সংবাদ শিরোনাম
সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের ৫ম দিনে নির্বাচিত গ্রন্থের প্রকাশনা সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের চতুর্থ দিনে মুজিবনগর দিবস পালন বিজয়নগর থানা পুলিশের অভিযানে বিপুল পরিমাণ ইয়াবা ট্যাবলেটসহ এক মাদক কারবারি আটক সাহিত্য একাডেমি আয়োজিত ৭ দিনব্যাপী বৈশাখী উৎসবের দ্বিতীয় দিন অতিবাহিত বর্ণাঢ্য আয়োজনে ব্রাহ্মণবাড়িয়ায় বাংলা নববর্ষ উদযাপন সরাইলে খাস জমি দখলকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষে নিহত-১ ও আহত-২২ গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রীর সাথে জেলা পুলিশের ঈদ শুভেচ্ছা বিনিময় পবিত্র ঈদ উল ফিতর উপলক্ষে জেলা পুলিশের প্রীতিভোজ অনুষ্ঠিত যথাযথ ধর্মীয় ভাবগাম্ভীর্যের মধ্যদিয়ে ব্রাহ্মণবাড়িয়ায় পবিত্র ঈদ উল ফিতর পালিত সরাইল উপজেলা প্রেসক্লাবের ঈদ সামগ্রী বিতরণ

নবীনগরে ঝড়ে গাছ উপড়ে পড়ে অটোরিকশা চালক নিহত

নবীনগরে ঝড়ে গাছ উপড়ে পড়ে অটোরিকশা চালক নিহত

স্টাফ রিপোর্টার//সময়নিউজবিডি
ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে ঝড়ে গাছ উপড়ে পড়ে আলী আহমেদ-(৩৫) নামে এক অটোরিকশাচালক নিহত হয়েছেন।
মঙ্গলবার (২৩ মে) দুপুরে নবীনগর পৌর শহরের কোনাঘাট এলাকায় এ দুর্ঘটনাটি ঘটেছে। নিহত আলী আহমেদ উপজেলার বড়িকান্দি ইউনিয়নের তালতলা এলাকার আলী আকবরের ছেলে।
এ ব্যাপারে নবীনগর ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার দেবব্রত সরকার এ প্রতিবেদককে জানান, নবীনগর পৌর এলাকা থেকে সিএনজিচালিত একটি অটোরিকশা উপজেলার বড়িকান্দি ইউনিয়নের থোল্লাকান্দি যাচ্ছিলো। পথিমধ্যে কোনাঘাট এলাকায় পৌঁছালে ঝড় শুরু হয়। এসময় ঝড়ে একটি জামগাছ উপড়ে অটোরিকশার ওপর পড়ে। এতে চালক আলী আহমেদসহ গাড়িতে থাকা যাত্রীরা আহত হন। পরে খবর পেয়ে নবীনগর ফায়ার সার্ভিসের সদস্যরা গিয়ে গাছটি সরিয়ে চালকসহ যাত্রীদেরকে উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়।
এ ব্যাপারে নবীনগর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) সোহেল আহমেদ এ প্রতিবেদককে বলেন, ঝড়ে আহতাবস্থায় অটোরিকশা চালক আলী আহমেদকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।
ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর।

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com