সংবাদ শিরোনাম
ডেঙ্গু ঠেকাতে সোমবার থেকে মাঠে নামছে ডিএনসিসি অবৈধভাবে ভারতে গিয়ে আটকে পড়া ১৩ বাংলাদেশী দেশে ফিরেছেন শেষ হলো সাহিত্য একাডেমির ৭ দিনব্যাপী “বৈশাখী উৎসব।। সচিব খলিল আহমদকে বৈশাখী উৎসব সম্মাননা প্রদান সরাইলে উপজেলা নির্বাচন থেকে সরে দাঁড়ালেন বিএনপির প্রার্থী তপু লস্কর নবীনগরে তুচ্ছ ঘটনায় সংঘর্ষে একজন নিহত ও আহত-৩।। আটক-৪ কমলগঞ্জে নিরাপদ সড়ক চাই’র আইডি কার্ড বিতরণ ও পরিচিতি সভা অনুষ্ঠিত সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের ৫ম দিনে নির্বাচিত গ্রন্থের প্রকাশনা সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের চতুর্থ দিনে মুজিবনগর দিবস পালন বিজয়নগর থানা পুলিশের অভিযানে বিপুল পরিমাণ ইয়াবা ট্যাবলেটসহ এক মাদক কারবারি আটক সাহিত্য একাডেমি আয়োজিত ৭ দিনব্যাপী বৈশাখী উৎসবের দ্বিতীয় দিন অতিবাহিত

বিজয়নগরে আনসার সমাবেশ অনুষ্ঠিত

বিজয়নগরে আনসার সমাবেশ অনুষ্ঠিত

বিজয়নগর প্রতিনিধি
ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগরে আনসার সদস্যদের কর্ম-দক্ষতা বৃদ্ধির লক্ষ্যে আনসার সমাবেশ অনুষ্ঠিত হয়েছে এবং দক্ষ আনসারদের মাঝে বাইসাইকেল বিতরণ করা হয়েছে।
সোমবার (১৬ মে) উপজেলা পরিষদ মাঠে উপজেলা নির্বাহী অফিসার এ এইচ ইরফান উদ্দিন আহমেদ এর সভাপতিত্বে ও হাসিবুর রহমানের পরিচালনায় এতে প্রধান অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান নাসিমা মুকাই আলী।
অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর জেলা কমান্ড্যান্ট মোঃ আব্দুল্লাহ আল হাদী, উপজেলা কর্মকর্তা রিনা রানী দাস, বিজয়নগর থানার সেকেন্ড অফিসার মোঃ তৌহিদুল ইসলাম, প্রেসক্লাবের সভাপতি মৃনাল চৌধুরী লিটন, সাধারণ সম্পাদক মোঃ জিয়াদুল হক বাবু।
এসময় বক্তারা আনসারদের পেশাগত কাজের প্রশংসা করেন ও আনসারদের প্রশিক্ষণের ব্যবস্থা করে আরো দক্ষ করে তুলার আহ্বান জানান। পাশাপাশি বিজয়নগরে মাদক বন্ধে পুলিশের সাথে কাজ করারও আহ্বান জানান বক্তারা।
ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর।

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com