সংবাদ শিরোনাম
শেষ হলো সাহিত্য একাডেমির ৭ দিনব্যাপী “বৈশাখী উৎসব।। সচিব খলিল আহমদকে বৈশাখী উৎসব সম্মাননা প্রদান সরাইলে উপজেলা নির্বাচন থেকে সরে দাঁড়ালেন বিএনপির প্রার্থী তপু লস্কর নবীনগরে তুচ্ছ ঘটনায় সংঘর্ষে একজন নিহত ও আহত-৩।। আটক-৪ কমলগঞ্জে নিরাপদ সড়ক চাই’র আইডি কার্ড বিতরণ ও পরিচিতি সভা অনুষ্ঠিত সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের ৫ম দিনে নির্বাচিত গ্রন্থের প্রকাশনা সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের চতুর্থ দিনে মুজিবনগর দিবস পালন বিজয়নগর থানা পুলিশের অভিযানে বিপুল পরিমাণ ইয়াবা ট্যাবলেটসহ এক মাদক কারবারি আটক সাহিত্য একাডেমি আয়োজিত ৭ দিনব্যাপী বৈশাখী উৎসবের দ্বিতীয় দিন অতিবাহিত বর্ণাঢ্য আয়োজনে ব্রাহ্মণবাড়িয়ায় বাংলা নববর্ষ উদযাপন সরাইলে খাস জমি দখলকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষে নিহত-১ ও আহত-২২

অপহরণের ১০ দিন পর অপহৃত স্কুলছাত্রী উদ্ধার ও অপহরণকারী গ্রেফতার

অপহরণের ১০ দিন পর অপহৃত স্কুলছাত্রী উদ্ধার ও অপহরণকারী গ্রেফতার

স্টাফ রিপোর্টার//সময়নিউজবিডি
ব্রাহ্মণবাড়িয়া থেকে এক স্কুলছাত্রীকে অপহরণের ১০ দিন পর অপহৃত কিশোরীসহ বোরহান উদ্দিন-(২৮) নামে অপহরণকারীকে গ্রেপ্তার করেছেন র‍্যাব। গ্রেপ্তারকৃত বোরহান ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া উপজেলার ধরখার ইউনিয়নের ভাটামাতা গ্রামের রফিক মিয়ার ছেলে।
শুক্রবার (১৭ ফেব্রুয়ারি) হবিগঞ্জ জেলা সদর উপজেলার সুবিদপুর ইউনিয়নের আনোয়ারপুর গ্রামে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করেন র‍্যাব-৯।
র‍্যাব-৯ সিপিসি-১ এর ল্যাফটেন্যান্ট কমান্ডার মোঃ নাহিদ হাসান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, গত ৬ ফেব্রুয়ারি ২০২৩ ইং তারিখে ব্রাহ্মণবাড়িয়া জেলা শহরের কাউতলী থেকে এক স্কুলছাত্রীকে সংঘবদ্ধভাবে অপহরণ করে নিয়ে যায় বোরহান উদ্দিন। এ ঘটনায় অপহৃত স্কুলছাত্রীর পিতা ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন। পাশাপাশি অভিযোগটি র‍্যাবকেও অবহিত করা হয়। এর প্রেক্ষিতে র‍্যাব উদ্ধার অভিযান শুরু করেন। পরে তথ্য প্রযুক্তির সহায়তায় ঘটনার ১০দিন পর আজ শুক্রবার অপহরণকারী বোরহান উদ্দিনকে গ্রেপ্তার ও অপহৃত স্কুলছাত্রীকে উদ্ধার করেন।
র‍্যাব-৯-জানান গ্রেপ্তারকৃত বোরহান উদ্দিন বিবাহিত ও তিন সন্তানের জনক। সে একজন লেবাসধারী ইমাম। তার বিরুদ্ধে একাধিক অপহরণ ও ধর্ষণের অভিযোগে মামলা রয়েছে। এসব মামলায় গ্রেফতার হয়ে ১১ মাস কারাভোগের পর সম্প্রতি জেল থেকে বের হয়ে ফের অপকর্ম শুরু করেছেন।
ল্যাফটেন্যান্ট কমান্ডার মোহাম্মদ নাহিদ হাসান আরো জানান, অপহৃত স্কুলছাত্রী ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার সুলতানপুর ইউনিয়নের আহরন্দ এলাকার একটি স্কুলে পড়াশোনা করেন। একসময় এক‌ই এলাকার একটি মসজিদে ইমামতি করতেন বোরহান উদ্দিন। সে সুবাদে ঐ স্কুলছাত্রীর সাথে পরিচয় হয় বোরহানের । সেসময় থেকে বিভিন্নভাবে প্রলুব্ধ করার চেষ্টা করে আসছিলেন। এর জের ধরেই গত ৬ ফেব্রুয়ারি সংঘবদ্ধভাবে স্কুলছাত্রীকে অপহরণ করে নিয়ে যায়। পরে আজ বোরহান উদ্দিনকে গ্রেপ্তার ও অপহৃত স্কুলছাত্রীকে উদ্ধার করে ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।
ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর।

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com