সংবাদ শিরোনাম
সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের চতুর্থ দিনে মুজিবনগর দিবস পালন বিজয়নগর থানা পুলিশের অভিযানে বিপুল পরিমাণ ইয়াবা ট্যাবলেটসহ এক মাদক কারবারি আটক সাহিত্য একাডেমি আয়োজিত ৭ দিনব্যাপী বৈশাখী উৎসবের দ্বিতীয় দিন অতিবাহিত বর্ণাঢ্য আয়োজনে ব্রাহ্মণবাড়িয়ায় বাংলা নববর্ষ উদযাপন সরাইলে খাস জমি দখলকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষে নিহত-১ ও আহত-২২ গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রীর সাথে জেলা পুলিশের ঈদ শুভেচ্ছা বিনিময় পবিত্র ঈদ উল ফিতর উপলক্ষে জেলা পুলিশের প্রীতিভোজ অনুষ্ঠিত যথাযথ ধর্মীয় ভাবগাম্ভীর্যের মধ্যদিয়ে ব্রাহ্মণবাড়িয়ায় পবিত্র ঈদ উল ফিতর পালিত সরাইল উপজেলা প্রেসক্লাবের ঈদ সামগ্রী বিতরণ ঢাকাস্থ ব্রাহ্মণবাড়িয়া সমিতির উদ্যোগে এতিম ও দুস্থদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ

৫ দফা দাবি আদায়ে বিজয়নগর পিআইও অফিসের কর্মবিরতি

৫ দফা দাবি আদায়ে বিজয়নগর পিআইও অফিসের কর্মবিরতি

বিজয়নগর উপজেলা প্রতিনিধি
প্রস্তাবিত জনবল কাঠামো ও নিয়োগ বিধি বাস্তবায়নসহ কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে ৫ দফা দাবি আদায়ের লক্ষ্যে ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগরে দুর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তরাধীন সংযুক্ত কর্মকর্তা-কর্মচারী কল্যাণ পরিষদের উদ্যোগে কর্মবিরতি পালিত হয়েছে।
বৃহস্পতিবার (২২ সেপ্টেম্বর) উপজেলা পরিষদ চত্ত্বরে উপজেলা প্রকল্প বাস্তবায়ন অফিসের সামনে অবস্থান নিয়ে তারা এই কর্মসূচি পালন করেন।
উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা শাহীনূর জাহান জানান, সারাদিন এ কর্মবিরতি চলবে। তিনি বলেন, দাবী আদায় না হলে আগামীতে কেন্দ্রীয় নির্দেশ অনুযায়ী পরবর্তী পদক্ষেপ নেওয়া হবে। এসময় আরো উপস্থিত ছিলেন উপজেলা দুর্যোগ ব্যবস্থাপনা কার্যলয়ের কর্মকর্তা ও কর্মচারীগণ।
ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর।

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com