সংবাদ শিরোনাম
সরাইলে উপজেলা নির্বাচন থেকে সরে দাঁড়ালেন বিএনপির প্রার্থী তপু লস্কর নবীনগরে তুচ্ছ ঘটনায় সংঘর্ষে একজন নিহত ও আহত-৩।। আটক-৪ কমলগঞ্জে নিরাপদ সড়ক চাই’র আইডি কার্ড বিতরণ ও পরিচিতি সভা অনুষ্ঠিত সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের ৫ম দিনে নির্বাচিত গ্রন্থের প্রকাশনা সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের চতুর্থ দিনে মুজিবনগর দিবস পালন বিজয়নগর থানা পুলিশের অভিযানে বিপুল পরিমাণ ইয়াবা ট্যাবলেটসহ এক মাদক কারবারি আটক সাহিত্য একাডেমি আয়োজিত ৭ দিনব্যাপী বৈশাখী উৎসবের দ্বিতীয় দিন অতিবাহিত বর্ণাঢ্য আয়োজনে ব্রাহ্মণবাড়িয়ায় বাংলা নববর্ষ উদযাপন সরাইলে খাস জমি দখলকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষে নিহত-১ ও আহত-২২ গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রীর সাথে জেলা পুলিশের ঈদ শুভেচ্ছা বিনিময়

কমলগঞ্জে এক ঘন্টার জন্য প্রতীকি ইউএনও স্কুলছাত্রী জুতিকা

কমলগঞ্জে এক ঘন্টার জন্য প্রতীকি ইউএনও স্কুলছাত্রী জুতিকা

কমলগঞ্জ (মৌলভীবাজার) প্রতিনিধি
মৌলভীবাজারের কমলগঞ্জে এক ঘন্টার জন্য প্রতীকি উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) এর দায়িত্ব পালন করেন ৮ম শ্রেণির স্কুলছাত্রী জুতিকাা রানী কর। বৃহস্পতিবার সকাল ৯টা থেকে ১০টা পর্যন্ত উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে ‘রিলায়েন্ট উইমেন ডেভেলপমেন্ট অর্গনাইজেশন (আরডব্লিউডিও) এর আয়োজনে ও প্ল্যান ইন্টারনাশনাল বাংলাদেশ এর উদ্যোগে ‘গার্লস টেকওভার’ কর্মসুচীর অংশ হিসেবে আয়োজিত এক অনুষ্ঠানে এই দায়িত্ব পালন করে সে। জুতিকা কমলগঞ্জ উপজেলার দয়াময় সিংহ উচ্চ বিদ্যালয়ের ৮ম শ্রেণির শিক্ষার্থী ও তিলকপুর এনসিটিএফ এর চাইল্ড পার্লামেন্ট সদস্য। উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে উপজেলা অফিসার সিফাত উদ্দিনের উপস্থিতিতে জুতিকা প্রতিকী এ দায়িত্ব পালন করে। এ সময় বাল্যবিয়ে, নারী নির্যাতন ও নিপীড়ন বন্ধ ও মাদকদ্রব্যের নিয়ন্ত্রণ রোধে আলোচনা করা হয়।
এ সময় কমলগঞ্জ উপজেলা অফিসার সিফাত উদ্দিন বলেন, একসময় শিশুরাই সমাজ ও দেশের বিভিন্ন বড় জায়গায় আসবে, সমাজকে নেতৃত্ব দেবে। এই ধরনের কর্মসূচীর মাধ্যমে কিশোরী, কন্যা শিশু অথবা যুব নারীদের নেতৃত্ব প্রদানকারীর ভ‚মিকা পালন করতে আত্মবিশ্বাসী এবং উৎসাহিত করবে। তিনি এই ধরনের অনুষ্ঠান আয়োজন করার জন্য আয়োজকদের ধন্যবাদ জানান। তাই শিশুদের ছোট থেকেই দেশের জন্য প্রস্তুত করা সকলের দায়িত্ব।
এ সময় উপস্থিত ছিলেন সাংবাদিক প্রনীত রঞ্জন দেবনাথ, উপজেলা হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক নিরঞ্জন দেব, ‘আর ডব্লিউ ডিও-ওয়াই মুভ প্রকল্প, কমলগঞ্জ এর কর্মকর্তা বাবুল কুমার সিংহ, সিলেট এর কর্মকর্তা জাহিদুল ইসলাম রশিদ, প্রশাসনিক কর্মকর্তা মো: মহসিন রেজা, এনসিটিএফ তিলকপুর এর সভাপতি সুমী রানী কর প্রমুখ।
এ বিষয়ে ইউএনও হিসেবে প্রতীকি দায়িত্ব পালনকারী জুতিকাা রানী কর বলেন, দীর্ঘদিন ধরে আমি এনসিটিএফ এর সাথে কাজ করছি, তবে আমার জন্য এই ধরনের অভিজ্ঞতা নতুন, এক ঘন্টার প্রতীকী উপজেলা নির্বাহী অফিসার হিসেবে দায়িত্ব পালন করায় নিজেকে খুব গর্বিত মনে করছি। সমাজের নেতৃস্থানীয় জায়গাগুলোতে মেয়েদের অংশগ্রহণের জন্য কাজ করার অঙ্গীকার করছি। ভালো করে পড়াশোনা করে দেশের সেবা করা এমন কিছু কাজের সাথে যুক্ত হতে চাই।
ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর।

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

One response to “কমলগঞ্জে এক ঘন্টার জন্য প্রতীকি ইউএনও স্কুলছাত্রী জুতিকা”

  1. אני מאוד ממליץ על אתר הזה כנסו עכשיו ותהנו ממגוון רחב של בחורות ברמה מאוד גבוהה. רק באתר ישראל נייט לאדי https://romantik69.co.il/

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com