সংবাদ শিরোনাম
ব্রাহ্মণবাড়িয়ায় কোটা সংস্কার আন্দোলনকারীদের প্রতিবাদ সভায় ছাত্রলীগের বাঁধা দেওয়ার অভিযোগ বিজয়নগরে সালিশে প্রকাশ্যে নারীকে নির্যাতনের ভিডিও ভাইরাল।। দুই ইউপি সদস্য আটক সাবেক রাষ্ট্রপতি হোসাইন মোহাম্মদ এরশাদ এর ৫ম মৃত্যু বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত কোটা আন্দোলনকারীদের বক্তব্য আদালত বিবেচনায় নেবেন; আইনমন্ত্রী আনিসুল হক চিরকুট লিখে সৌদি আরব প্রবাসীর স্ত্রীর আত্মহত্যা শতভাগ নাগরিককে শিক্ষার আওতায় এনে স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে বাউবি বদ্ধপরিকর – বাউবির উপাচার্য বাউবিতে অবসরপ্রাপ্ত শিক্ষক কর্মকর্তা ও কর্মচারীদের সংবর্ধনা পাটগ্রামে রাসেলস ভাইপার সাপ সন্দেহে মেরে ফেলা হলো দুইটি সাপকে সাইলোর মতো খাদ্যভান্ডার ছিলো বলে আমরা করোনা ও রাশিয়া-ইউক্রেন যুদ্ধের মতো সমস্যা গুলো অতিক্রম করতে পেরেছি; খাদ্য মন্ত্রী সাধন চন্দ্র মজুমদার টানা বৃষ্টি ও পাহাড়ি ঢলে শেরপুরে বাড়ছে নদ-নদীর পানি

ব্রাহ্মণবাড়িয়া জেলা ও দায়রা জজ আদালতের পিপি হিসেবে নিয়োগ পেলেন সিনিয়র আইনজীবী মাহবুবুল আলম খোকন

ব্রাহ্মণবাড়িয়া জেলা ও দায়রা জজ আদালতের পিপি হিসেবে নিয়োগ পেলেন সিনিয়র আইনজীবী মাহবুবুল আলম খোকন

স্টাফ রিপোর্টার//সময়নিউজবিডি

ব্রাহ্মণবাড়িয়া জেলা ও দায়রা জজ আদালতের পাবলিক প্রসিকিউটর (পিপি) হিসেবে নিয়োগ পেলেন ব্রাহ্মণবাড়িয়া জেলা আইনজীবী সমিতির সিনিয়র আইনজীবী মাহবুবুল আলম চৌধুরী (খোকন)।

মঙ্গলবার (২৫ এপ্রিল) আইন বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রণালয়ের আইন ও বিচার বিভাগের সলিসিটর অনুবিভাগের সহকারী সচিব (জিপি/পিপি) মোঃ নাসির উদ্দিন খান স্বাক্ষরিত এক পত্রে তাকে পিপি হিসেবে নিয়োগ দেয়া হয়েছে।

অ্যাডভোকেট মাহবুবুল আলম চৌধুরী খোকন ১৯৬৫ সালের ২৬শে নভেম্বর জেলা শহরের মধ্যপাড়ায় এক সম্ভ্রান্ত মুসলিম পরিবারে জন্মগ্রহণ করেন। তার পিতার নাম মরহুম নুরুল আলম চৌধুরী। তিনি ১৯৯৪ সালের ২৪শে নভেম্বর ব্রাহ্মণবাড়িয়া আইনজীবী সমিতির তালিকাভুক্ত হয়ে আইন পেশা শুরু করেন। দীর্ঘ প্রায় ২৯ বছর ধরে অত্যন্ত স্বনামের সহিত আইনজীবী হিসেবে কাজ করার পাশাপাশি তিনি বিভিন্ন সামাজিক সাংস্কৃতিক ও ক্রীড়া সংগঠনের সাথে নিজেকে সম্পৃক্ত রেখেছেন।
এছাড়াও মাহবুব আলম চৌধুরী খোকন বঙ্গবন্ধুর আদর্শ বুকে ধারণ করে অসাম্প্রদায়িক বাংলাদেশ গড়ার লক্ষ্যে এশিয়ার সর্ববৃহৎ ছাত্র সংগঠন বাংলাদেশ ছাত্রলীগ ব্রাহ্মণবাড়িয়া জেলা শাখার একজন সক্রিয় কর্মী হিসেবে আওয়ামী রাজনীতিতে যুক্ত হয়ে বিভিন্ন আন্দোলন সংগ্রামে অংশগ্রহণ করেন। তিনি জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক, বাংলাদেশ আওয়ামী যুবলীগ ব্রাহ্মণবাড়িয়া জেলা শাখার সভাপতি ও জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক হিসেবেও সফলতার সাথে দায়িত্ব পালন করেছেন।
এক প্রতিক্রিয়ায় মাহবুবুল আলম চৌধুরী খোকন তাঁকে জেলা ও দায়রা জজ আদালতের প্রধান আইন কর্মকর্তা হিসেবে নিয়োগ প্রদান করায় আইনমন্ত্রী অ্যাডভোকেট আনিসুল হককে গভীর কৃতজ্ঞতা জ্ঞাপন করে এই গুরুদায়িত্ব পালনে সকলের দোয়া ও সহযোগিতা কামনা করেছেন।
ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর।

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com