সংবাদ শিরোনাম
নিখোঁজের ৪০ ঘন্টা পর সন্ধান মিললো বিজয়নগরের মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী প্রীতির  বিজয়নগর উপজেলা পরিষদ নির্বাচনের মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী প্রীতি খন্দকার নিখোঁজ আগামীকাল আশুগঞ্জ ও বাঞ্ছারামপুর উপজেলা পরিষদ নির্বাচনের ভোটগ্রহণ সরাইলে জাতীয় শিক্ষা সপ্তাহের সমাপনী অনুষ্ঠান আপনাদের ঘামের দাম আমি রক্ত দিয়ে হলেও পরিশোধ করবো; সিঙ্গারবিলের জনসভায় জাবেদ পত্তন ইউনিয়নের সম্মান রক্ষায় জাবেদকে ভোট দেবে বলে মাশাউড়াবাসীর ঐক্যবদ্ধ অঙ্গীকার এবার রবীন্দ্রনাথের ‘হৈমন্তী’ হয়ে আসছেন ঐশিকা ঐশি দীর্ঘদিন বন্ধ থাকার পর ফের ব্রাহ্মণবাড়িয়া তিতাস গ্যাস ফিল্ডের ১৪ নম্বর কূপ থেকে গ্যাস উত্তোলন শুরু উপজেলা পরিষদ নির্বাচন: আখাউড়ায় মনির ও কসবায় ছাইদুর রহমান বিজয়ী বিজয়নগরে বজ্রপাতে এক যুবকের মৃত্যু

ব্রাহ্মণবাড়িয়ায় বেওয়ারিশ হিসেবে দাফনের আগেই মিললো অজ্ঞাত লাশের পরিচয

ব্রাহ্মণবাড়িয়ায় বেওয়ারিশ হিসেবে দাফনের আগেই মিললো অজ্ঞাত লাশের পরিচয

স্টাফ রিপোর্টার//সময়নিউজবিডি
ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জ ট্রেনে কাটা পড়ে মারা যাওয়া এক অজ্ঞাত যুবককে হিসেবে দাফনের আগেই মিললো তার পরিচয়। পুলিশ জানাই গত রবিবার সকালে আশুগঞ্জ রেলওয়ে স্টেশন এলাকায় ট্রেনে কাটা পড়ে মারা যান এ অজ্ঞত যুবক। করে পুলিশ তার মর্দহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জেলাশাদার হাসপাতাল মর্গে প্রেরণ করেন।
এদিকে মোরদের পরিচয় সনাক্ত না হওয়ায় দাফনের জন্য বেওয়ারিশ হিসেবে তার মরদেহ ব্রাহ্মণবাড়িয়া বাতিঘরের কাছে হস্তান্তর করেন পুলিশ। তবে আজ সকালে মরদহটির বেওয়ারিশ হিসেবে দাফনের প্রস্তুতি চলাকালে আজ সকালে তার পরিচয় সনাক্ত করেন পিবিআই। পিবিআই জানান, ফিঙ্গার প্রিন্টের মাধ্যমে মরদেহটির পরিচয় সনাক্ত করা হয়। নিহত যুবকের নাম আনোয়ার হোসেন। সে জেলার আশুগঞ্জ উপজেলার আড়াইসিধা ইউনিয়নের আড়াইসিধা খতিব বাড়ি এলাকার মোঃ শাহ আলমের ছেলে।
এ ব্যাপারে ব্রাহ্মণবাড়িয়া বাতিঘরের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান আজহার উদ্দিন এ প্রতিবেদককে জানান, রেলওয়ে কাটা পড়ে নিহত যুবকের পরিচয় সনাক্ত না হওয়াই মরদেহটি বেওয়ারিশ হিসেবে দাফনের জন্য আমাদের কাছে হস্তান্তর করেন পুলিশ। পরে আমরা গোসল ও কাপড় পরিয়ে আজ সকালে মরদেহটির কবর দেওয়ার জন্য প্রস্তুত করে রেখেছিলাম, রাতেই খবর আসে তার পরিচয় মিলেছে। পরে তার পরিবারের কাছে মরদেহটি হস্তান্তর করা হয়েছে।এ ব্যাপারে ব্রাহ্মণবাড়িয়া রেলও য়ে পুলিশ বাড়ির সহকারী উপপরিদর্শক এএসআই আমিনুল ইসলাম জানান গত রবিবার সকালে আশুগঞ্জ রেলওয়ে স্টেশন এলাকায় চট্টগ্রামগামী মহানগর প্রভাতি ট্রেনের কাটা পড়ে মারা যান এই যুবক। তিনি জানান অজ্ঞাত পরিচয় উদ্ধার হওয়া যুবকের পরিচয় সনাক্ত না হওয়ায় মরদেহটি দাফনের জন্য ব্রাহ্মণবাড়িয়া বাতিঘরের নিকট হস্তান্তর করা হয়। পাশাপাশি পিবিআই এর মাধ্যমে চেষ্টা চলছিল। রাতেই ওই যুবকের ফিঙ্গারপ্রিন্ট নির্বাচন কমিশনে থাকা সার্ভারের সাথে ফিঙ্গারপ্রিন্ট মিলে যায়। পরে তার পরিবারের সাথে যোগাযোগ করে তার পরিচয় নিশ্চিত করা হয়।
ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর।

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com