সংবাদ শিরোনাম
সাইলোর মতো খাদ্যভান্ডার ছিলো বলে আমরা করোনা ও রাশিয়া-ইউক্রেন যুদ্ধের মতো সমস্যা গুলো অতিক্রম করতে পেরেছি; খাদ্য মন্ত্রী সাধন চন্দ্র মজুমদার টানা বৃষ্টি ও পাহাড়ি ঢলে শেরপুরে বাড়ছে নদ-নদীর পানি তিস্তাপাড়ের ২ হাজার পরিবার পানিবন্দি ব্রাহ্মণবাড়িয়ায় পৃথক স্থানে বজ্রপাতে দু’জন নিহত আশুগঞ্জে মাদক সেবন নিয়ে বাক-বিতন্ডার জেরে যুবককে ছুরিকাঘাতে হত্যা পুলিশের উপর হিজড়াদের হামলা গ্রেফতার ৪ মাহিন্দ্র ট্রাক্টারের স্প্রিংয়ে গলা আটকে কৃষকের মৃত্যু বঙ্গবন্ধু আন্তর্জাতিক কাবাডি টুর্নামেন্টে টানা চতুর্থবার চ্যাম্পিয়ন বাংলাদেশ মুজিব মুর‍্যালে শ্রদ্ধা নিবেদনের মাধ্যমে ইবি বঙ্গবন্ধু পরিষদের কার্যক্রম শুরু সরাইলে ভূমি ও গৃহের দাবীতে ভূমিহীনদের মানববন্ধন

অপহরণের ১০ দিন পর অপহৃত স্কুলছাত্রী উদ্ধার ও অপহরণকারী গ্রেফতার

অপহরণের ১০ দিন পর অপহৃত স্কুলছাত্রী উদ্ধার ও অপহরণকারী গ্রেফতার

স্টাফ রিপোর্টার//সময়নিউজবিডি
ব্রাহ্মণবাড়িয়া থেকে এক স্কুলছাত্রীকে অপহরণের ১০ দিন পর অপহৃত কিশোরীসহ বোরহান উদ্দিন-(২৮) নামে অপহরণকারীকে গ্রেপ্তার করেছেন র‍্যাব। গ্রেপ্তারকৃত বোরহান ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া উপজেলার ধরখার ইউনিয়নের ভাটামাতা গ্রামের রফিক মিয়ার ছেলে।
শুক্রবার (১৭ ফেব্রুয়ারি) হবিগঞ্জ জেলা সদর উপজেলার সুবিদপুর ইউনিয়নের আনোয়ারপুর গ্রামে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করেন র‍্যাব-৯।
র‍্যাব-৯ সিপিসি-১ এর ল্যাফটেন্যান্ট কমান্ডার মোঃ নাহিদ হাসান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, গত ৬ ফেব্রুয়ারি ২০২৩ ইং তারিখে ব্রাহ্মণবাড়িয়া জেলা শহরের কাউতলী থেকে এক স্কুলছাত্রীকে সংঘবদ্ধভাবে অপহরণ করে নিয়ে যায় বোরহান উদ্দিন। এ ঘটনায় অপহৃত স্কুলছাত্রীর পিতা ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন। পাশাপাশি অভিযোগটি র‍্যাবকেও অবহিত করা হয়। এর প্রেক্ষিতে র‍্যাব উদ্ধার অভিযান শুরু করেন। পরে তথ্য প্রযুক্তির সহায়তায় ঘটনার ১০দিন পর আজ শুক্রবার অপহরণকারী বোরহান উদ্দিনকে গ্রেপ্তার ও অপহৃত স্কুলছাত্রীকে উদ্ধার করেন।
র‍্যাব-৯-জানান গ্রেপ্তারকৃত বোরহান উদ্দিন বিবাহিত ও তিন সন্তানের জনক। সে একজন লেবাসধারী ইমাম। তার বিরুদ্ধে একাধিক অপহরণ ও ধর্ষণের অভিযোগে মামলা রয়েছে। এসব মামলায় গ্রেফতার হয়ে ১১ মাস কারাভোগের পর সম্প্রতি জেল থেকে বের হয়ে ফের অপকর্ম শুরু করেছেন।
ল্যাফটেন্যান্ট কমান্ডার মোহাম্মদ নাহিদ হাসান আরো জানান, অপহৃত স্কুলছাত্রী ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার সুলতানপুর ইউনিয়নের আহরন্দ এলাকার একটি স্কুলে পড়াশোনা করেন। একসময় এক‌ই এলাকার একটি মসজিদে ইমামতি করতেন বোরহান উদ্দিন। সে সুবাদে ঐ স্কুলছাত্রীর সাথে পরিচয় হয় বোরহানের । সেসময় থেকে বিভিন্নভাবে প্রলুব্ধ করার চেষ্টা করে আসছিলেন। এর জের ধরেই গত ৬ ফেব্রুয়ারি সংঘবদ্ধভাবে স্কুলছাত্রীকে অপহরণ করে নিয়ে যায়। পরে আজ বোরহান উদ্দিনকে গ্রেপ্তার ও অপহৃত স্কুলছাত্রীকে উদ্ধার করে ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।
ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর।

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com