সংবাদ শিরোনাম
ব্রাহ্মণবাড়িয়ায় পৃথক স্থানে বজ্রপাতে দু’জন নিহত আশুগঞ্জে মাদক সেবন নিয়ে বাক-বিতন্ডার জেরে যুবককে ছুরিকাঘাতে হত্যা পুলিশের উপর হিজড়াদের হামলা গ্রেফতার ৪ মাহিন্দ্র ট্রাক্টারের স্প্রিংয়ে গলা আটকে কৃষকের মৃত্যু বঙ্গবন্ধু আন্তর্জাতিক কাবাডি টুর্নামেন্টে টানা চতুর্থবার চ্যাম্পিয়ন বাংলাদেশ মুজিব মুর‍্যালে শ্রদ্ধা নিবেদনের মাধ্যমে ইবি বঙ্গবন্ধু পরিষদের কার্যক্রম শুরু সরাইলে ভূমি ও গৃহের দাবীতে ভূমিহীনদের মানববন্ধন সরাইলে দৈনিক যায়যায়দিন পত্রিকা ১৯ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত কমলঞ্জের চা বাগানে মর্টার শেল নিস্ক্রিয় করল সেনাবাহিনী ব্রাহ্মণবাড়িয়ায় ছাত্রলীগ কর্মী এজাজ হত্যা মামলার দুই নম্বর আসামি জয়কে গ্রেফতার

আগামী ১৯ আগস্ট জাতীয় শোক দিবস উপলক্ষে ব্রাহ্মণবাড়িয়া জেলা পুলিশের চিত্রাঙ্কন প্রতিযোগিতা

আগামী ১৯ আগস্ট জাতীয় শোক দিবস উপলক্ষে ব্রাহ্মণবাড়িয়া জেলা পুলিশের চিত্রাঙ্কন প্রতিযোগিতা

স্টাফ রিপোর্টার//সময়নিউজবিডি
জাতীয় শোক দিবস উপলক্ষে আগামী ১৯ আগস্ট ব্রাহ্মণবাড়িয়া জেলা পুলিশের উদ্যোগে চিত্রাঙ্কন প্রতিযোগিতা অনুষ্ঠিত হবে।
ব্রাহ্মণবাড়িয়া পুলিশ লাইনে ১৯ আগস্ট সকালে শিক্ষার্থীদের অংশগ্রহণে এ চিত্রাঙ্কন প্রতিযোগিতা অনুষ্ঠিত হবে।
জেলা পুলিশ সূত্রে জানা গেছে, তিনটি গ্রুপে এই চিত্রাঙ্কন প্রতিযোগিতা অনুষ্ঠিত হবে। ক-গ্রুপে- প্লে থেকে ৩য় শ্রেনীর শিক্ষার্থীরা ‘রং তুলিতে বঙ্গবন্ধু’, খ-গ্রুপে- ৪র্থ থেকে ৫ম শ্রেনীর শিক্ষার্থীরা ‘শোকাবহ আগস্ট’ এবং গ-গ্রুপে- ষষ্ঠ থেকে দশম শ্রেণীর শিক্ষার্থীরা ‘বঙ্গবন্ধুর স্বপ্নের বাংলাদেশ’ বিষয়ের উপর চিত্রাঙ্কন করবে। প্রতিযোগিতা শেষে একই দিন বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হবে। প্রতিযোগিতায় অংশগ্রহণ করতে শিক্ষার্থীদের রেজিষ্ট্রেশন করতে হবে।
এ বিষয়ে বিস্তারিত জানতে জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (বিশেষ শাখা) জয়নাল আবেদীনের ০১৩২০-১১৪৯০৪ অথবা পুলিশ সুপারের কার্যালয়ের আইসিটি শাখার জুটন চন্দ্র দাসের ০১৭১৪-২৬৫৩৩৫ মুঠোফোন নাম্বারে যোগাযোগ করার অনুরোধ জানানো হয়েছে।

এ ব্যাপারে ব্রাহ্মণবাড়িয়ার পুলিশ সুপার মোহাম্মদ শাখাওয়াত হোসেন বলেন, ১৯৭৫ সালের ১৫ আগষ্ট বাংলাদেশের মানুষের স্বপ্নকে ধুলিস্যাৎ করতে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সহ তাঁর পরিবারের ১৮জনকে নির্মমভাবে হত্যা করেছিল। কিন্তু ঘাতকদের সেই চেষ্টা ব্যর্থ হয়েছে। দেশের মানুষ মুক্তিযুদ্ধের চেতনায় উদ্বুদ্ধ হয়ে বঙ্গবন্ধুর আদর্শকে ধারণ করে এগিয়ে নিয়ে যাচ্ছে। বাংলাদেশ ডিজিটাল বাংলাদেশ থেকে ২০৪১ সালে স্মার্ট বাংলাদেশে রূপান্তরিত হবে। ২০৪১ সালে দেশের নেতৃত্ব দিবে আজকের এই শিক্ষার্থীরা। তারা হয়ে উঠবে এই জাতির কর্ণধার। এই প্রতিযোগিতা বঙ্গবন্ধুর আদর্শকে লালন করে শিক্ষার্থীদের মেধা বিকাশে কাজে লাগবে। সবাই মিলে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের দেখা স্বপ্নের সোনার বাংলা গড়ে তুলতে হবে।
ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর।

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com