইনজীবী সমিতির কমলগঞ্জের আদমপুরে মিনি নাইট ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন ইসলামপুর কাজী রফিকুল ইসলাম স্কুল এন্ড কলেজে নবীণবরন অনুষ্ঠিত শোক সংবাদ: ব্রাহ্মণবাড়িয়ার কৃতি সন্তান সংগীত পরিচালক আনোয়ার জাহান নান্টুর ইন্তেকাল ব্রাহ্মণবাড়িয়ায় প্রাক্তন স্কাউটস এর পূর্নমিলনীর লক্ষ্যে আহবায়ক কমিটি গঠন ব্রাহ্মণবাড়িয়ায় বিজিবির অভিযানে বিপুল পরিমাণ মাদক উদ্ধার তরুণ প্রজন্মকে দেশপ্রেমিক ও আর্দশ মানুষ হিসেবে গড়ে তুলতে পারে কেবলমাত্র বই; ডিসি শাহগীর আলম

ভৈরব-আশুগঞ্জ রেল সেতুতে অভিনব কায়দায় যাত্রীদের মোবাইল ছিনতাই চক্রের ৪ সদস্য আটক

ভৈরব-আশুগঞ্জ রেল সেতুতে অভিনব কায়দায় যাত্রীদের মোবাইল ছিনতাই চক্রের ৪ সদস্য আটক

Advertisements
স্টাফ রিপোর্টার//সময়নিউজবিডি
ঢাকা-সিলেট ও ঢাকা-চট্রগ্রাম রেলপথের ভৈরব-আশুগঞ্জ রেল সেতুতে অভিনব কায়দায় যাত্রীদের মোবাইল ফোন ছিনতাই চক্রের ৪ সদস্যকে আটক করেছেন র‍্যাব।
শনিবার (১৯ মার্চ) বেলা ৫ টা ৫০ মিনিটের সময় ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জ রেলওয়ে স্টেশনের আশপাশের এলাকায় অভিযান চালিয়ে তাদেরকে আটক করেন র‍্যাব-১৪, সিপিসি-৩, ভৈরব ক্যাম্পের একটি আভিযানিক দল।
আটককৃতরা হলেন- মোঃ সাগর মিয়া-(২০), মোঃ বিজয়-(১৯), মোঃ জনি মিয়া-(১৯) ও মোঃ শিবলী মাহমুদ(২৯)।
র‍্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব) এর পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে জানা যায়, শনিবার বেলা ৫ টা ৫০ মিনিটের সময় গোপন সংবাদের ভিত্তিতে ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জ রেলওয়ে স্টেশনের আশপাশের এলাকায় অভিযান চালিয়ে ট্রেনের যাত্রীদের মোবাইল ফোন ছিনতাই চক্রের মূলহোতা আশুগঞ্জ উপজেলার চরচারতলা এলাকার মিলন মিয়ার ছেলে মোঃ সাগর মিয়াকে আটক করেন। পরে তার সহযোগী একই উপজেলার যাত্রাপুর গ্রামের জসিম উদ্দিনের ছেলে মোঃ বিজয়, চরচারতলা গ্রামের আবুল মিয়ার ছেলে মোঃ জনি মিয়া ও নরসিংদির রায়পুরা উপজেলার দৌলতকান্দি গ্রামের মৃত ইদ্রিস মিয়ার ছেলে শিবলী মাহমুদকে আটক করেন। এসময় তাদের কাছ থেকে বিভিন্ন মডেল ও ব্র্যান্ডের ৪ টি মোবাইল ফোন উদ্ধার করে জব্দ করা হয়।
র‍্যাবের জিজ্ঞাসাবাদে আটককৃতরা জানান, মোঃ সাগর মিয়ার নেতৃত্বে আশুগঞ্জ রেল ব্রিজে ট্রেন আসার আগে রেলিং ধরে মোবাইল ছিনতাইয়ের জন্য ওত পেতে থাকে। পরবর্তীতে ট্রেন আসলে যাত্রীরা যখন ব্রিজ এবং মেঘনা নদীর প্রাকৃতিক দৃশ্য ধারণ করার জন্য মোবাইল বের করে ছবি তুলতে থাকে তখন আগে থেকে ওত পেতে থাকা ছিনতাইকারীরা আকষ্মিকভাবে থাবা দিয়ে মোবাইল নিয়ে যায়। কখনো কখনো ছিনতাইকারীরা দেশীয় ধারালো অস্ত্র দিয়ে যাত্রীদের আঘাত করে। ছিনতাইকৃত মোবাইল গুলো মোবাইল মেকানিক মোঃ শিবলী মাহমুদসহ বিভিন্ন ব্যক্তির কাছে বিক্রয় করে মর্মে স্বীকার করেন তারা।
র‍্যাব-১৪, ভৈরব ক্যাম্পের কোম্পানি অধিনায়ক রফিউদ্দিন মোহাম্মদ যোবায়ের ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, উদ্ধারকৃত মোবাইল এবং গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে পেনাল কোড-১৮৬০ মোতাবেক আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।
ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর।

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com
Translate »