সংবাদ শিরোনাম
বিজয়নগর থানা পুলিশের অভিযানে বিপুল পরিমাণ ইয়াবা ট্যাবলেটসহ এক মাদক কারবারি আটক সাহিত্য একাডেমি আয়োজিত ৭ দিনব্যাপী বৈশাখী উৎসবের দ্বিতীয় দিন অতিবাহিত বর্ণাঢ্য আয়োজনে ব্রাহ্মণবাড়িয়ায় বাংলা নববর্ষ উদযাপন সরাইলে খাস জমি দখলকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষে নিহত-১ ও আহত-২২ গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রীর সাথে জেলা পুলিশের ঈদ শুভেচ্ছা বিনিময় পবিত্র ঈদ উল ফিতর উপলক্ষে জেলা পুলিশের প্রীতিভোজ অনুষ্ঠিত যথাযথ ধর্মীয় ভাবগাম্ভীর্যের মধ্যদিয়ে ব্রাহ্মণবাড়িয়ায় পবিত্র ঈদ উল ফিতর পালিত সরাইল উপজেলা প্রেসক্লাবের ঈদ সামগ্রী বিতরণ ঢাকাস্থ ব্রাহ্মণবাড়িয়া সমিতির উদ্যোগে এতিম ও দুস্থদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ আশুগঞ্জে নামাজের মাসআলা নিয়ে মসজিদে হাতাহাতি, বাইরে সংঘর্ষ।। পুলিশসহ আহত-১৫

সরাইল ২৫ বিজিবি ব্যাটালিয়নের অভিযানে বিপুল পরিমান মাদকদ্রব্য উদ্ধার

সরাইল ২৫ বিজিবি ব্যাটালিয়নের অভিযানে বিপুল পরিমান মাদকদ্রব্য উদ্ধার

শফিকুর রহমান, সরাইল উপজেলা প্রতিনিধি
ব্রাহ্মণবাড়িয়ার সরাইল ব্যাটালিয়ন (২৫ বিজিবি) রবিবার বিভিন্ন বিওপির সদস্যদের একাধিক বিশেষ অভিযান পরিচালনা করে বিপুল পরিমাণ মাদকদ্রব্য ও অবৈধ চোরাচালানী মালামাল উদ্ধার করেছে।
সরাইল ব্যাটালিয়ন (২৫ বিজিবির) সূত্রে জানা যায়, ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগর উপজেলার সীমান্তবর্তী কাশিনগর, চাঁনপুর, বিষ্ণপুর, আজমপুর, মেরাসনী এবং হবিগঞ্জ জেলার মাধবপুর উপজেলার আলীনগর নামক স্থান হতে পৃথক পৃথক অভিযানে মালিকবিহীন অবস্থায় ৪৩০ বোতল ভারতীয় ইস্কফ, ০৪ কেজি গাঁজা, ১০ বোতল হুইস্কি, ২৩০ পিস ইয়াবা উদ্ধার করেছে। উদ্ধারকৃত মাদ্রকদ্রব্য ব্রাহ্মণবাড়িয়া ও হবিগঞ্জ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অফিসে জমা করা হয়েছে এবং ধ্বংসের কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।
সরাইল ব্যাটালিয়নের ২৫ বিজিবির কমান্ডিং অফিসার লেঃ কর্ণেল সৈয়দ আরমান আরিফ প্রেস বিজ্ঞপ্তিতে জানান, দায়িত্বপূর্ণ সীমান্ত এলাকায় নিরবিচ্ছিন্ন টহল তৎরতা অব্যাহত থাকায় ইতিপূর্বেও ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগর উপজেলার সীমান্তবতী এলাকা ও হবিগঞ্জ জেলার মাধবপুর উপজেলার বিভিন্ন এলাকা থেকে বিপুল পরিমাণ মাদকদ্রব্য ও অবৈধ চোরাচালানী মালামাল আটক করা হয়েছে। চোরাচালান প্রতিরোধ ও মাদকদ্রব্য আটকের ক্ষেত্রে সরকার ঘোষিত জিরো টলারেন্স নীতি অনুস্মরণ পূর্বক পরবর্তী অভিযান কার্যক্রম অব্যাহত থাকবে।
ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর।

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com