সংবাদ শিরোনাম
সরাইলে জাতীয় শিক্ষা সপ্তাহের সমাপনী অনুষ্ঠান আপনাদের ঘামের দাম আমি রক্ত দিয়ে হলেও পরিশোধ করবো; সিঙ্গারবিলের জনসভায় জাবেদ পত্তন ইউনিয়নের সম্মান রক্ষায় জাবেদকে ভোট দেবে বলে মাশাউড়াবাসীর ঐক্যবদ্ধ অঙ্গীকার এবার রবীন্দ্রনাথের ‘হৈমন্তী’ হয়ে আসছেন ঐশিকা ঐশি দীর্ঘদিন বন্ধ থাকার পর ফের ব্রাহ্মণবাড়িয়া তিতাস গ্যাস ফিল্ডের ১৪ নম্বর কূপ থেকে গ্যাস উত্তোলন শুরু উপজেলা পরিষদ নির্বাচন: আখাউড়ায় মনির ও কসবায় ছাইদুর রহমান বিজয়ী বিজয়নগরে বজ্রপাতে এক যুবকের মৃত্যু সরাইলে অসহায় দুঃস্থদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ আখাউড়ায় চেয়ারম্যান প্রার্থী মুরাদের সভা থেকে বিরিয়ানি জব্দ বিজয়নগরে বিপুল পরিমাণ গাঁজা উদ্ধার

কমলগঞ্জে সংবাদ সম্মেলনে অভিযোগ ইউপি সদস্যের বিরুদ্ধে ভূয়া আইডি দিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে অপপ্রচার

কমলগঞ্জে সংবাদ সম্মেলনে অভিযোগ ইউপি সদস্যের বিরুদ্ধে ভূয়া আইডি দিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে অপপ্রচার

কমলগঞ্জ (মৌলভীবাজার) প্রতিনিধি
মৌলভীবাজারের কুলাউড়ায় ভূয়া ফেসবুক আইডি ব্যবহার করে সামাজিক যোগাযোগ মাধ্যমে একজন ইউপি সদস্যের বিরুদ্ধে অপপ্রচারের অভিযোগ উঠেছে। স্থানীয় কিছু কুচক্রিমহল প্রায় মাসখানেক থেকে ৫টি ভূয়া ফেসবুক আইডি ব্যবহার করে সামাজিক যোগাযোগ মাধ্যমে তাকে ও তার পরিবারের সদস্যেদের হেয়প্রতিপন্ন করার জন্য মানহানিকর বক্তব্য উপস্থাপন করে আসছে। এ ঘটনায় হাজীপুর ইউনিয়নের ৯ নং ওয়ার্ডের দু’বারের নির্বাচিত ইউপি সদস্য মো. গুলজার আহমদ কুলাউড়া থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন। এদিকে রোববার (২ জুলাই) দুপুরে কমলগঞ্জ সাংবাদিক সমিতির শমশেরনগরস্থ অস্থায়ী কার্যালয়ে এর প্রতিকার চেয়ে সংবাদ সম্মেলন করেন।
লিখিত বক্তব্যে হাজীপুর ইউপি সদস্য মো: গুলজার আহমদ বলেন, টানা দুইবার মেম্বার নিবার্চিত হয়ে আমার উপর অর্পিত দায়িত্ব এবং এলাকার জনসাধারণের নানাবিধ বিষয়াদিসহ গ্রাম্য মায়মুরবিবদের নিয়ে সুষ্ঠু ও সুন্দরভাবে পরিচালনা করে আসছি। চুরি, ডাকাতিসহ এলাকায় যে কোন অন্যায়ের বিরুদ্ধে সোচ্ছার হওয়ায় একটি কুচক্রিমহল আমার বিরুদ্ধে উঠেপড়ে লেগেছে। আমার কার্যক্রমে ঈর্শ্বাম্বিত হয়ে তারা ৫টি ভূয়া ফেসবুক আইডির মাধ্যমে মানহানিকর নানা পোস্ট আপলোড করছে। তারা ফেসবুক মাধ্যমের পাশাপাশি পুলিশ প্রশাসনের কাছে আমার বিরুদ্ধে ভূয়া অভিযোগ করছে।
ইউপি সদস্য আরও বলেন, দেশ-বিদেশে আমার আত্মীয় স্বজন, পরিচিত ব্যক্তিবর্গ ও শুভান্যুধায়ী ব্যক্তিগণ বিভ্রান্ত হচ্ছেন। এসব উদ্দেশ্য প্রণোদিত, মানহানিকর, মিথ্যা- বানোয়াট ভূয়া পোস্ট সামাজিকভাবে আমার হেয়প্রতিপন্ন ও মান-সম্মান ক্ষুন্ন করছে। এতে মানসিক ও শারীরিকভাবে চরম ক্ষতির সম্মুখীন হয়েছি। তাছাড়া ওই দুস্কৃতিকারীরা মৌলভীবাজারের পুলিশ সুপার বরাবর নাম ও স্বাক্ষরবিহীন একটি দরখাস্ত আমার বিরুদ্ধে প্রেরণ করেছে। এরপরও ফেসবুক পোস্টে আমাকে হুমকি ধমকি প্রদান করছে। বর্তমানে আমার জানমালের নিরাপত্তাহীনতায় ভূগছি। তিনি পুলিশ প্রশাসনের সুষ্ঠু তদন্তের মাধ্যমে উল্লেখিত ভূয়া ফেসবুক আইডি ব্যবহারকারীদের দ্রুত খেঁাজে বের করে আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান।
সংবাদ সম্মেলনে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা কুদ্দুছ মিয়া, নছিরগঞ্জ বাজারের সাবেক সভাপতি ফারুক মিয়া, পীরেরবাজার বণিক কল্যাণ সমিতির সভাপতি নাহিদুল ইসলাম সুয়েব, কোষাধ্যক্ষ সুহেল আহমদ, ৯ নং ওয়ার্ড যুবলীগের সভাপতি আব্দুস সালাম ও মইনুল ইসলাম, আব্দুল মতিন প্রমুখ।
ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর।

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com