সংবাদ শিরোনাম
মোবাইল আসক্তি ঠেকাতে ও ক্যাম্পাসের পরিবেশ রক্ষায় ব্রাহ্মণবাড়িয়া সরকারি কলেজে অ্যান্ড্রয়েড মোবাইল ও মোটরসাইকেল নিষিদ্ধ বিজয়নগরে জালনোট তৈরির সরঞ্জামসহ তিনজন আটক ব্রাহ্মণবাড়িয়ায় সড়ক দূর্ঘটনায় নিহত ছেলের কবরে বেড়া দিতে গিয়ে মারা গেলেন বাবা।। এলাকায় শোকের ছায়া ব্রাহ্মণবাড়িয়া পলিটেকনিক ইনস্টিটিউটে শিক্ষা সপ্তাহ’র উদ্বোধন ব্রাহ্মণবাড়িয়া শহরকে সম্প্রসারিত করে পরিকল্পিত নগরায়ন করা হবে: গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রী মোকতাদির চৌধুরী এমপি কমলগঞ্জে শমশেরনগরে রেলপথ ঘেষে জমে উঠে অবৈধ পশুর হাট; দুর্ঘটনার আশঙ্কা নেটওয়ার্ক আধুনিকায়নের লক্ষ্যে বাংলালিংক ও হুয়াওয়ের চুক্তি ডেঙ্গু ঠেকাতে সোমবার থেকে মাঠে নামছে ডিএনসিসি অবৈধভাবে ভারতে গিয়ে আটকে পড়া ১৩ বাংলাদেশী দেশে ফিরেছেন শেষ হলো সাহিত্য একাডেমির ৭ দিনব্যাপী “বৈশাখী উৎসব।। সচিব খলিল আহমদকে বৈশাখী উৎসব সম্মাননা প্রদান

বিভিন্ন কর্মসূচির মধ্য দিয়ে সাবেক উপমন্ত্রী আলহাজ্ব এড. হুমায়ুন কবীর এর ৪র্থ মৃত্যুবার্ষিকী পালিত

বিভিন্ন কর্মসূচির মধ্য দিয়ে সাবেক উপমন্ত্রী আলহাজ্ব এড. হুমায়ুন কবীর এর ৪র্থ মৃত্যুবার্ষিকী পালিত

সময়নিউজবিডি রিপোর্ট
ব্রাহ্মণবাড়িয়ার গণমানুষের নেতা, জেলা আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক, ব্রাহ্মণবাড়িয়া পৌরসভার সাবেক দুই দুইবারের সফল চেয়ারম্যান, জেলা পরিষদের সাবেক চেয়ারম্যান, প্রধানমন্ত্রীর রাজনৈতিক উপদেষ্টা ও সাবেক উপমন্ত্রী, দৈনিক দিনদর্পণ পত্রিকার প্রতিষ্ঠাতা প্রকাশক ও সম্পাদক বিশিষ্ট শিক্ষানুরাগী ও সমাজসেবক বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব এডভোকেট হুমায়ূন কবির এর ৪র্থ মৃত্যুবার্ষিকী বিভিন্ন প্রতিষ্ঠান ও পারিবারিক আয়োজনে নানা কর্মসূচির মধ্য দিয়ে পালিত হয়েছে। গতকাল শুক্রবার সকালে পূর্ব পাইকপাড়াস্থ মরহুমের বাসভবনে কোরআন খতম, সকাল ১০টায় মরহুমের কবরস্থানে পুষ্পস্তবক অর্পণ ও কবর জিয়ারত এবং বাদ জুম্মা বিভিন্ন মসজিদে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। সকাল ১০টায় মরহুমের কবরস্থানে পুষ্পস্তবক অর্পণ করেন ব্রাহ্মণবাড়িয়া পৌরসভার পক্ষে প্রধান নির্বাহী কর্মকর্তা মোঃ আঃ কুদ্দূস, কাউন্সিলর মিজানুর রহমান, মোঃ ফার“ক আহমেদ, সাকিল, নির্বাহী প্রকৌশলী কাউছার আহমেদ, হিসাব রক্ষণ কর্মকর্তা মোহাম্মদ গোলাম কাউছার, সমাজ উন্নয়ন কর্মকর্তা মোখলেছুর রহমানসহ অন্যান্য কর্মকর্তা-কর্মচারী, জেলা স্বেচ্ছাসেবক লীগের পক্ষে জেলা স্বেচ্ছাসেবক লীগ সভাপতি ও সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আলহাজ্ব এড. লোকমান হোসেন, শহর স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক এড. কামর“জ্জামান অপুসহ অন্যান্য নেতৃবৃন্দ, দৈনিক দিনদর্পণ পরিবারের পক্ষে ব্রাহ্মণবাড়িয়া প্রেস ক্লাবের সাবেক ভারপ্রাপ্ত সভাপতি আল আমিন শাহীন, দৈনিক দিনদর্পণ’র ভারপ্রাপ্ত সম্পাদক এড. কামর“জ্জামান অপু, মরহুমের ছোট ছেলে একান্ত কবীর, দৈনিক দিনদর্পণ’র নির্বাহী সম্পাদক নজরুল ইসলাম শাহজাদা ও ম্যানেজার হুমায়ুন কবির, আইডিয়াল রেসিডেন্সিয়াল স্কুল এন্ড কলেজের পক্ষে উপাধ্যক্ষ জসিম উদ্দিন বেপারীসহ অন্যান্য শিক্ষকবৃন্দ, আসিফ টিউটোরিয়াল হোম’র পরিচালক আসিফ ইকবালসহ বিভিন্ন শ্রেণি পেশার মানুষ।

দোয়া পরিচালনা করেন পাইকপাড়া জামে মসজিদের পেশ ইমাম মাওলানা হাদিয়াতুল­াহ্ নূর ও আইডিয়াল স্কুল এন্ড কলেজের শিক্ষক মোঃ গোলজার। এছাড়াও বাদ জুম্মা জেলা জামে মসজিদ, পূর্বপাইকপাড়া জামে মসজিদ, মদিনা মসজিদ, সদর হাসপাতাল জামে মসজিদসহ বিভিন্ন মসজিদে মরহুমের রূহের মাগফেরাত কামনায় দোয়া অনুষ্ঠিত ও তাবারক বিতরণ করা হয়।
ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর।

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com