সংবাদ শিরোনাম
ডেঙ্গু ঠেকাতে সোমবার থেকে মাঠে নামছে ডিএনসিসি অবৈধভাবে ভারতে গিয়ে আটকে পড়া ১৩ বাংলাদেশী দেশে ফিরেছেন শেষ হলো সাহিত্য একাডেমির ৭ দিনব্যাপী “বৈশাখী উৎসব।। সচিব খলিল আহমদকে বৈশাখী উৎসব সম্মাননা প্রদান সরাইলে উপজেলা নির্বাচন থেকে সরে দাঁড়ালেন বিএনপির প্রার্থী তপু লস্কর নবীনগরে তুচ্ছ ঘটনায় সংঘর্ষে একজন নিহত ও আহত-৩।। আটক-৪ কমলগঞ্জে নিরাপদ সড়ক চাই’র আইডি কার্ড বিতরণ ও পরিচিতি সভা অনুষ্ঠিত সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের ৫ম দিনে নির্বাচিত গ্রন্থের প্রকাশনা সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের চতুর্থ দিনে মুজিবনগর দিবস পালন বিজয়নগর থানা পুলিশের অভিযানে বিপুল পরিমাণ ইয়াবা ট্যাবলেটসহ এক মাদক কারবারি আটক সাহিত্য একাডেমি আয়োজিত ৭ দিনব্যাপী বৈশাখী উৎসবের দ্বিতীয় দিন অতিবাহিত

বিজয়নগরে ইউপি সচিব’র উপর সন্ত্রাসী হামলা

বিজয়নগরে ইউপি সচিব’র উপর সন্ত্রাসী হামলা

স্টাফ রিপোর্টার//সময়নিউজবিডি
ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগর উপজেলার ৫নং হরষপুর ইউনিয়ন পরিষদের সচিব ও পার্শ্ববর্তী পাহাড়পুর ইউনিয়নের খাটিংগা গ্রামের বাসিন্দা সাবেক ছাত্রনেতা মোঃ খোরশেদ আলম এর উপর অতর্কিত হামলার অভিযোগ উঠেছে।
পরিবার ও স্থানীয় সূত্রে জানা যায়, গতকাল বৃহস্পতিবার (১৪ এপ্রিল) রাত সাড়ে ১১টায় খাটিংগা মধ্যপাড়ায় সে বাড়ি ফেরার পথে সন্ত্রাসীরা পূর্বপরিকল্পিতভাবে তার রাস্তার গতিরোধ করে অতর্কিত হামলা করেন। এতে খোরশেদ আলম গুরুতর আহত হন। পরে তার আর্তচিৎকারে আশেপাশের লোকজন এগিয়ে আসলে সন্ত্রাসীরা পালিয়ে যায়। পরে তাকে গুরুতর আহতাবস্থায় উদ্ধার করে ব্রাহ্মণবাড়িয়া ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে নেওয়া হয়। বর্তমানে সে জেলা সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।
ইউপি সচিব ও আহত খোরশেদ আলম জানান, সারাদিনের কর্মব্যস্ততা শেষে রাত সাড়ে ১১ টার দিকে বাড়ি ফেরার পথে আমার উপর অতর্কিত হামলা করেন। আমার উপর দেশীয় বিভিন্ন অস্ত্র নিয়ে মামলার নেতৃত্ব দেয় খাটিংগা গ্রামের মৃত আবন আলীর ছেলে জারু মিয়া ও তার সাথে আরো ছিল তার ছেলে আহাম্মদ, সাদ্দাম মিয়া, ইমাম হোসেন, শান্ত মিয়াসহ আরো ৪/৫ জন। এসময় তারা আমার ব্যবহৃত মোবাইল ও নগদ টাকা ছিনিয়ে নিয়ে যায়। আমি বর্তমানে সদর হাসপাতালের চিকিৎসাধীন রয়েছি। মামলা দায়েরের প্রস্তুতি চলছে।
বিজয়নগর থানার অফিসার ইনচার্জ মির্জা মোহাম্মদ হাছান জানান, ঘটনার খবর পেয়ে সাথে সাথে পুলিশের একটি টিম ঘটনাস্থলে গিয়ে আহত ব্যক্তি ও আশেপাশের লোকজনের সাথে কথা বলে ঘটনার সাথে জড়িতদের চিহ্নিত করার চেষ্টা করছে। লিখিত অভিযোগ পেলে পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।
ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর।

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com