সংবাদ শিরোনাম
সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের চতুর্থ দিনে মুজিবনগর দিবস পালন বিজয়নগর থানা পুলিশের অভিযানে বিপুল পরিমাণ ইয়াবা ট্যাবলেটসহ এক মাদক কারবারি আটক সাহিত্য একাডেমি আয়োজিত ৭ দিনব্যাপী বৈশাখী উৎসবের দ্বিতীয় দিন অতিবাহিত বর্ণাঢ্য আয়োজনে ব্রাহ্মণবাড়িয়ায় বাংলা নববর্ষ উদযাপন সরাইলে খাস জমি দখলকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষে নিহত-১ ও আহত-২২ গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রীর সাথে জেলা পুলিশের ঈদ শুভেচ্ছা বিনিময় পবিত্র ঈদ উল ফিতর উপলক্ষে জেলা পুলিশের প্রীতিভোজ অনুষ্ঠিত যথাযথ ধর্মীয় ভাবগাম্ভীর্যের মধ্যদিয়ে ব্রাহ্মণবাড়িয়ায় পবিত্র ঈদ উল ফিতর পালিত সরাইল উপজেলা প্রেসক্লাবের ঈদ সামগ্রী বিতরণ ঢাকাস্থ ব্রাহ্মণবাড়িয়া সমিতির উদ্যোগে এতিম ও দুস্থদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ

রাজনীতি জনগণের জন্য, জনগণ যাকে চাইবে সেই নেতা হবে; এডঃ তানবীর ভূঞা

রাজনীতি জনগণের জন্য, জনগণ যাকে চাইবে সেই নেতা হবে; এডঃ তানবীর ভূঞা

বিজয়নগর উপজেলা প্রতিনিধি
ব্রাহ্মণবাড়িয়া আইনজীবী সমিতির সভাপতি ও বিজয়নগর উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক অ্যাডভোকেট তানভীর ভুইয়া বলেছেন, মানুষ রাজনীতি করে জনগণের কল্যাণের জন্য। তাই জনগণ যাকে নেতা মনে করবে যাকে নেতা মানবে সেই হবে জনগণের নেতা। তেমনি ছাত্র সমাজ যাকে নেতা মানবে সেই ছাত্রলীগ নেতা। বাংলাদেশে নেতা হতে গেলে সাংগঠনিক দক্ষতা, কর্মীবান্ধব, বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধের আদর্শে অটল থাকতে হবে।
সোমবার (২০ জুন) বিকেল ৪টায় উপজেলার চর ইসলামপুর ইউপি ছাত্রলীগের নব নির্বাচিত সভাপতি মোঃ মনির হোসেন ও সাধারণ সম্পাদক মোঃ সেলিম মিয়ার সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
ইউপি ছাত্রলীগের সভাপতি মোঃ মনির হোসেন এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোঃ সেলিম মিয়ার সঞ্চালনায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন চর ইসলামপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান মোঃ দানা মিয়া ভূইয়া, চর ইসলামপুর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আব্দুল মতিন, উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি মোঃ আজহারুল ইসলাম ভূঁইয়া, ইউনিয়ন যুবলীগের সভাপতি মোঃ শুক্কুর আলী, ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মোঃ আদু মিয়া ও সাধারণ সম্পাদক আরজু মেম্বার, সাবেক ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি মোঃ তফসিরুল ইসলাম,চর ইসলামপুর ইউনিয়ন পরিষদের সদস্য মোঃ তোরাব আলী চৌধুরী, ইমাম হোসেন, ইউনুস মিয়া প্রমুখ।
ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর।

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com