সংবাদ শিরোনাম
কমলগঞ্জে শমশেরনগরে রেলপথ ঘেষে জমে উঠে অবৈধ পশুর হাট; দুর্ঘটনার আশঙ্কা নেটওয়ার্ক আধুনিকায়নের লক্ষ্যে বাংলালিংক ও হুয়াওয়ের চুক্তি ডেঙ্গু ঠেকাতে সোমবার থেকে মাঠে নামছে ডিএনসিসি অবৈধভাবে ভারতে গিয়ে আটকে পড়া ১৩ বাংলাদেশী দেশে ফিরেছেন শেষ হলো সাহিত্য একাডেমির ৭ দিনব্যাপী “বৈশাখী উৎসব।। সচিব খলিল আহমদকে বৈশাখী উৎসব সম্মাননা প্রদান সরাইলে উপজেলা নির্বাচন থেকে সরে দাঁড়ালেন বিএনপির প্রার্থী তপু লস্কর নবীনগরে তুচ্ছ ঘটনায় সংঘর্ষে একজন নিহত ও আহত-৩।। আটক-৪ কমলগঞ্জে নিরাপদ সড়ক চাই’র আইডি কার্ড বিতরণ ও পরিচিতি সভা অনুষ্ঠিত সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের ৫ম দিনে নির্বাচিত গ্রন্থের প্রকাশনা সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের চতুর্থ দিনে মুজিবনগর দিবস পালন

বিজয়নগরে জনপ্রতিনিধিদের সাথে মোকতাদির চৌধুরী এমপির মতবিনিময়

বিজয়নগরে জনপ্রতিনিধিদের সাথে মোকতাদির চৌধুরী এমপির মতবিনিময়

বিজয়নগর উপজেলা প্রতিনিধি
ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগর উপজেলার বিষ্ণুপুর ইউনিয়ন পরিষদ ও সিঙ্গারবিল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, মেম্বার এবং আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মী ও জনসাধারণের সাথে মতবিনিময় করেছেন বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন বিষয়ক মন্ত্রনালয়ের স্থায়ী কমিটির সভাপতি ও ব্রাহ্মণবাড়িয়া-৩ (সদর ও বিজয়নগর) আসনের সংসদ সদস্য যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরী।
শনিবার (১৪ জানুয়ারি) সকাল ১০টায় সিঙ্গারবিল ইউনিয়ন পরিষদ ও দুপুর ১২টায় বিষ্ণুপুর ইউনিয়ন পরিষদে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।
পৃথক পৃথক মতবিনিময় সভায় আওয়ামী লীগের নেতাকর্মীদের আগামী সংসদ নির্বাচনে নৌকার পক্ষে কাজ করতে নির্দেশ দেন র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি। পাশাপাশি বর্তমান সরকারের উন্নয়ন চিত্র সর্বসাধারণের মাঝে প্রচার‌ করার‌ও আহবান জানান।
এসময় অন্যান্যের মাঝে উপস্থিত ছিলেন বিজয়নগর উপজেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট জহিরুল ইসলাম ভূঁইয়া, সিনিয়র সভাপতি মোঃ জসিম মাহমুদ, সহ-সভাপতি ইকবাল হোসেন, আল মামুন, জাহাঙ্গীর মোহাম্মদ আদেল, মাওলানা মেজবাহ উদ্দিন, যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর মৃধা, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এইচ এম মাহবুব হোসেন, সিঙ্গারবিল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ মনিরুল ইসলাম ভূঁইয়া, বিষ্ণুপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ জামাল উদ্দিন ভূঁইয়া,পাহাড়পুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবুল কালাম আজাদ, চম্পকনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ আনোয়ার হোসেন চৌধুরী, ইছাপুরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ জিয়াউল হক বকুল, পত্তন ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান তাজুল ইসলাম, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক মোঃ রাসেল খাঁন, উপজেলা যুবলীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক সাংবাদিক এনামুল হক খোকন প্রমুখ।
ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর।

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com