সংবাদ শিরোনাম
ব্রাহ্মণবাড়িয়ায় কোটা সংস্কার আন্দোলনকারীদের প্রতিবাদ সভায় ছাত্রলীগের বাঁধা দেওয়ার অভিযোগ বিজয়নগরে সালিশে প্রকাশ্যে নারীকে নির্যাতনের ভিডিও ভাইরাল।। দুই ইউপি সদস্য আটক সাবেক রাষ্ট্রপতি হোসাইন মোহাম্মদ এরশাদ এর ৫ম মৃত্যু বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত কোটা আন্দোলনকারীদের বক্তব্য আদালত বিবেচনায় নেবেন; আইনমন্ত্রী আনিসুল হক চিরকুট লিখে সৌদি আরব প্রবাসীর স্ত্রীর আত্মহত্যা শতভাগ নাগরিককে শিক্ষার আওতায় এনে স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে বাউবি বদ্ধপরিকর – বাউবির উপাচার্য বাউবিতে অবসরপ্রাপ্ত শিক্ষক কর্মকর্তা ও কর্মচারীদের সংবর্ধনা পাটগ্রামে রাসেলস ভাইপার সাপ সন্দেহে মেরে ফেলা হলো দুইটি সাপকে সাইলোর মতো খাদ্যভান্ডার ছিলো বলে আমরা করোনা ও রাশিয়া-ইউক্রেন যুদ্ধের মতো সমস্যা গুলো অতিক্রম করতে পেরেছি; খাদ্য মন্ত্রী সাধন চন্দ্র মজুমদার টানা বৃষ্টি ও পাহাড়ি ঢলে শেরপুরে বাড়ছে নদ-নদীর পানি

সরাইল ২৫ বিজিবি ব্যাটালিয়নের অভিযানে বিপুল পরিমান মাদকদ্রব্য উদ্ধার

সরাইল ২৫ বিজিবি ব্যাটালিয়নের অভিযানে বিপুল পরিমান মাদকদ্রব্য উদ্ধার

শফিকুর রহমান, সরাইল উপজেলা প্রতিনিধি
ব্রাহ্মণবাড়িয়ার সরাইল ব্যাটালিয়ন (২৫ বিজিবি) রবিবার বিভিন্ন বিওপির সদস্যদের একাধিক বিশেষ অভিযান পরিচালনা করে বিপুল পরিমাণ মাদকদ্রব্য ও অবৈধ চোরাচালানী মালামাল উদ্ধার করেছে।
সরাইল ব্যাটালিয়ন (২৫ বিজিবির) সূত্রে জানা যায়, ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগর উপজেলার সীমান্তবর্তী কাশিনগর, চাঁনপুর, বিষ্ণপুর, আজমপুর, মেরাসনী এবং হবিগঞ্জ জেলার মাধবপুর উপজেলার আলীনগর নামক স্থান হতে পৃথক পৃথক অভিযানে মালিকবিহীন অবস্থায় ৪৩০ বোতল ভারতীয় ইস্কফ, ০৪ কেজি গাঁজা, ১০ বোতল হুইস্কি, ২৩০ পিস ইয়াবা উদ্ধার করেছে। উদ্ধারকৃত মাদ্রকদ্রব্য ব্রাহ্মণবাড়িয়া ও হবিগঞ্জ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অফিসে জমা করা হয়েছে এবং ধ্বংসের কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।
সরাইল ব্যাটালিয়নের ২৫ বিজিবির কমান্ডিং অফিসার লেঃ কর্ণেল সৈয়দ আরমান আরিফ প্রেস বিজ্ঞপ্তিতে জানান, দায়িত্বপূর্ণ সীমান্ত এলাকায় নিরবিচ্ছিন্ন টহল তৎরতা অব্যাহত থাকায় ইতিপূর্বেও ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগর উপজেলার সীমান্তবতী এলাকা ও হবিগঞ্জ জেলার মাধবপুর উপজেলার বিভিন্ন এলাকা থেকে বিপুল পরিমাণ মাদকদ্রব্য ও অবৈধ চোরাচালানী মালামাল আটক করা হয়েছে। চোরাচালান প্রতিরোধ ও মাদকদ্রব্য আটকের ক্ষেত্রে সরকার ঘোষিত জিরো টলারেন্স নীতি অনুস্মরণ পূর্বক পরবর্তী অভিযান কার্যক্রম অব্যাহত থাকবে।
ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর।

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com