সংবাদ শিরোনাম
সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের চতুর্থ দিনে মুজিবনগর দিবস পালন বিজয়নগর থানা পুলিশের অভিযানে বিপুল পরিমাণ ইয়াবা ট্যাবলেটসহ এক মাদক কারবারি আটক সাহিত্য একাডেমি আয়োজিত ৭ দিনব্যাপী বৈশাখী উৎসবের দ্বিতীয় দিন অতিবাহিত বর্ণাঢ্য আয়োজনে ব্রাহ্মণবাড়িয়ায় বাংলা নববর্ষ উদযাপন সরাইলে খাস জমি দখলকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষে নিহত-১ ও আহত-২২ গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রীর সাথে জেলা পুলিশের ঈদ শুভেচ্ছা বিনিময় পবিত্র ঈদ উল ফিতর উপলক্ষে জেলা পুলিশের প্রীতিভোজ অনুষ্ঠিত যথাযথ ধর্মীয় ভাবগাম্ভীর্যের মধ্যদিয়ে ব্রাহ্মণবাড়িয়ায় পবিত্র ঈদ উল ফিতর পালিত সরাইল উপজেলা প্রেসক্লাবের ঈদ সামগ্রী বিতরণ ঢাকাস্থ ব্রাহ্মণবাড়িয়া সমিতির উদ্যোগে এতিম ও দুস্থদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ

আমরাই সরাইলের আ’লীগ, আমরা ছিলাম, আমরাই আছি ; প্রতিষ্ঠা বার্ষিকীতে বক্তারা

আমরাই সরাইলের আ’লীগ, আমরা ছিলাম, আমরাই আছি ; প্রতিষ্ঠা বার্ষিকীতে বক্তারা

সরাইল উপজেলা প্রতিনিধি
আমরাই সরাইলের আওয়ামীলীগ, আমরা ছিলাম, আছি এবং থাকবো। আমাদেরকে বাদ দিয়ে সরাইলের আওয়ামীলীগ করতে দিব না।
বৃহস্পতিবার (২৩ জুন) বাংলাদেশ আওয়ামীলীগের ৭৩ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে ব্রাহ্মণবাড়িয়ার সরাইল উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ড কার্যালয়ের সামনে আয়োজিত অনুষ্ঠানে উপরোক্ত কথাগুলো বলেন বক্তারা।
সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার ইসমত আলীর সভাপতিত্বে ও সাবেক সেচ্ছাসেবক লীগ নেতা ইকবাল হোসেনের সঞ্চালনায় সরাইল উপজেলা আওয়ামীলীগ ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা আলোচনা সভা ও কেক কেটে আওয়ামী লীগের প্রতিষ্ঠা বার্ষিকী পালন করেন।
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান রফিক উদ্দিন ঠাকুর। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান রোকেয়া বেগম, সাবেক ডেপুটি কমান্ডার আনোয়ার হোসেন, টেলিভিশন জার্নালিস্ট এসোসিয়েশন’র সভাপতি শফিকুর রহমান, বীর মুক্তিযোদ্ধা মেজবাহ উদ্দিন মুছন, সাবেক সদর ইউপি চেয়ারম্যান আবদুল জব্বার, যুবলীগ নেতা হাফেজুল আসাদ সিজার, সাবেক ছাত্রলীগ নেতা মফিজুর রহমান রনি, উপজেলা ছাত্রলীগ সভাপতি শরীফ উদ্দিন প্রমুখ।
প্রধান অতিথির বক্তব্যে রফিক উদ্দিন ঠাকুর বলেন, আমরা যারা আওয়ামীলীগ করি আমরাই মাঠে থাকবো আছি, এবং ছিলাম। আমি বলতে চাই এই আওয়ামীলীগকে বিভাজন করে যদি মনে করেন কেউ এমপি হবেন এইসব উদ্দেশ্য কোনভাবেই বাস্তবায়ন হতে পারে না। ১৯৭৩ সনের পর আমরা সরাইলের আসনটি পুনরুদ্ধার করতে পারি নাই। বর্তমান আহবায়ক কমিটির ও দায়িত্ব কম নয়। সবাই মিলে দায়িত্ব নিয়ে সরাইলের আওয়ামীলীগকে সংগঠিত করতে হবে। বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে হলে আমরা একত্রিত হয়ে আসনটিকে ফিরিয়ে আনার জন্য চেষ্টা করবো।
ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর।

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com