সংবাদ শিরোনাম
ব্রাহ্মণবাড়িয়া শহরকে সম্প্রসারিত করে পরিকল্পিত নগরায়ন করা হবে: গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রী মোকতাদির চৌধুরী এমপি কমলগঞ্জে শমশেরনগরে রেলপথ ঘেষে জমে উঠে অবৈধ পশুর হাট; দুর্ঘটনার আশঙ্কা নেটওয়ার্ক আধুনিকায়নের লক্ষ্যে বাংলালিংক ও হুয়াওয়ের চুক্তি ডেঙ্গু ঠেকাতে সোমবার থেকে মাঠে নামছে ডিএনসিসি অবৈধভাবে ভারতে গিয়ে আটকে পড়া ১৩ বাংলাদেশী দেশে ফিরেছেন শেষ হলো সাহিত্য একাডেমির ৭ দিনব্যাপী “বৈশাখী উৎসব।। সচিব খলিল আহমদকে বৈশাখী উৎসব সম্মাননা প্রদান সরাইলে উপজেলা নির্বাচন থেকে সরে দাঁড়ালেন বিএনপির প্রার্থী তপু লস্কর নবীনগরে তুচ্ছ ঘটনায় সংঘর্ষে একজন নিহত ও আহত-৩।। আটক-৪ কমলগঞ্জে নিরাপদ সড়ক চাই’র আইডি কার্ড বিতরণ ও পরিচিতি সভা অনুষ্ঠিত সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের ৫ম দিনে নির্বাচিত গ্রন্থের প্রকাশনা সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত

ব্রাহ্মণবাড়িয়াবাসীর যে ভালোবাসা পেয়েছি তা কোনদিন শোধ করতে পারবো না; ডিআইজি মোঃ মনিরুজ্জামান

ব্রাহ্মণবাড়িয়াবাসীর যে ভালোবাসা পেয়েছি তা কোনদিন শোধ করতে পারবো না; ডিআইজি মোঃ মনিরুজ্জামান

স্টাফ রিপোর্টার//সময়নিউজবিডি
বাংলাদেশ পুলিশের ডেপুটি ইন্সপেক্টর জেনারেল (ডিআইজি) এন্টি টেররিজম ইউনিট ও ব্রাহ্মণবাড়িয়ার সাবেক জনবান্ধব পুলিশ সুপার মোঃ মনিরুজ্জামান পিপিএম (বার) বিপিএম (বার) বলেছেন, হৃদয়ের টানে ব্রাহ্মণবাড়িয়ায় এসে ৭ বছর পর ব্রাহ্মণবাড়িয়াবাসীর যে ভালোবাসা পেয়েছি তা কোনদিন শোধ করতে পারবো না। তিনি দেশ মাটি মানুষের সেবায় সকলকে ঐক্যবদ্ধভাবে ভূমিকা রাখার আহবান জানান।
শুক্রবার (১৫ জুলাই) বিকেলে ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার মজলিশপুর ইউনিয়ন পরিষদ প্রাঙ্গনে অনুষ্ঠিত সংবর্ধণা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার মজলিশপুরে গত শুক্রবার বিকেলে গুণীজন সংবর্ধনা পরিষদ মজলিশপুর ইউনিয়নের উদ্যোগে বিভিন্ন ক্ষেত্রে অবদানের জন্য ২০ জন গুণী ব্যক্তিত্বকে এবং এলাকার উন্নয়নে অবদানের জন্য ৪ টি প্রতিষ্ঠানকে সংবর্ধনা প্রদান করা হয়েছে।
ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলা ভাইস চেয়ারম্যান ও সংবর্ধনা পরিষদের আহবায়ক আলহাজ্ব অ্যাড.লোকমান হোসেন এর সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন ব্রাহ্মণবাড়িয়া সরকারী কলেজের অধ্যক্ষ প্রফেসর বিভূতি ভূষণ দেবনাথ, অতিরিক্ত জেলা প্রশাসক সার্বিক মোহাম্মদ রুহুল আমীন, ব্রাহ্মণবাড়িয়া প্রেস ক্লাবের সভাপতি রিয়াজ উদ্দিন জামি, সাধারণ সম্পাদক জাবেদ রহিম বিজন,মজলিশপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃ কামরুল হাসান। ব্রাহ্মণবাড়িয়া প্রেস ক্লাবের সাবেক ভারপ্রাপ্ত সভাপতি আল আমীন শাহীনের সঞ্চালনায় অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন সংবর্ধর্না পরিষদের সদস্য সচিব মোঃ রফিকুল ইসলাম। আমন্ত্রিত ও সংবর্ধিত অতিথিদের মধ্যে বক্তব্য রাখেন মজলিশপুর ইউপি আওয়ামীলীগের সভাপতি ডাঃ বজলুর রহমান, সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম, সাবেক ইউপি চেয়ারম্যান শাহরিয়ার মোঃ ফিরোজ, জয়নাল আবেদীন জিতু, মোঃ আব্দুস সালাম, কবি আনিস মুহম্মদ, ডাঃ তাহমিনা আক্তার, এনামুল হক, হাজী আশরাফুল ইসলাম মামুন প্রমুখ।

