সংবাদ শিরোনাম
ডেঙ্গু ঠেকাতে সোমবার থেকে মাঠে নামছে ডিএনসিসি অবৈধভাবে ভারতে গিয়ে আটকে পড়া ১৩ বাংলাদেশী দেশে ফিরেছেন শেষ হলো সাহিত্য একাডেমির ৭ দিনব্যাপী “বৈশাখী উৎসব।। সচিব খলিল আহমদকে বৈশাখী উৎসব সম্মাননা প্রদান সরাইলে উপজেলা নির্বাচন থেকে সরে দাঁড়ালেন বিএনপির প্রার্থী তপু লস্কর নবীনগরে তুচ্ছ ঘটনায় সংঘর্ষে একজন নিহত ও আহত-৩।। আটক-৪ কমলগঞ্জে নিরাপদ সড়ক চাই’র আইডি কার্ড বিতরণ ও পরিচিতি সভা অনুষ্ঠিত সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের ৫ম দিনে নির্বাচিত গ্রন্থের প্রকাশনা সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের চতুর্থ দিনে মুজিবনগর দিবস পালন বিজয়নগর থানা পুলিশের অভিযানে বিপুল পরিমাণ ইয়াবা ট্যাবলেটসহ এক মাদক কারবারি আটক সাহিত্য একাডেমি আয়োজিত ৭ দিনব্যাপী বৈশাখী উৎসবের দ্বিতীয় দিন অতিবাহিত

কমলগঞ্জে ত্রুটিপূর্ণ ভোটার তালিকায় হচ্ছে স্কুলের অভিভাবক সদস্য নির্বাচন

কমলগঞ্জে ত্রুটিপূর্ণ ভোটার তালিকায় হচ্ছে স্কুলের অভিভাবক সদস্য নির্বাচন

কমলগঞ্জ (মৌলভীবাজার) প্রতিনিধি
বিদ্যালয় ম্যানেজিং কমিটি নির্বাচনে একই পরিবারে দু’জন ভোটার, নামে অসংখ্য ভুলসহ নানাভাবে ত্রুটিপূর্ণ ভোটার তালিকার কারণে তফশীল স্থগিত করে তালিকা সংশোধনের জন্য ইউএনও’র কাছে আবেদন জানান এক অভিভাবক সদস্য। এরপরও তালিকা সংশোধন না করে সোমবার বিতর্কিত ও ত্রুটিপূর্ণ ভোটার তালিকায়ই হচ্ছে অভিভাবক সদস্য নির্বাচন। জানা যায়, গত ৩১ জুলাই কমলগঞ্জ ইউএনও’র কাছে লিখিত অভিযোগ জানান বিদ্যালয়ের অভিভাবক মোহাম্মদ নূরুল মোহাইমীন। ইউএনও ওই অভিযোগ তদন্তের জন্য মাধ্যমিক শিক্ষা কর্মকর্তার কাছে প্রেরণ করেন। তবে অভিযোগ বহাল রেখেই একতরফা তদন্ত করে ত্রুটিপূর্ণ ভোটার তালিকায়ই সোমবার সকাল ১০ ঘটিকা থেকে তড়িঘড়ি নির্বাচন পরিচালনা করা হচ্ছে বলে অভিযোগ উঠেছে। বিদ্যালয়ের অভিভাবক মোহাম্মদ নূরুল মোহাইমীন বলেন, আমার পরিচয়পত্রের ফটোকপি দেখে ভুল এবং অসম্পূর্ণ নাম দিয়ে ভোটার তালিকা তৈরি করা হয়েছে। তাছাড়া একই পরিবারে দু’জন ভোটার, নামে ভুলসহ ত্রুটিপূর্ণ তালিকা সংশোধনের জন্য তফশীল স্থগিত করে ত্রুটিমুক্ত ভোটার তালিকা প্রণয়নের জন্য ইউএনও’র কাছে আবেদন করি। তারপর মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা আমাকে না জানিয়ে একতরফাভাবে তদন্ত করেই তড়িঘড়ি নির্বাচন অনুষ্ঠান করেছেন। গত ৬ ফেব্রুয়ারী পতনঊষার স্কুল এন্ড কলেজের গভার্নিং বডির অভিভাবক সদস্য নির্বাচনেও ঐ শিক্ষা কর্মকর্তা প্রিসাইডিং অফিসারের ত্রুটির কারণে নির্বাচিত চারজন সদস্য কমিটিতে স্থান পাননি। পরে আবারও প্রতিষ্ঠানটিতে এডহক কমিটি গঠন করা হয়।
এ ব্যাপারে কমলগঞ্জ উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা ও প্রিসাইডিং অফিসার শামছুন্নাহার পারভীন বলেন, ইউএনও স্যারের কাছ থেকে অভিযোগপত্র পেয়ে আমি তদন্ত প্রতিবেদন দাখিল করেছি। সময় স্বল্পতার কারণে অভিযোগকারীকে কোন নোটিশ না দিয়ে বিদ্যালয় পরিদর্শন করেই তদন্ত করেছি।
এ বিষয়ে জানতে চাইলে কমলগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা সিফাত উদ্দীন লিখিত অভিযোগ প্রাপ্তির সত্যতা নিশ্চিত করে এ বিষয়ে মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা ও হাজী মো: উস্তওয়ার বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রিসাইডিং অফিসার সাথে কথা বলার পরামর্শ দেন।
ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর।

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com