সংবাদ শিরোনাম
সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের ৫ম দিনে নির্বাচিত গ্রন্থের প্রকাশনা সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের চতুর্থ দিনে মুজিবনগর দিবস পালন বিজয়নগর থানা পুলিশের অভিযানে বিপুল পরিমাণ ইয়াবা ট্যাবলেটসহ এক মাদক কারবারি আটক সাহিত্য একাডেমি আয়োজিত ৭ দিনব্যাপী বৈশাখী উৎসবের দ্বিতীয় দিন অতিবাহিত বর্ণাঢ্য আয়োজনে ব্রাহ্মণবাড়িয়ায় বাংলা নববর্ষ উদযাপন সরাইলে খাস জমি দখলকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষে নিহত-১ ও আহত-২২ গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রীর সাথে জেলা পুলিশের ঈদ শুভেচ্ছা বিনিময় পবিত্র ঈদ উল ফিতর উপলক্ষে জেলা পুলিশের প্রীতিভোজ অনুষ্ঠিত যথাযথ ধর্মীয় ভাবগাম্ভীর্যের মধ্যদিয়ে ব্রাহ্মণবাড়িয়ায় পবিত্র ঈদ উল ফিতর পালিত সরাইল উপজেলা প্রেসক্লাবের ঈদ সামগ্রী বিতরণ

ভোটারদের ভোট কেন্দ্রে যেতে বাঁধা দিলে আইনী ব্যবস্থা নেয়া হবে ; আইনমন্ত্রী আনিসুল হক

ভোটারদের ভোট কেন্দ্রে যেতে বাঁধা দিলে আইনী ব্যবস্থা নেয়া হবে ; আইনমন্ত্রী আনিসুল হক

স্টাফ রিপোর্টার//সময়নিউজবিডি
আইন বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী অ্যাডভোকেট আনিসুল হক বলেছেন, দেশে অনেক ষড়যন্ত্র চলছে। যারা ষড়যন্ত্র করছেন দয়া করে আর ষড়যন্ত্র করবেন না। ভোটারদের কেন্দ্রে যেতে বাঁধা দিলে কঠোর আইনী ব্যবস্থা নেয়া হবে। আইনে সোপর্দ করে আইনীভাবে ষড়যন্ত্রকারীদের শাস্তি দেয়া হবে।
শনিবার (৩০ ডিসেম্বর) দুপুরে ব্রাহ্মণবাড়িয়া-০৪ (কসবা-আখাউড়া) নিজ নির্বাচনী এলাকা বিনাউটি ইউনিয়নের মজলিশপুর বাজারে গণসংযোগ ও গণসমাবেশে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন।
আনিসুল হক জনগনকে উদ্দেশ্য করে আরো বলেন, সারা বিশ্বের ক্যামেরা ফিট করে রাখছে আপনারা ভোট কেন্দ্রে যান কিনা। আপনারা নির্বাচনে অংশগ্রহন করে দেশের বিরুদ্ধে ষড়যন্ত্র বন্ধ করবেন, নির্বাচনে অংশগ্রহন করে দেশের গণতন্ত্র সুপ্রতিষ্ঠিত করবেন। তিনি বলেন, যারা আপনাদের টাকা লুট করে নিয়ে সাজার ভয়ে লন্ডনে পালিয়ে ৩তলা বাড়িতে থাকেন, সেই টাকা দিয়ে কিছু বিদেশী সাংবাদিক দিয়ে দেশের বিরুদ্ধে লিখায়। দেশের নামে মিথ্যা কথা লিখায় যে, দেশে লাশ পড়ে গেছে। কোথায় লাশ পড়েছে তাদের খুঁজে বের করতে বলেন। দেশে নাকি মানুষকে নির্যাতন করি আমরা। তাদের জিজ্ঞেস করতে হবে নির্যাতনের কি দেখেছেন। মানুষতো নির্যাতিত হয়েছে ২২ বছর আগে।
আইনমন্ত্রী বলেন, এই যে বাংলাদেশের বিরুদ্ধে ষড়যন্ত্র এবং পয়সা খরচ করে কুৎসা রটায় এগুলো বন্ধ করার জন্য আপনাদেরকে ব্যবস্থা নিতে হবে। আপনারা দেশের নাগরিক, আপনাদেরকেই ব্যবস্থা নিতে হবে। ২০২৪ সালে ৭ জানুয়ারী ভোট কেন্দ্রে গিয়ে নৌকা মার্কায় ভোট দিয়ে আপনারা বলবেন, আমরা বাংলাদেশের নাগরিক। বাংলাদেশে গণতন্ত্র প্রতিষ্ঠিত হয়েছে সেটা দেখাবেন আর বলবেন আমরা ভাল আছি।
গণসমাবেশে বিনাউটি ইউপি আওয়ামী লীগ সভাপতি কামাল হোসেনের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান এডভোকেট রাশেদুল কাওসার ভুইয়া জীবন, পৌর মেয়র গোলাম হাক্কানী, উপজেলা আ’লীগের সহ-সভাপতি কাজী আজহারুল ইসলাম, রুহুল আমিন ভুইয়া বকুল, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শফিকুল ইসলাম সোহাগ, জেলা পরিষদ সদস্য আবদুল আজিজ, সাবেক পৌর মেয়র এমরানউদ্দিন জুয়েল, উপজেলা ভাইস চেয়ারম্যান মোঃ মনির হোসেন, মহিলা ভাইস চেয়ারম্যান ফারহানা সিদ্দিকী, বিনাউটি ইউপি চেয়ারম্যান বেদন খানসহ স্থানীয় নেতৃবৃন্দ। অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন বিনাউটি ইউনিয়ন আওয়ামী লীগের সাধারন সম্পাদক আবদুল হামিদ।
ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর।

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com