অনুষ্ঠানে মজলিশপুর এলাকায় জন্ম নেয়া সন্তান মুক্তিযুদ্ধে অবদানের জন্য বীর মুক্তিযোদ্ধা মোঃ হাবিবুর রহমান বীর উত্তম, বীর মুক্তিযোদ্ধা ডাক্তার মোঃ আলী আজম, বীর মুক্তিযোদ্ধা মোঃ ছোবেদ আলীকে মরণোত্তর, বীর মুক্তিযোদ্ধা ডাক্তার মোঃ বজলুর রহমান, সেনাবাহিনীর কর্মকর্তা বিগ্রেডিয়ার জেনারেল মোহাম্মদ বাকের হোসেন, শিক্ষা ব্যক্তিত্ব ড. মোঃ আলমগীর কবীর , এলাকার উন্নয়নে অবদানের জন্য সাবেক ইউপি চেয়ারম্যান শাহরিয়ার মোঃ ফিরোজ, স্বাস্থ্য সেবায় ডাক্তার তাহমিনা আক্তার, সাহিত্যে কবি আনিস মুহম্মদ, শিক্ষায় , আরিফুর রহমান, গ্রামীণ অবকাঠামো উন্নয়নে মোঃ জয়নাল আবেদীন, সামাজিকতায় সেবায় মোঃ নাজমুল হুদা ফয়সাল,রত্ন গর্ভা মা হিসেবে মোসাম্মৎ মর্জিনা বেগম, কৃতি শিক্ষার্থী সোহেল মিয়া, শিক্ষায় মোঃ আল ইসলাম, কৃষি বিপ্লবে মোঃ তাজুল ইসলামকে সংবর্ধনা সম্মাননা ক্রেস্ট এবং সনদ প্রদান করা হয়। প্রতিষ্ঠান হিসেবে বাকাইল উচ্চ বিদ্যালয়, মজলিশপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়, রেমিটেন্স অবদানে প্রবাসী সমাজ কল্যাণ সমিতি, মানবসেবায় ব্লাড ফর মজলিশপুর ইউনিয়নকে সম্মাননা দেয়া হয়।
এদিকে এর আগে দুপরে ব্রাহ্মণবাড়িয়ার সাবেক পুলিশ সুপার ও ডিআইজি মনিরুজ্জামান ব্রাহ্মণবাড়িয়া সার্কিট হাউজে ব্রাহ্মণবাড়িয়ার গন্যমান্য ব্যক্তিবর্গের সঙ্গে মতবিনিময় করেন। পরে ব্রাহ্মণবাড়িয়া গবেষক ভাষা সংগ্রামী প্রয়াত মুহম্মদ মুসা, ও প্রয়াত অধ্যক্ষ আবদুন নূর- এর কবর জিয়ারত করেন। তিনি স্থানীয় শিশূ পরিবার ও ড্রিম ফর ডিসএ্যাবিলিটি ফাউন্ডেশনের বিশেষ চাহিদা সম্পন্নদের সঙ্গে সৌজন্য সাক্ষাত করে তাদের খোঁজ খবর নেন।
ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর।

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com