সংবাদ শিরোনাম
কমলগঞ্জে শমশেরনগরে রেলপথ ঘেষে জমে উঠে অবৈধ পশুর হাট; দুর্ঘটনার আশঙ্কা নেটওয়ার্ক আধুনিকায়নের লক্ষ্যে বাংলালিংক ও হুয়াওয়ের চুক্তি ডেঙ্গু ঠেকাতে সোমবার থেকে মাঠে নামছে ডিএনসিসি অবৈধভাবে ভারতে গিয়ে আটকে পড়া ১৩ বাংলাদেশী দেশে ফিরেছেন শেষ হলো সাহিত্য একাডেমির ৭ দিনব্যাপী “বৈশাখী উৎসব।। সচিব খলিল আহমদকে বৈশাখী উৎসব সম্মাননা প্রদান সরাইলে উপজেলা নির্বাচন থেকে সরে দাঁড়ালেন বিএনপির প্রার্থী তপু লস্কর নবীনগরে তুচ্ছ ঘটনায় সংঘর্ষে একজন নিহত ও আহত-৩।। আটক-৪ কমলগঞ্জে নিরাপদ সড়ক চাই’র আইডি কার্ড বিতরণ ও পরিচিতি সভা অনুষ্ঠিত সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের ৫ম দিনে নির্বাচিত গ্রন্থের প্রকাশনা সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের চতুর্থ দিনে মুজিবনগর দিবস পালন

ব্রাহ্মণবাড়িয়ায় পৃথক অভিযানে বিপুল পরিমাণ মাদকসহ ৫ মাদক কারবারি আটক 

ব্রাহ্মণবাড়িয়ায় পৃথক অভিযানে বিপুল পরিমাণ মাদকসহ ৫ মাদক কারবারি আটক 

স্টাফ রিপোর্টার//সময়নিউজবিডি
ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে পৃথক অভিযানে বিপুল পরিমাণ ফেনসিডিল ও গাঁজাসহ রমজান মিয়া-(২৫), বিজয় ইসলাম-(১৯), নির্মল দাস-(৩৫), রফিকুল ইসলাম অপু-(৩২) ও শেখড় দাস-(৪০) নামে ৫জন মাদক কারবারিকে আটক করেছেন র‍্যাব।
র‍্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব) এর পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে জানা যায়, গতকাল শুক্রবার রাত ৯টা ৫০মিনিটে গোপন সংবাদের ভিত্তিতে ঢাকা-সিলেট মহাসড়কের ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জ সৈয়দ নজরুল ইসলাম সেতুর টোলপ্লাজা এলাকায় অভিযান চালিয়ে জেলার আশুগঞ্জ উপজেলার খড়িয়ালা গ্রামের আব্দুল গফুরের ছেলে রমজান মিয়াকে আটক করেন। এসময় তার কাছ থেকে ১৯০ বোতল ফেনসিডিল ও সাড়ে ৫ কেজি গাঁজা ১টি পিকআপ ভ্যান উদ্ধার করে জব্দ করেন।
অপরদিকে, আজ শনিবার (২৩ এপ্রিল) সকাল সোয়া ৯ টায় ঢাকা-সিলেট মহাসড়কের ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জ সৈয়দ নজরুল ইসলাম সেতুর এলাকার যাত্রী ছাউনির সামনে অভিযান চালিয়ে কুমিল্লার ব্রাহ্মণপাড়া উপজেলার আশাবাড়ি গ্রামের আবুল কাশেমের ছেলে বিজয় ইসলাম, ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া উপজেলার আমোদাবাদ গ্রামের মৃত নেপাল দাসের ছেলে নির্মল দাস, নরসিংদী সদর উপজেলার কামারগাঁও গ্রামের মোঃ বাদর মিয়ার ছেলে রফিকুল ইসলাম অপু ও ব্রাহ্মণবাড়িয়া পৌর শহরের পাইকপাড়া এলাকার মৃত লাল মোহন দাসের ছেলে শেখড় দাসকে আটক করেন। এসময় তাদের কাছ থেকে ৫০ কেজি গাঁজা উদ্ধার করে জব্দ করা হয়।
র‍্যাব-১৪,ভৈরব ক্যাম্পের কোম্পানি অধিনায়ক রফিউদ্দিন মোহাম্মদ যোবায়ের ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, উদ্ধারকৃত মাদকদ্রব্য এবং গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ মোতাবেক আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।
ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর।

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com