সংবাদ শিরোনাম
কমলগঞ্জে সোনালী ব্যাংক এর এজেন্ট ব্যাংকিং উদ্বোধন কমলগঞ্জের মুফতি ইমাম উদ্দিন সিলেট বিভাগের শ্রেষ্ঠ ইমাম ব্রাহ্মণবাড়িয়ায় শেখ কামাল আন্তঃ স্কুল ও মাদ্রাসা এ্যাথলেটিকস প্রতিযোগিতা অনুষ্ঠিত ফের সকল আদালত বর্জনের ঘোষণা ব্রাহ্মণবাড়িয়া আইনজীবী সমিতির কমলগঞ্জের আদমপুরে মিনি নাইট ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন ইসলামপুর কাজী রফিকুল ইসলাম স্কুল এন্ড কলেজে নবীণবরন অনুষ্ঠিত শোক সংবাদ: ব্রাহ্মণবাড়িয়ার কৃতি সন্তান সংগীত পরিচালক আনোয়ার জাহান নান্টুর ইন্তেকাল ব্রাহ্মণবাড়িয়ায় প্রাক্তন স্কাউটস এর পূর্নমিলনীর লক্ষ্যে আহবায়ক কমিটি গঠন ব্রাহ্মণবাড়িয়ায় বিজিবির অভিযানে বিপুল পরিমাণ মাদক উদ্ধার তরুণ প্রজন্মকে দেশপ্রেমিক ও আর্দশ মানুষ হিসেবে গড়ে তুলতে পারে কেবলমাত্র বই; ডিসি শাহগীর আলম

ব্রাহ্মণবাড়িয়া পৌর শহরের লোকনাথ দিঘির আদলে ভাওয়ালীয়া দিঘিকে দ্রুত সৌন্দর্যবর্ধন করা হবে ; পৌরসভার সিও আঃ কুদ্দূস

ব্রাহ্মণবাড়িয়া পৌর শহরের লোকনাথ দিঘির আদলে ভাওয়ালীয়া দিঘিকে দ্রুত সৌন্দর্যবর্ধন করা হবে ; পৌরসভার সিও আঃ কুদ্দূস

Advertisements

স্টাফ রিপোর্টার//সময়নিউজবিডি
ব্রাহ্মণবাড়িয়া পৌরসভার মেয়র মিসেস নায়ার কবির এর দিক নির্দেশনায় ৫নং ওয়ার্ডের মধ্যপাড়াস্থ মহেশ্বরীদীঘি (ভাওয়াল দীঘির পাড় পুকুর) পরিদর্শন করেছেন পৌরসভার প্রধান নির্বাহী কর্মকর্তা মোঃ আঃ কুদ্দূস।
গতকাল বুধবার (২৭ জুলাই) বিকাল ৫টায় পৌর শহরের মধ্যপাড়াস্থ মহেশ্বরীদীঘি ও এর আশপাশ এলাকা পরিদর্শন করেন।
এ সময় উপস্থিত ছিলেন ব্রাহ্মণবাড়িয়া পৌরসভার সংরক্ষিত মহিলা কাউন্সিলর শাহানা বেগম, নির্বাহী প্রকৌশলী কাউসার আহমেদ, সহকারী প্রকৌশলী সবুজ কাজী, উপ-সহকারী প্রকৌশলী সুমন দত্ত, সার্ভেয়ার মাকসুদুর রহমান, বেসরকারি স্বেচ্ছাসেবী সংগঠন নোঙর সভাপতি শামীম আহমেদ, সাধারণ সম্পাদক খালেদা আক্তার মুন্নীসহ অন্যান্য নেতৃবৃন্দ। এছাড়াও মহেশ্বরীদীঘি (ভাওয়াল দীঘির পাড় পুকুর) আশপাশের লোকজন এ সময় উপস্থিত ছিলেন।
পরিদর্শনকালে পৌরসভার প্রধান নির্বাহী কর্মকর্তা মোঃ আঃ কুদ্দূস পৌরসভার সম্পত্তি উদ্ধার ও রক্ষার্থে সকলের সহযোগিতা কামনা করেন। এ সময় তিনি বলেন, ব্রাহ্মণবাড়িয়া পৌসভার মধ্যে অন্যতম হচ্ছে মহেশ্বরীদীঘি (ভাওয়াল দীঘি)। ময়লা-আবর্জনার স্তুপ আর বেদখল হয়ে অস্তিত্ব সঙ্কটে রয়েছে ঐতিহ্যবাহী এই বড় দীঘিটি। অচিরেই দিঘীটির এর সীমানা নির্ধারণ করে ময়লা -আবর্জনা পরিষ্কার, ফুল ও ফলের গাছ লাগানো, বাউন্ডারী ওয়াল নির্মাণ, বসার বেঞ্চ স্থাপন, ঘাটলা নির্মাণ, প্রবেশদ্বার নির্মাণ ও অবৈধ দখল উচ্ছেদ করে সৌন্দযর্যবর্ধনের কাজ শুরু হবে। পর্যায়ক্রমে এই দিঘীকে শহরের লোকনাথ দিঘীর আদলে গড়ে তোলা হবে। তিনি বলেন, অতিশীঘ্রই মহেশ্বরীদীঘি (ভাওয়াল দীঘি)কে কেন্দ্র করে উন্নয়ন ও সৌন্দর্য বর্ধনের কাজ করা হবে। থাকবে বসার ও হাঁটার রাস্তা এবং উন্মুক্ত জায়গা। দিঘীকে সংস্কার করে স্বচ্ছ পানির ব্যবস্থা করা হবে। এই ঐতিহ্যবাহী মহেশ্বরীদীঘিকে তার ঐতিহ্য ও নিজস্ব স্বকীয়তায় ফিরিয়ে নিতে দ্রুতসময়ের মধ্যে প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণ করা হবে।
ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর।

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com
Translate »