সংবাদ শিরোনাম
ডেঙ্গু ঠেকাতে সোমবার থেকে মাঠে নামছে ডিএনসিসি অবৈধভাবে ভারতে গিয়ে আটকে পড়া ১৩ বাংলাদেশী দেশে ফিরেছেন শেষ হলো সাহিত্য একাডেমির ৭ দিনব্যাপী “বৈশাখী উৎসব।। সচিব খলিল আহমদকে বৈশাখী উৎসব সম্মাননা প্রদান সরাইলে উপজেলা নির্বাচন থেকে সরে দাঁড়ালেন বিএনপির প্রার্থী তপু লস্কর নবীনগরে তুচ্ছ ঘটনায় সংঘর্ষে একজন নিহত ও আহত-৩।। আটক-৪ কমলগঞ্জে নিরাপদ সড়ক চাই’র আইডি কার্ড বিতরণ ও পরিচিতি সভা অনুষ্ঠিত সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের ৫ম দিনে নির্বাচিত গ্রন্থের প্রকাশনা সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের চতুর্থ দিনে মুজিবনগর দিবস পালন বিজয়নগর থানা পুলিশের অভিযানে বিপুল পরিমাণ ইয়াবা ট্যাবলেটসহ এক মাদক কারবারি আটক সাহিত্য একাডেমি আয়োজিত ৭ দিনব্যাপী বৈশাখী উৎসবের দ্বিতীয় দিন অতিবাহিত

কিংস লায়ন্স পরিবারের “বিজিএমইএ ইউনিভার্সিটি লিও” ক্লাবের সেমিনার ও ওয়ার্কশপ অনুষ্ঠিত

কিংস লায়ন্স পরিবারের “বিজিএমইএ ইউনিভার্সিটি লিও” ক্লাবের সেমিনার ও ওয়ার্কশপ অনুষ্ঠিত

সময়নিউজবিডি রিপোর্ট
বাংলাদেশ লায়ন্স ক্লাব জেলা ৩১৫এ১, এর সবচেয়ে বড় এবং ক্রিয়েটিভ লিও ক্লাব “বিজিএমইএ ইউনিভার্সিটি অব ফ্যাশন এন্ড টেকনোলজির” উদ্যোগে দিনব্যাপী “ক্যারিয়ার ডেভেলপমেন্ট ওয়ার্কশপ ও ট্রেনিং” অনুষ্ঠিত হয়েছে।
গত ২৭ ডিসেম্বর ২০২২ ইং তারিখে বিজিএমইএ ইউনিভার্সিটি ক্যাম্পাসে দিনব্যাপী এ “ক্যারিয়ার ডেভেলপমেন্ট ওয়ার্কশপ ও ট্রেনিং” অনুষ্ঠিত হয়।
Way to Servive in RMG স্লোগানে আয়োজিত দিনব্যাপী এ ওয়ার্কশপে “স্কিল ডেভেলপমেন্ট অফ ইয়ুথ লিডারশীপ” এর উপর কী-নোট স্পিকার হিসেবে একটি গুরুত্বপূর্ণ সেশনে লিওদের সাথে ছিলেন লায়নিজমের জীবন্ত কিংবদন্তি বাংলাদেশ লায়ন্স ফাউন্ডেশন এর চেয়ারম্যান এবং গুডউইল অ্যাম্বাসেডর, লায়ন্স ক্লাবস ইন্টারন্যাশনাল লায়ন এ কে এম রেজাউল হক এমজেএফ, পিডিজি, পিসিসি। প্রতিনিয়ত

পরিবর্তনশীল পৃথিবীতে নিজেদের তৈরি করতে তরুণ লিওদের অনেক গুরুত্বপূর্ণ দিক নির্দেশনা এবং সময়োপযোগী পরামর্শ দেন লায়ন এ কে এম রেজাউল হক। প্রাণবন্ত এই সেশনে লিওরা তাদের ড্রিম এবং তা বাস্তবায়নে করণীয় সম্পর্কে বিভিন্ন পরামর্শ নিয়েছেন।
দিনব্যাপী আয়োজিত ট্রেনিং ও ওয়ার্কশপ শেষে অংশগ্রহণকারী সকল লিও সদস্যদের মাঝে সনদপত্র বিতরণ করা হয়।
ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর।

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com