সংবাদ শিরোনাম
কমলগঞ্জে ৮০০ শীতার্তদের শীতবস্ত্র দিলো হীড বাংলাদেশ ব্রাহ্মণবাড়িয়ায় নিজের খুশি মতো অফিসের কাঠ গাছ কাটলেন পানি বিজ্ঞান প্রকৌশলী বাঞ্ছারামপুরে ইউপি সদস্যকে কুপিয়ে হত্যা হাওয়া ভবনের তারেক দেশ থেকে চুরি করে হাওয়া হয়ে গেছে; আহমেদ হোসেন ব্রাহ্মণবাড়িয়া-২ উপ-নির্বাচন; খোঁজ মিলছেনা সাত্তারের প্রধান প্রতিদ্বন্দ্বী আসিফের স্বদেশ-সাময়িকীর পাঠ উন্মোচন ও আলোচনা সভা অনুষ্ঠিত কমলগঞ্জে চলন্ত ট্রেনের নিচে ঝাপ দিয়ে তরুণীর আত্মহত্যা ভৈরবে বিপুল পরিমাণ ইয়াবাসহ এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার সাহিত্য মেলায় তিতাস-ই জীবন নাটক মঞ্চস্থ মাদকে আসক্ত হয়েই খালেদা জিয়ার পুত্র কোকো মারা গেছেন; আইনমন্ত্রী

নবীনগরে পুলিশের কাছ থেকে বাবাকে ছিনিয়ে নিতে ছেলের গুলি।। দুই পুলিশ গুলিবিদ্ধ

নবীনগরে পুলিশের কাছ থেকে বাবাকে ছিনিয়ে নিতে ছেলের গুলি।। দুই পুলিশ গুলিবিদ্ধ

Advertisements

স্টাফ রিপোর্টার//সময়নিউজবিডি
ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে পুলিশকে লক্ষ্য করে গুলিয়ে চালিয়ে মন্নাফ ওরফে মনেক -(৫০) নামে এক আসামীকে ছিনতাই করে নিয়ে গেছেন। এতে দুই পুলিশ গুলিবিদ্ধ হয়েছেন।
বৃহস্পতিবার (০৮ সেপ্টেম্বর) রাত ৮টায় জেলার নবীনগর উপজেলার বড়িকান্দি ইউনিয়নের নুরজাহানপুর এলাকায় এ ঘটনাটি ঘটেছে।
জানা যায়, ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলার বড়িকান্দি ইউনিয়নের নুরজাহানপুর গ্রামের মৃত সুধন মিয়ার ছেলে মন্নাফ ওরফে মনেক এর বিরুদ্ধে মাদক, চুরি-ছিনতাই, ধর্ষণ, ডাকাতি ও হত্যা মামলাসহ ১৫টি মামলা রয়েছে। মনেকের ছেলে শিপনও চুরি ডাকাতি ও মাদকসহ বিভিন্ন অপরাধে জড়িত। চলতি বছরের এপ্রিল মাসেও মনেককে অস্ত্রসহ গ্রেফতার করেন পুলিশ। সম্প্রতি তিনি জেল থেকে ছাড়া পেয়ে এলাকায় ফের অপরাধ শুরু করেন। এসব অভিযোগে গতকাল বৃহস্পতিবার রাতে নুরজাহানপুর এলাকায় অভিযান চালিয়ে মনেককে গ্রেফতার করেন পুলিশ। গ্রেপ্তারের খবর পেয়ে মনেক এর ছেলে তার সঙ্গীদের নিয়ে পুলিশকে লক্ষ্য দুদিক থেকে গুলি ছুড়ে মনেককে ছিনিয়ে নিয়ে পালিয়ে যায়। এসময় নবীনগর থানা পুলিশের ওসি তদন্ত মোহাম্মদ সুহেল ও উপপরিদর্শক (এসআই) রনি নামে দুজন গুলিবিদ্ধ হন।
নবীনগর পুলিশ সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার সিরাজুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, গ্রেপ্তারকৃত মনেককে ছিনিয়ে নিতে তার ছেলে শিপন ও সোহাগসহ কয়েকজন পুলিশের উপর গুলি ছুড়তে থাকে। এসময় পুলিশও আত্মরক্ষার্থে পাল্টা গুলি ছুড়ে। এ সুযোগে মনেকসহ হামলাকারীরা পালিয়ে যায়। পরে আহত পুলিশ অফিসার ওসি তদন্ত সুহেল রানা ও এসআই রানাকে উদ্ধার করে নবীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হলে রানাকে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়েছে। তবে তিনি শঙ্কামুক্ত রয়েছে। তিনি বলেন, হামলাকারী শিপন, সোহাগ ও মনেকসহ তাদের সহযোগীদের গ্রেপ্তারে পুলিশি অভিযান অব্যাহত রয়েছে।
ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর।

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com
Translate »