সংবাদ শিরোনাম
ডেঙ্গু ঠেকাতে সোমবার থেকে মাঠে নামছে ডিএনসিসি অবৈধভাবে ভারতে গিয়ে আটকে পড়া ১৩ বাংলাদেশী দেশে ফিরেছেন শেষ হলো সাহিত্য একাডেমির ৭ দিনব্যাপী “বৈশাখী উৎসব।। সচিব খলিল আহমদকে বৈশাখী উৎসব সম্মাননা প্রদান সরাইলে উপজেলা নির্বাচন থেকে সরে দাঁড়ালেন বিএনপির প্রার্থী তপু লস্কর নবীনগরে তুচ্ছ ঘটনায় সংঘর্ষে একজন নিহত ও আহত-৩।। আটক-৪ কমলগঞ্জে নিরাপদ সড়ক চাই’র আইডি কার্ড বিতরণ ও পরিচিতি সভা অনুষ্ঠিত সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের ৫ম দিনে নির্বাচিত গ্রন্থের প্রকাশনা সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের চতুর্থ দিনে মুজিবনগর দিবস পালন বিজয়নগর থানা পুলিশের অভিযানে বিপুল পরিমাণ ইয়াবা ট্যাবলেটসহ এক মাদক কারবারি আটক সাহিত্য একাডেমি আয়োজিত ৭ দিনব্যাপী বৈশাখী উৎসবের দ্বিতীয় দিন অতিবাহিত

আখাউড়ায় আসামি ধরতে পুলিশের প্রেম।। অবশেষে প্রেমের টানে পুলিশের খাঁচায় বন্দী চার অটোরিকশা ছিনতাইকারী

আখাউড়ায় আসামি ধরতে পুলিশের প্রেম।। অবশেষে প্রেমের টানে পুলিশের খাঁচায় বন্দী চার অটোরিকশা ছিনতাইকারী

স্টাফ রিপোর্টার//সময়নিউজবিডি
ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় আসামি ধরতে পুলিশের প্রেম। অবশেষে প্রেমের টানে পুলিশের খাঁচায় বন্দী হলেন শরীফ নামে এক অটোরিকশা ছিনতাইকারী চক্রের সদস্যসহ তার আরো তিন সহযোগী। আটকের পর তাদের কাছ থেকে চুরি হওয়া ব্যাটারিচালিত দু’টি অটোরিকশাও উদ্ধার করেন পুলিশ। পাশাপাশি চোরাই চক্রের সন্ধান পেয়েছে পুলিশ। যে চক্রটি বিভিন্ন সময় চালকের সঙ্গে সখ্যতা গড়ে পানীয়ের সঙ্গে চেতনানাশক মিশিয়ে অজ্ঞান করে অটোরিকশা ছিনিয়ে নেয়।
গতকাল সোমবার (১০ অক্টোবর) আখাউড়া পৌর এলাকার খরমপুর থেকে অভিনব কৌশলে প্রেমিকার সঙ্গে দেখা করতে আসলে পুলিশ শরীফসহ তার এক সঙ্গীকে আটক করেন। পরে তাদের দেওয়া তত্ত্বের ভিত্তিতে তাদের আরো দুই সহযোগীকে আটক করা হয়।
আটককৃতরা হলেন- জেলার বিজয়নগর উপজেলার ইব্রাহিমপুরের অহিদ হোসেনের ছেলে মাসুক মিয়া (৩৫), একই উপজেলার বুধন্তী ইউনিয়নের কেনা গ্রামের আবু লাল মোল্লার ছেলে কাশেম মোল্লা (৩১), একই এলাকার ইউসুফ আলীর ছেলে মো. শরীফ (২৪) ও বুধন্তীর শিশু মিয়ার ছেলে মো. এরশাদ মিয়া (৪৩)। তাদেরকে জিজ্ঞাসাবাদে ইতিমধ্যেই গুরুত্বপূর্ণ তথ্য পেয়েছে পুলিশ।
পুলিশ জানায়, ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগর উপজেলার কচুয়ামোড়া গ্রামের ছালেকুজ্জামান নামে এক ব্যক্তির ব্যাটারিচালিত অটোরিকশা সম্প্রতি আখাউড়ার খড়মপুর এলাকা থেকে চুরি হয়। ছালেকুজ্জামানের সঙ্গে সখ্যতা গড়ে পানীয়ের সঙ্গে চেতনানাশক মিশিয়ে অটোরিকশাটি নিয়ে যায় ওই চক্র। এ ঘটনায় আখাউড়া থানায় একটি লিখিত অভিযোগ দেন ছালেকুজ্জামান। ঘটনা তদন্তের দায়িত্ব পান থানার উপপরিদর্শক (এসআই) মো. মঈন উদ্দিন। তদন্ত কার্যক্রমের স্বার্থে আসামী শরীফের সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে তুলেন এক নারী পুলিশ সদস্য। সোমবার তাকে খড়মপুর এলাকায় আসতে বলা হয়। থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) সঞ্জয় সরকার, এস.আই মাঈন উদ্দিনসহ অন্যান্যরা অভিযান চালান। এ সময় কৌশলে শরীফ ও তার সাথে থাকা এরশাদকে গ্রেপ্তার করা হয়। তাদের স্বীকারোক্তি মতে আরো দু’জনকে গ্রেপ্তার ও দু’টি চোরাই অটোরিকশা উদ্ধার করে পুলিশ।
এ ব্যাপারে আখাউড়া থানা পুলিশের পরিদর্শক (তদন্ত) সঞ্জয় সরকার জানান, মূলত শরীফ নামের ব্যক্তিই অটোরিকশা চালককে ফোন করে ভাড়ার কথা বলে নিয়ে যায়। যে কারণে তার মোবাইল ফোন নম্বর চালকের কাছ থেকে পাওয়া যায়। এরপর কৌশল অবলম্বন করে অভিযান চালানো হয়। অভিযানে শরীফসহ চারজনকে গ্রেফতার করা হয়। তিনি আরো জানান, অভিযানে আটক হওয়া চারজনকে মঙ্গলবার আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে। তাদের রিমান্ড আবেদন করা হবে বলে। রিমান্ডে আরো তথ্য পাওয়া যাবে বলে আশা করা হচ্ছে।
ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর।

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

One response to “আখাউড়ায় আসামি ধরতে পুলিশের প্রেম।। অবশেষে প্রেমের টানে পুলিশের খাঁচায় বন্দী চার অটোরিকশা ছিনতাইকারী”

  1. אני מאוד ממליץ על אתר הזה כנסו עכשיו ותהנו ממגוון רחב של בחורות ברמה מאוד גבוהה. רק באתר ישראל נייט לאדי https://romantik69.co.il/

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com