সংবাদ শিরোনাম
ডেঙ্গু ঠেকাতে সোমবার থেকে মাঠে নামছে ডিএনসিসি অবৈধভাবে ভারতে গিয়ে আটকে পড়া ১৩ বাংলাদেশী দেশে ফিরেছেন শেষ হলো সাহিত্য একাডেমির ৭ দিনব্যাপী “বৈশাখী উৎসব।। সচিব খলিল আহমদকে বৈশাখী উৎসব সম্মাননা প্রদান সরাইলে উপজেলা নির্বাচন থেকে সরে দাঁড়ালেন বিএনপির প্রার্থী তপু লস্কর নবীনগরে তুচ্ছ ঘটনায় সংঘর্ষে একজন নিহত ও আহত-৩।। আটক-৪ কমলগঞ্জে নিরাপদ সড়ক চাই’র আইডি কার্ড বিতরণ ও পরিচিতি সভা অনুষ্ঠিত সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের ৫ম দিনে নির্বাচিত গ্রন্থের প্রকাশনা সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের চতুর্থ দিনে মুজিবনগর দিবস পালন বিজয়নগর থানা পুলিশের অভিযানে বিপুল পরিমাণ ইয়াবা ট্যাবলেটসহ এক মাদক কারবারি আটক সাহিত্য একাডেমি আয়োজিত ৭ দিনব্যাপী বৈশাখী উৎসবের দ্বিতীয় দিন অতিবাহিত

শারদীয় দূর্গোৎসব উপলক্ষ্যে ৪৯টি পূজামন্ডপে ব্রাহ্মণবাড়িয়া পৌরসভার আর্থিক অনুদান বিতরণ

শারদীয় দূর্গোৎসব উপলক্ষ্যে ৪৯টি পূজামন্ডপে ব্রাহ্মণবাড়িয়া পৌরসভার আর্থিক অনুদান বিতরণ

আসন্ন শারদীয় দূর্গাপূজা উপলক্ষে ব্রাহ্মণবাড়িয়া পৌরসভার পক্ষ থেকে পৌর এলাকার বিভিন্ন পূজামন্ডপে আর্থিক অনুদান প্রদান ও মতবিনিময় অনুষ্ঠিত হয়েছে। গতকাল ২৯ সেপ্টেম্বর, বৃহস্পতিবার বেলা ১১টায় পৌরসভার অস্থায়ী কার্যালয়ে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ব্রাহ্মণবাড়িয়া পৌরসভার মেয়র মিসেস নায়ার কবির। ব্রাহ্মণবাড়িয়া পৌরসভার প্রধান নির্বাহী কর্মকর্তা মোঃ আঃ কুদ্দূস এর সভাপতিত্বে অনুষ্ঠিত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সংরক্ষিত কাউন্সিলর হোসনে আরা বেগম শাহানা বেগম, কাউন্সিলর মিজানুর রহমান, শেখ মোঃ মাহফুজ মিয়া, এম এ মালেক চৌধুরী, মোঃ কাওছার মিয়া, সাকিল প্রমুখ।
পৌর নির্বাহী কর্মকর্তা মোঃ সামছুদ্দিনের সঞ্চালনায় এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন নির্বাহী প্রকৌশলী কাউসার আহমেদ, হিসাবরক্ষণ কর্মকর্তা মোহাম্মদ গোলাম কাউছারসহ বিভিন্ন পৌর এলাকার বিভিন্ন পূজামন্ডপ কমিটির সভাপতি/ সাধারণ সম্পাদক ও প্রতিনিধিগণ।
সভার শুরুতেই পঞ্চগড়ের বোদা উপজেলার বড়শশী ইউনিয়নের বোদেশ্বরী মন্দিরে মহালয়ার অনুষ্ঠানে যোগ দিতে গিয়ে উপজেলার মাড়েয়া বাজারের পাশে করতোয়া নদীর আউলিয়া ঘাটে নৌ দুর্ঘটনায় নিহতদের স্মরণে এক মিনিট দাড়িয়ে নিরবতা পালন এবং প্রয়াতদের আত্মার শান্তি কামনা করা হয়।
মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে পৌর মেয়র মিসেস নায়ার কবির উপস্থিত সকলকে শারদীয় শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে সাম্প্রদায়িক সম্প্রীতির বন্ধনে আবদ্ধ ব্রাহ্মণবাড়িয়ায় অন্যান্য বছরের ন্যায় এবারও সুষ্ঠু ও শান্তিপূর্ণভাবে শারদীয় দূর্গোৎসব উদযাপনে সকলের সহযোগিতা কামনা করেছেন।
সভায় সভাপতির বক্তব্যে পৌরসভার প্রধান নির্বাহী কর্মকর্তা মোঃ আঃ কুদ্দূস বলেন, সব ধর্মের মানুষের রক্তে গড়া আমাদের লাল-সবুজের পতাকা এদেশের অসাম্প্রদায়িকতার প্রতীক। দেশে শান্তি বজায় রাখতে হলে সম্প্রীতির কোনো বিকল্প নেই। তিনি বলেন, বিগত দুই/তিন বছর করোনার কারণে স্বাস্থ্যবিধি মেনে ও জনসমাগম এড়িয়ে শারদীয় দূর্গোৎসব উদযাপিত। এ বছর থেকে শারদীয় দূর্গোৎসব পুরোদমে আনন্দঘন ও উৎসবমুখর পরিবেশে অনুষ্ঠিত হবে। এ সময় তিনি শারদীয় দূর্গোৎসবকে ঘিরে যেন কোন প্রকার অপ্রীতিকর ঘটনা না ঘটে সেদিকে সকলকে সজাগ ও সতর্ক থাকার আহবান জানান। প্রেস বিজ্ঞপ্তি।

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com