সংবাদ শিরোনাম
মোবাইল আসক্তি ঠেকাতে ও ক্যাম্পাসের পরিবেশ রক্ষায় ব্রাহ্মণবাড়িয়া সরকারি কলেজে অ্যান্ড্রয়েড মোবাইল ও মোটরসাইকেল নিষিদ্ধ বিজয়নগরে জালনোট তৈরির সরঞ্জামসহ তিনজন আটক ব্রাহ্মণবাড়িয়ায় সড়ক দূর্ঘটনায় নিহত ছেলের কবরে বেড়া দিতে গিয়ে মারা গেলেন বাবা।। এলাকায় শোকের ছায়া ব্রাহ্মণবাড়িয়া পলিটেকনিক ইনস্টিটিউটে শিক্ষা সপ্তাহ’র উদ্বোধন ব্রাহ্মণবাড়িয়া শহরকে সম্প্রসারিত করে পরিকল্পিত নগরায়ন করা হবে: গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রী মোকতাদির চৌধুরী এমপি কমলগঞ্জে শমশেরনগরে রেলপথ ঘেষে জমে উঠে অবৈধ পশুর হাট; দুর্ঘটনার আশঙ্কা নেটওয়ার্ক আধুনিকায়নের লক্ষ্যে বাংলালিংক ও হুয়াওয়ের চুক্তি ডেঙ্গু ঠেকাতে সোমবার থেকে মাঠে নামছে ডিএনসিসি অবৈধভাবে ভারতে গিয়ে আটকে পড়া ১৩ বাংলাদেশী দেশে ফিরেছেন শেষ হলো সাহিত্য একাডেমির ৭ দিনব্যাপী “বৈশাখী উৎসব।। সচিব খলিল আহমদকে বৈশাখী উৎসব সম্মাননা প্রদান

বিজয়নগরে বিজিবির উদ্যোগে শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ

বিজয়নগরে বিজিবির উদ্যোগে শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ

শফিকুর রহমান//সময়নিউজবিডি
ব্রাহ্মণবাড়িয়ার সরাইল ২৫ বিজিবি ব্যাটালিয়ন কর্তৃক শীতার্ত দুঃস্থ মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ
সোমবার (২২ জানুয়ারি) বিকালে চাউরা কবি সানাউল হক কলেজ মাঠে বিজিবি বছরব্যাপী আর্ত-মানবতার সেবায় অসহায় দুঃস্থদের জন্য বিভিন্ন প্রকার কল্যাণমূলক কার্যক্রম গ্রহণ করে থাকে। এরই ধারাবাহিকতায় সরাইল ব্যাটালিয়ন (২৫ বিজিবি) এর দায়িত্বপূর্ণ সীমান্ত এলাকার শীতার্ত দুঃস্থ মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। উক্ত অনুষ্ঠানে শীতার্ত দুঃস্থ মানুষের মাঝে ৩০০টি কম্বল বিতরণ করা হয়েছে।
উক্ত অনুষ্ঠানে শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সরাইল ব্যাটালিয়ন (২৫ বিজিবি) অধিনায়ক লেঃ কর্নেল সৈয়দ আরমান আরিফ, পিএসসি। আরও উপস্থিত ছিলেন উপ-অধিনায়ক, বিওপি কমান্ডার এবং সরাইল ব্যাটালিয়ন (২৫ বিজিবি) এর অন্যান্য সদস্যবৃন্দ ও স্থানীয় গণ্যমাণ্য ব্যক্তিবর্গ।
ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর।

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com