সংবাদ শিরোনাম
নির্বাচনে ব্যালট পেপারে ভুল প্রতীক ছাপার ঘটনায় কসবা নির্বাচন অফিসারকে বদলি ফিলিস্তিনিদের উপর ইসরায়েলের হত্যাকাণ্ড বন্ধের দাবীতে ব্রাহ্মণবাড়িয়ায় ছাত্রলীগের পদযাত্রা পরপারে চলে গেলেন পরোপকারী কুরিয়া প্রবাসী কাজী শাহ আলম মোবাইল আসক্তি ঠেকাতে ও ক্যাম্পাসের পরিবেশ রক্ষায় ব্রাহ্মণবাড়িয়া সরকারি কলেজে অ্যান্ড্রয়েড মোবাইল ও মোটরসাইকেল নিষিদ্ধ বিজয়নগরে জালনোট তৈরির সরঞ্জামসহ তিনজন আটক ব্রাহ্মণবাড়িয়ায় সড়ক দূর্ঘটনায় নিহত ছেলের কবরে বেড়া দিতে গিয়ে মারা গেলেন বাবা।। এলাকায় শোকের ছায়া ব্রাহ্মণবাড়িয়া পলিটেকনিক ইনস্টিটিউটে শিক্ষা সপ্তাহ’র উদ্বোধন ব্রাহ্মণবাড়িয়া শহরকে সম্প্রসারিত করে পরিকল্পিত নগরায়ন করা হবে: গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রী মোকতাদির চৌধুরী এমপি কমলগঞ্জে শমশেরনগরে রেলপথ ঘেষে জমে উঠে অবৈধ পশুর হাট; দুর্ঘটনার আশঙ্কা নেটওয়ার্ক আধুনিকায়নের লক্ষ্যে বাংলালিংক ও হুয়াওয়ের চুক্তি

২৮শে মার্চ ব্রাহ্মণবাড়িয়া পৌর ভবনে হেফাজতের তাণ্ডবের এক বছর উপলক্ষে কলম বিরতি ও মানববন্ধন

২৮শে মার্চ ব্রাহ্মণবাড়িয়া পৌর ভবনে হেফাজতের তাণ্ডবের এক বছর উপলক্ষে কলম বিরতি ও মানববন্ধন

স্টাফ রিপোর্টার//সময়নিউজবিডি
২০২১ ইং সনের ২৬ শে মার্চ স্বাধীনতার সুবর্ণজয়ন্তীর অনুষ্ঠানে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির বাংলাদেশ সফরে আসার প্রতিবাদে হেফাজতের নারকীয় তাণ্ডবের তৃতীয় দিনে ২৮ শে মার্চ ব্রাহ্মণবাড়িয়া পৌরসভায় হামলা ভাংচুর ও অগ্নিসংযোগের ঘটনার এক বছর উপলক্ষে কলম বিরতি ও মানববন্ধন করেছেন পৌরকর্তৃপক্ষ।
সোমবার (২৮ মার্চ) সকালে হেফাজতের তাণ্ডবের প্রতিবাদে ও হামলাকারীদের বিচার দাবি করে কলম বিরতি পালন করা হয়। পরে দুপুর দেড়টায় ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের সামনে প্রতিবাদ মানববন্ধন কর্মসূচি পালন করেন পৌর সার্ভিস এসোসিয়েশন।
পৌর সার্ভিস এসোসিয়েশন ব্রাহ্মণবাড়িয়া ইউনিটের সিনিয়র সহ সভাপতি এস এম আলমের সভাপতিত্বে মানববন্ধনে বক্তব্য রাখেন কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক-১ সুমন দত্ত, চট্টগ্রাম বিভাগীয় কমিটির সিনিয়র সহসভাপতি মোহাম্মদ গোলাম কাউসার, পৌর সচিব মোঃ সামছুদ্দিন, পৌর সার্ভিস এসোসিয়েশন ব্রাহ্মণবাড়িয়া ইউনিটের সাধারণ সম্পাদক মিজানুর রহমানসহ সহ পৌরসভায় কর্মকর্তা অন্যান্য কর্মকর্তা-কর্মচারীবৃন্দ।
এ সময় বক্তারা বলেন, গত ২৬ মার্চ ও ২৮ মার্চ হেফাজত সমর্থকদের তান্ডবে ক্ষতিগ্রস্থ যানবাহন ও নতুন ভবন নির্মাণের দাবী দ্রুত বাস্তবায়নের দাবী জানান। এই নারকীয় তান্ডবে জড়িত সকলের দৃষ্টান্তমূলক শাস্তি দাবী করেন।
ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর।

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com