সংবাদ শিরোনাম
কমলগঞ্জে শমশেরনগরে রেলপথ ঘেষে জমে উঠে অবৈধ পশুর হাট; দুর্ঘটনার আশঙ্কা নেটওয়ার্ক আধুনিকায়নের লক্ষ্যে বাংলালিংক ও হুয়াওয়ের চুক্তি ডেঙ্গু ঠেকাতে সোমবার থেকে মাঠে নামছে ডিএনসিসি অবৈধভাবে ভারতে গিয়ে আটকে পড়া ১৩ বাংলাদেশী দেশে ফিরেছেন শেষ হলো সাহিত্য একাডেমির ৭ দিনব্যাপী “বৈশাখী উৎসব।। সচিব খলিল আহমদকে বৈশাখী উৎসব সম্মাননা প্রদান সরাইলে উপজেলা নির্বাচন থেকে সরে দাঁড়ালেন বিএনপির প্রার্থী তপু লস্কর নবীনগরে তুচ্ছ ঘটনায় সংঘর্ষে একজন নিহত ও আহত-৩।। আটক-৪ কমলগঞ্জে নিরাপদ সড়ক চাই’র আইডি কার্ড বিতরণ ও পরিচিতি সভা অনুষ্ঠিত সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের ৫ম দিনে নির্বাচিত গ্রন্থের প্রকাশনা সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের চতুর্থ দিনে মুজিবনগর দিবস পালন

ব্রাহ্মণবাড়িয়ায় দুই ছিনতাইকারীকে গণপিটুনি দিয়ে পুলিশে সোপর্দ

ব্রাহ্মণবাড়িয়ায় দুই ছিনতাইকারীকে গণপিটুনি দিয়ে পুলিশে সোপর্দ

স্টাফ রিপোর্টার//সময়নিউজবিডি
ব্রাহ্মণবাড়িয়ায় মহাসড়কে ছিনতাইকালে জাবেদ-(৩৫) ও আনাস-(১৯) নামে দুই ছিনতাইকারীকে গণপিটুনি দিয়ে পুলিশে সোপর্দ করেছে স্থানীয় বাসিন্দারা।
বৃহস্পতিবার (২৭ অক্টোবর) বিকেলে কুমিল্লা-সিলেট মহাসড়কের ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার উজানিসার এলাকায় একটি পিকআপে ছিনতাইকালে তাদেরকে আটক করা হয়।
আটককৃত ছিনতাইকারী জাবেদ জেলা শহরের মেড্ডা এলাকার আব্দুল আজিজের ছেলে ও আনাস কাউতুলী এলাকার মোশাররফ হোসেনের ছেলে। এদের মধ্যে গণপিটুনিতে ছিনতাইকারী জাবেদের পা ভেঙে দিয়েছেন জনতা।
জানা যায়, বৃহস্পতিবার বিকেলে ঢাকা থেকে মালামাল নিয়ে জেলার কসবা আসেন। কসবায় মালামাল পৌঁছে দিয়ে ফের ঢাকায় যাওয়ার সময় ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার বাসুদেব ইউনিয়নের উজানিসার এলাকায় আসলে তিন যুবক পেছন থেকে মোটরসাইকেল নিয়ে পিকআপটির সামনে এসে গতিরোধ করে পিস্তলের ভয় দেখিয়ে চালকের পকেটে থাকা ৫ হাজার টাকা ছিনিয়ে নিয়ে যায়। বিষয়টি সড়কে চলাচলরত সিএনজি ও অন্যান্য যানবাহনের চালক এবং যাত্রীরা দেখতে পেয়ে স্থানীয় লোকজনের সহযোগিতা নিয়ে দুই ছিনতাইকারীকে আটক করে গণপিটুনি দেন। অপর এক ছিনতাইকারী পালিয়ে যাওয়ায় তাকে আটক করা যায়নি। পরে পুলিশকে বিষয়টি অবগত করলে পুলিশ ঘটনাস্থল থেকে দুই ছিনতাইকারীকে থানায় নিয়ে আসেন।
ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানা পুলিশের উপপরিদর্শক (এসআই) ইব্রাহিম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, দুইজনকে আহত অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয়েছে। আটক দুই ছিনতাইকারী নিজেদের নাম- ঠিকানা সঠিক বলছে বলে মনে হচ্ছে না। আমরা তাদের নাম-পরিচয় যাচাই করছি। এই ঘটনায় আইনানুগ ব্যবস্থা গ্রহণের প্রস্তুতি চলছে।
ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর।

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com