সংবাদ শিরোনাম
বিজয়নগরে শিক্ষার্থীর রহস্যজনক আত্মহত্যার ঘটনায় আদালতে মামলা।। দৃষ্টান্তমূলক শাস্তি চান সহপাঠীরা কমলগঞ্জে পুবালী ব্যাংক’র এটিএম বুথের উদ্বোধন চীফ জুডিসিয়াল আদালতে প্রাঙ্গণে জেলা ও দায়রা জজ বেগম শারমিন নিগারের উপস্থিতিতে বিপুল পরিমাণের মাদক ধ্বংস ব্রাহ্মণবাড়িয়ায় ডাচ্-বাংলা ব্যাংক লিমিটেড ক্যাম্পেইন-২০২২ ও ঋণ প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত সরাইলে বিশ্ব নদী দিবস পালিত হয়েছে নবীনগরে পুকুরের পানি থেকে এক ব্যক্তির মরদেহ উদ্ধার অবৈধ অনুপ্রবেশ।। কারাভোগ শেষে নিজ দেশে ফিরলেন ভারতীয় যুবক কমলগঞ্জে সামাজিক সম্প্রীতি কমিটির সভা বিজয়নগরে প্রবাসীর বাড়িতে হামলা ভাংচুর ও লুটপাট সরাইলে প্রাণীসম্পদ উন্নয়নে ৪দিন ব্যাপি প্রশিক্ষন কর্মশালা সম্পন্ন

ভৈরবে র‍্যাবের অভিযানে ভারতীয় চকলেট ও বিস্কুটসহ দুই চোরাকারবারি আটক

ভৈরবে র‍্যাবের অভিযানে ভারতীয় চকলেট ও বিস্কুটসহ দুই চোরাকারবারি আটক

Advertisements

স্টাফ রিপোর্টার//সময়নিউজবিডি
র‍্যাব-১৪, সিপিসি-৩, ভৈরব ক্যাম্প কিশোরগঞ্জ ভৈরব থানাধীন নাটালের মোড় থেকে ০২ জন চোরাকারবারী’সহ বিপুল পরিমাণ ভারতীয় চকলেট ও বিস্কুট উদ্ধার। একটি ক্যাভার্ড ভ্যান জব্দ।
র‍্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব) এর পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে জানা যায়, গত ২১ সেপ্টেম্বর ২০২২ ইং তারিখে আনুমানিক রাত ২১.০০ ঘটিকায় র‍্যাব-১৪, সিপিসি-৩, ভৈরব ক্যাম্প, কিশোরগঞ্জ এর একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে কিশোরগঞ্জ জেলার ভৈরব থানাধীন নাটালের মোড়ে সিলেট-ঢাকা মহাসড়কের ঢাকাগামী লেনের উপর অভিযান পরিচালনা করে চোরাকারবারী আসামীদ্বয় ১। মোঃ মোতালেব (২২), পিতা- আব্দুল খালেক, সাং- দেউলা, থানা- বোরহান উদ্দিন, জেলা- ভোলা, ২। মোঃ সোলেমান বাদশা শাহিন (৩১), পিতা- সাহাবুদ্দিন, সাং- ৬৯/২ মধ্যে আরিচপুর, থানা-পূর্ব টংগী, জেলা- গাজীপুর’কে আটক করেন। এসময় ধৃত আসামীদ্বয়ের দখলে থাকা ক্যাভার্ড ভ্যান হতে (ক) ১০,১৪৫ (দশ হাজার একশত পয়তাল্লিশ) পিস, ভারতীয় করঃকধঃ চকলেট, (খ) ১৪,৯৬০ (চৌদ্দ হাজার নয়শত ষাট) পিস, ভারতীয় ৫ঝঃধৎ চকলেট, (গ) ১৫,৬৩০ (পনের হাজার ছয়শত ত্রিশ) পিস, ভারতীয় ঙজঊঙ বিস্কুট’সহ উদ্ধার করে জব্দ করা হয়। ধৃত আসামীদ্বয়কে জিজ্ঞাসাবাদে জানা যায় যে, তারা দীর্ঘদিন যাবৎ সিলেট জেলার সীমান্তবতী এলাকা হতে বিভিন্ন কায়দা অবলম্বন করে চোরাচালানের মাধ্যমে বিদেশী চকলেট ও বিস্কুট দেশের অভ্যন্তরে বিভিন্ন স্থানে বিভিন্ন ব্যক্তির কাছে বিক্রয় করে আসছে।
র‍্যাব-১৪, ভৈরব ক্যাম্পের কোম্পানি অধিনায়ক রফিউদ্দিন মোহাম্মদ যোবায়ের ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, উদ্ধারকৃত বিদেশীদ্রব্য এবং গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে ১৯৭৪ সালের বিশেষ ক্ষমতা আইন মোতাবেক আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।
ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর।

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com