সংবাদ শিরোনাম
ব্রাহ্মণবাড়িয়ায় কোটা সংস্কার আন্দোলনকারীদের প্রতিবাদ সভায় ছাত্রলীগের বাঁধা দেওয়ার অভিযোগ বিজয়নগরে সালিশে প্রকাশ্যে নারীকে নির্যাতনের ভিডিও ভাইরাল।। দুই ইউপি সদস্য আটক সাবেক রাষ্ট্রপতি হোসাইন মোহাম্মদ এরশাদ এর ৫ম মৃত্যু বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত কোটা আন্দোলনকারীদের বক্তব্য আদালত বিবেচনায় নেবেন; আইনমন্ত্রী আনিসুল হক চিরকুট লিখে সৌদি আরব প্রবাসীর স্ত্রীর আত্মহত্যা শতভাগ নাগরিককে শিক্ষার আওতায় এনে স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে বাউবি বদ্ধপরিকর – বাউবির উপাচার্য বাউবিতে অবসরপ্রাপ্ত শিক্ষক কর্মকর্তা ও কর্মচারীদের সংবর্ধনা পাটগ্রামে রাসেলস ভাইপার সাপ সন্দেহে মেরে ফেলা হলো দুইটি সাপকে সাইলোর মতো খাদ্যভান্ডার ছিলো বলে আমরা করোনা ও রাশিয়া-ইউক্রেন যুদ্ধের মতো সমস্যা গুলো অতিক্রম করতে পেরেছি; খাদ্য মন্ত্রী সাধন চন্দ্র মজুমদার টানা বৃষ্টি ও পাহাড়ি ঢলে শেরপুরে বাড়ছে নদ-নদীর পানি

ব্রাহ্মণবাড়িয়ায় পুলিশের অভিযানে চুরি ছিনতাইসহ একাধিক মামলার চার আসামিকে গ্রেফতার

ব্রাহ্মণবাড়িয়ায় পুলিশের অভিযানে চুরি ছিনতাইসহ একাধিক মামলার চার আসামিকে গ্রেফতার

স্টাফ রিপোর্টার//সময়নিউজবিডি
ব্রাহ্মণবাড়িয়ায় পুলিশের অভিযানে চুরি ছিনতাইসহ একাধিক মামলার চার আসামিকে গ্রেফতার করা হয়েছে।
বুধবার (০৯ আগস্ট) গভীর রাতে জেলা শহরের বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করেন সদর মডেল থানা পুলিশ।
গ্রেপ্তারকৃতরা হলেন- ছালেক মিয়া-(৩১) , মোঃ ইসমাইল হোসেন -(৩১) , মোঃ আনোয়ার হোসেন-(৫০) ও উজ্জ্বল মিয়া-(৩২) ।
পুলিশ জানায়,ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ আসলাম হোসেনের নির্দেশনায় গতকাল ৯ আগস্ট বুধবার গভীর রাতে গ্রেফতারী পরোয়ানা তামিল অভিযান পরিচালনাকালে এসআই (নিরস্ত্র)/মোঃ শফিকুল ইসলাম, এএসআই (নিরস্ত্র)/ ছাইম সরকার সঙ্গীয় অফিসার ও ফোর্সসহ সদর থানা এলাকায় অভিযান চালিয়ে পৌর শহরের দক্ষিণ পৈরতলার মৃত আব্দুল করিমের ছেলে আনোয়ার হোসেনকে ব্রাহ্মণবাড়িয়া সদর থানার এফআইআর নং-৪৪/৩০৭, তারিখ- ২১ জুন, ২০২১; জি আর নং-৩০৭, তারিখ- ২৩ জুন, ২০২১; সময়- ১০.১৫ ঘটিকা। ধারা- ৩৯৯/৪০২ পেনাল কোড-১৮৬০; ২। ব্রাহ্মণবাড়িয়া এর ব্রাহ্মণবাড়িয়া সদর থানার এফআইআর নং-৫৬, তারিখ- ১৬ জানুয়ারি, ২০১৫; জি আর নং-৫৬/১৫, তারিখ- ১৬ জানুয়ারি, ২০১৫; সময়- ধারা- ১৪৩/১৮৬/৩৩২/৩৩৩/৩৫৩/৩০৭/৪২৭/১১৪ পেনাল কোড-১৮৬০; তৎসহ ৩/৪/৬ ১৯০৮ সালের বিস্ফোরক দ্রব্য আইনের মামলায় গ্রেফতার করা হয়েছে।
অপরদিকে শহরতলীর ঘাটুরা এলাকার হায়দর আলীর ছেলে ছালেক মিয়াকে নাসিরনগর থানার এফআইআর নং-১০, তারিখ- ২৭ ডিসেম্বর, ২০২২; জি আর নং-২০০, তারিখ- ২৭ ডিসেম্বর, ২০২২; সময়- ২২.৩০ ঘটিকার সময় ধারা- ৩৭৯/৪১১ পেনাল কোড-১৮৬০; ২। নাসিরনগর থানার এফআইআর নং-১০, তারিখ- ২৭ ডিসেম্বর, ২০২২; জি আর নং-২০০, তারিখ- ২৭ ডিসেম্বর, ২০২২; সময়- ২২.৩০ ঘটিকার সময় ধারা- ৩৭৯/৪১১ পেনাল কোড-১৮৬০ , ৩। হবিগঞ্জ এর মাধবপুর থানার ,এফআইআর নং-১৭/৬১, তারিখ- ১৩ ফেব্রুয়ারি, ২০২২; জি আর নং-৬১/২২, তারিখ- ১৩ ফেব্রুয়ারি, ২০২২; সময়- ২০.১৫ ঘটিকা। ধারা- ৩৭৯/৪১১ পেনাল কোড-১৮৬০ মূলে ও একই এলাকার মৃত এলাই মিয়ার ছেলে ইসমাইল হোসেনকে সদর থানার ,এফআইআর নং-১৯, তারিখ- ০৮ মে, ২০২৩; জি আর নং-১৮২, তারিখ- ০৮ মে, ২০২৩; সময়- সকাল ০৯,৪০ ঘটিকায় ধারা- ৩৯৪ পেনাল কোড ১৮৬০, বিজয়নগর থানার ,এফআইআর নং-৩২/২৪৫, তারিখ- ১৩ মে, ২০২২; জি আর নং-২৪৫, তারিখ- ১৩ মে, ২০২২; সময়- ১৩.৩০ ঘটিকা। ধারা- ৪/৫ আইন-শৃঙ্খলা বিঘ্নকারী অপরাধ (দ্রুত বিচার) আইন, ২০০২ মূলে এবং সদর উপজেলার নাটাই গ্রামের হাদিছ মিয়ার ছেলে উজ্জল মিয়াকে গ্রেপ্তার করা হয়।
ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসলাম হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানা সহ জেলার বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে। এসব মামলায় তাদের বিরুদ্ধে আদালতের গ্রেপ্তারী পরোয়ানা রয়েছে। তিনি বলেন, গ্রেপ্তারকৃত আসামীদেরকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।
ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর।

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com