সংবাদ শিরোনাম
সাহিত্য মেলায় তিতাস-ই জীবন নাটক মঞ্চস্থ মাদকে আসক্ত হয়েই খালেদা জিয়ার পুত্র কোকো মারা গেছেন; আইনমন্ত্রী সাহিত্য একাডেমির প্রতি মাসের আবৃত্তি আসর গঙ্গাফড়িংদের আনন্দ আড্ডা অনুষ্ঠিত নবীনগরে স্কুল ভবন ভাঙতেই মিললো ৬৮ রাউন্ড গুলি ব্রাহ্মণবাড়িয়া আইনজীবী সমিতির নির্বাচন।। তানভীর সভাপতি ও কানন সাধারণ সম্পাদক নির্বাচিত ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের নবনির্বাচিত কমিটিকে জাতীয় পতাকা দিয়ে বরণ করেছেন “আমরা বন্ধু সংগঠন” প্রয়াত রাষ্ট্রপতি জিয়াউর রহমানের জন্মদিন উপলক্ষে ব্রাহ্মণবাড়িয়ায় হতদরিদ্রের মাঝে কম্বল বিতরণ কমলগঞ্জে ব্যবসায়িক দ্বন্দ্বে ছুরিকাঘাতে আহত যুবকের মৃত্যু Successfuly Entrepreneur of Bangladesh Md Rijvi Ahamed ভৈরবে র‍্যাবের অভিযানে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

ব্রাহ্মণবাড়িয়ায় দুই ছিনতাইকারীকে গণপিটুনি দিয়ে পুলিশে সোপর্দ

ব্রাহ্মণবাড়িয়ায় দুই ছিনতাইকারীকে গণপিটুনি দিয়ে পুলিশে সোপর্দ

Advertisements

স্টাফ রিপোর্টার//সময়নিউজবিডি
ব্রাহ্মণবাড়িয়ায় মহাসড়কে ছিনতাইকালে জাবেদ-(৩৫) ও আনাস-(১৯) নামে দুই ছিনতাইকারীকে গণপিটুনি দিয়ে পুলিশে সোপর্দ করেছে স্থানীয় বাসিন্দারা।
বৃহস্পতিবার (২৭ অক্টোবর) বিকেলে কুমিল্লা-সিলেট মহাসড়কের ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার উজানিসার এলাকায় একটি পিকআপে ছিনতাইকালে তাদেরকে আটক করা হয়।
আটককৃত ছিনতাইকারী জাবেদ জেলা শহরের মেড্ডা এলাকার আব্দুল আজিজের ছেলে ও আনাস কাউতুলী এলাকার মোশাররফ হোসেনের ছেলে। এদের মধ্যে গণপিটুনিতে ছিনতাইকারী জাবেদের পা ভেঙে দিয়েছেন জনতা।
জানা যায়, বৃহস্পতিবার বিকেলে ঢাকা থেকে মালামাল নিয়ে জেলার কসবা আসেন। কসবায় মালামাল পৌঁছে দিয়ে ফের ঢাকায় যাওয়ার সময় ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার বাসুদেব ইউনিয়নের উজানিসার এলাকায় আসলে তিন যুবক পেছন থেকে মোটরসাইকেল নিয়ে পিকআপটির সামনে এসে গতিরোধ করে পিস্তলের ভয় দেখিয়ে চালকের পকেটে থাকা ৫ হাজার টাকা ছিনিয়ে নিয়ে যায়। বিষয়টি সড়কে চলাচলরত সিএনজি ও অন্যান্য যানবাহনের চালক এবং যাত্রীরা দেখতে পেয়ে স্থানীয় লোকজনের সহযোগিতা নিয়ে দুই ছিনতাইকারীকে আটক করে গণপিটুনি দেন। অপর এক ছিনতাইকারী পালিয়ে যাওয়ায় তাকে আটক করা যায়নি। পরে পুলিশকে বিষয়টি অবগত করলে পুলিশ ঘটনাস্থল থেকে দুই ছিনতাইকারীকে থানায় নিয়ে আসেন।
ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানা পুলিশের উপপরিদর্শক (এসআই) ইব্রাহিম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, দুইজনকে আহত অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয়েছে। আটক দুই ছিনতাইকারী নিজেদের নাম- ঠিকানা সঠিক বলছে বলে মনে হচ্ছে না। আমরা তাদের নাম-পরিচয় যাচাই করছি। এই ঘটনায় আইনানুগ ব্যবস্থা গ্রহণের প্রস্তুতি চলছে।
ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর।

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com
Translate »