সংবাদ শিরোনাম
সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের চতুর্থ দিনে মুজিবনগর দিবস পালন বিজয়নগর থানা পুলিশের অভিযানে বিপুল পরিমাণ ইয়াবা ট্যাবলেটসহ এক মাদক কারবারি আটক সাহিত্য একাডেমি আয়োজিত ৭ দিনব্যাপী বৈশাখী উৎসবের দ্বিতীয় দিন অতিবাহিত বর্ণাঢ্য আয়োজনে ব্রাহ্মণবাড়িয়ায় বাংলা নববর্ষ উদযাপন সরাইলে খাস জমি দখলকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষে নিহত-১ ও আহত-২২ গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রীর সাথে জেলা পুলিশের ঈদ শুভেচ্ছা বিনিময় পবিত্র ঈদ উল ফিতর উপলক্ষে জেলা পুলিশের প্রীতিভোজ অনুষ্ঠিত যথাযথ ধর্মীয় ভাবগাম্ভীর্যের মধ্যদিয়ে ব্রাহ্মণবাড়িয়ায় পবিত্র ঈদ উল ফিতর পালিত সরাইল উপজেলা প্রেসক্লাবের ঈদ সামগ্রী বিতরণ ঢাকাস্থ ব্রাহ্মণবাড়িয়া সমিতির উদ্যোগে এতিম ও দুস্থদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ

শোক সংবাদ; সরাইলে বিশিষ্ট ব্যবসায়ী হাজী এলন মিয়ার ইন্তেকাল

শোক সংবাদ; সরাইলে বিশিষ্ট ব্যবসায়ী হাজী এলন মিয়ার ইন্তেকাল

সরাইল উপজেলা প্রতিনিধি
ব্রাহ্মণবাড়িয়ার সরাইল উপজেলার সদর ইউনিয়নের সৈয়দটুলা গ্রামের ফকির পাড়ার প্রবীণ মুরব্বী ও সরাইল বিকাল বাজারের বিশিষ্ট ব্যবসায়ী হাজী মাহমুদুল আলম খন্দকার প্রকাশ এলন মিয়া (৭৫) আর নেই।
বৃহস্পতিবার (২৫ আগস্ট) রাত ৯টায় ঢাকার জাতীয় হৃদরোগ ইন্সটিটিউট হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি ইন্তেকাল করেন (ইন্নালি….রাজিউন)। মৃত্যুকালে ২ ছেলে ৫ মেয়েসহ অসংখ্য আত্বীয় স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন। শুক্রবার বাদ জুম্মা সরাইল বাজার শাহী জামে মসজিদে প্রাঙ্গনে মরহুমার জানাযা শেষে দেওয়ান বাড়ির পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে।
মরহুমের মৃত্যুতে শোক ও সমবেদনা জ্ঞাপন করেছেন সাবেক সংসদ সদস্য এডভোকেট জিয়াউল হক মৃধা, উপজেলা পরিষদের চেয়ারম্যান রফিক উদ্দিন ঠাকুর, উপজেলা আওয়ামীলীগের আহবায়ক এড. মোঃ নাজমুল হোসেন, উপজেলা প্রেসক্লাব ও কৃষকলীগ সভাপতি মোঃ শফিকুর রহমান, উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আবেদুর আর শাহিন, সদর ইউনিয়ন আওয়ামীলীগের নেতা মোঃ জহিরুল ইসলাম মন মিয়া, সরাইল বাজার কমিটির সভাপতি মাওলানা কুতুব উদ্দিন, বিশিষ্ট ঠিকাদার শফিকুল ইসলাম সেলু।
ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর।

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com