সংবাদ শিরোনাম
শেষ হলো সাহিত্য একাডেমির ৭ দিনব্যাপী “বৈশাখী উৎসব।। সচিব খলিল আহমদকে বৈশাখী উৎসব সম্মাননা প্রদান সরাইলে উপজেলা নির্বাচন থেকে সরে দাঁড়ালেন বিএনপির প্রার্থী তপু লস্কর নবীনগরে তুচ্ছ ঘটনায় সংঘর্ষে একজন নিহত ও আহত-৩।। আটক-৪ কমলগঞ্জে নিরাপদ সড়ক চাই’র আইডি কার্ড বিতরণ ও পরিচিতি সভা অনুষ্ঠিত সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের ৫ম দিনে নির্বাচিত গ্রন্থের প্রকাশনা সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের চতুর্থ দিনে মুজিবনগর দিবস পালন বিজয়নগর থানা পুলিশের অভিযানে বিপুল পরিমাণ ইয়াবা ট্যাবলেটসহ এক মাদক কারবারি আটক সাহিত্য একাডেমি আয়োজিত ৭ দিনব্যাপী বৈশাখী উৎসবের দ্বিতীয় দিন অতিবাহিত বর্ণাঢ্য আয়োজনে ব্রাহ্মণবাড়িয়ায় বাংলা নববর্ষ উদযাপন সরাইলে খাস জমি দখলকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষে নিহত-১ ও আহত-২২

সরাইলে মাদকদ্রব্য নির্মূলে কর্মশালা অনুষ্ঠিত

সরাইলে মাদকদ্রব্য নির্মূলে কর্মশালা অনুষ্ঠিত

সরাইল উপজেলা প্রতিনিধি
ব্রাহ্মণবাড়িয়ার সরাইল উপজেলা প্রশাসন ও জেলা মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তরের আয়োজনে মাদকদ্রব্য নির্মূলে কর্মশালা অনুষ্ঠিত হয়েছে।
বৃহস্পতিবার (১৬ জুন) সকাল ১১টায় সৈয়দ সিরা্জুল ইসলাম অডিটরিয়ামে মাদকদ্রব্যের অপব্যবহার রোধকল্পে সামাজিক আন্দোলন গড়ে তোলার জন্য সম্মিলিত কর্ম পরিকল্পনা প্রণয়নের দিনব্যাপী এ কর্মশালা অনুষ্ঠিত হয়।
উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ আরিফুল হক মৃদুলের সভাপতিত্বে কর্মশালায় প্রধান অতিথি ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান রফিক উদ্দিন ঠাকুর।
এতে বিশেষ অতিথি ছিলেন জেলা মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তরের উপ পরিচালক মোঃ মিজানুর রহমান, সরাইল থানার অফিসার ইনচার্জ মোঃ আসলাম হোসেন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আবু হানিফ, মহিলা ভাইস চেয়ারম্যান রোকেয়া বেগম, বীর মুক্তিযোদ্ধা ইসমত আলী, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার সহিদ খালিদ জামিল খান, ইউপি চেয়ারম্যান ও সদস্যবৃন্দ, সরাইল উপজেলা প্রেসক্লাবের সভাপতি মোহামাদ শফিকুর রহমান।
কর্মশালায় মাদকের অপব্যবহার রোধে এ কর্মশালায় বিভিন্ন গ্রুপে ভাগ হয়ে উপজেলার ৯টি ইউনিয়নের চেয়ারম্যান ও সদস্যসহ বিভিন্ন দপ্তরের সরকারি কর্মকর্তা, জনপ্রতিনিধি, গণ্যমান্য ব্যক্তিবর্গ, সাংবাদিক, এনজিও কর্মীরা অংশগ্রহণ করে।
কর্মশালায় সীমান্তবর্তী সরাইল উপজেলায় মাদকদ্রব্যের অপব্যবহার রোধকল্পে অংশগ্রহণকারীরা তাদের সুচিন্তিত মতামত লিখিত ভাবে তোলে ধরেন। সরাইলকে মাদক মুক্ত করতে হলে সীমান্তবর্তী বিজয়নগর ও আখাউড়া উপজেলার সীমান্ত এলাকায় বিজিবির টহল জোরদারের পাশাপাশি অন্যান্য আইনশৃংখলা বাহিনী ও মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তরের সম্মিলিত পরিকল্পনার মাধ্যমে ভারত থেকে সব ধরনের মাদক যাতে করে বাংলাদেশে অনুপ্রবেশ করতে না পারে এজন্য মাদক ব্যবসায়ী ও তাদের গডফাদারদের চিহ্নিত করে ব্যবস্থাগ্রহণ মাদক বিরোধী অভিযান আরো জোরদার এবং সীমান্তবর্তী এলাকার সড়কপথে সার্বক্ষণিক চেকপোষ্ট বসানো সহ পারিবারিক ও ধর্মীয় মূল্যবোধ ধারন এবং মাদকের আগ্রাসন রোধে অভিভাবকদের আরো সচেতন হয়ে তাদের সন্তানদের প্রতি খেয়াল রাখা সম্মিলিত উদ্যোগের মাধ্যমে মাদকের ভয়াভয়তা তোলে ধরে সচেতনতা মূলক কার্যক্রম জোরদারের উপর কর্মশালায় মতামত ব্যক্ত করা হয়।

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com