সংবাদ শিরোনাম
ব্রাহ্মণবাড়িয়ায় পৃথক স্থানে বজ্রপাতে দু’জন নিহত আশুগঞ্জে মাদক সেবন নিয়ে বাক-বিতন্ডার জেরে যুবককে ছুরিকাঘাতে হত্যা পুলিশের উপর হিজড়াদের হামলা গ্রেফতার ৪ মাহিন্দ্র ট্রাক্টারের স্প্রিংয়ে গলা আটকে কৃষকের মৃত্যু বঙ্গবন্ধু আন্তর্জাতিক কাবাডি টুর্নামেন্টে টানা চতুর্থবার চ্যাম্পিয়ন বাংলাদেশ মুজিব মুর‍্যালে শ্রদ্ধা নিবেদনের মাধ্যমে ইবি বঙ্গবন্ধু পরিষদের কার্যক্রম শুরু সরাইলে ভূমি ও গৃহের দাবীতে ভূমিহীনদের মানববন্ধন সরাইলে দৈনিক যায়যায়দিন পত্রিকা ১৯ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত কমলঞ্জের চা বাগানে মর্টার শেল নিস্ক্রিয় করল সেনাবাহিনী ব্রাহ্মণবাড়িয়ায় ছাত্রলীগ কর্মী এজাজ হত্যা মামলার দুই নম্বর আসামি জয়কে গ্রেফতার

পত্তন ইউনিয়নের সম্মান রক্ষায় জাবেদকে ভোট দেবে বলে মাশাউড়াবাসীর ঐক্যবদ্ধ অঙ্গীকার

পত্তন ইউনিয়নের সম্মান রক্ষায় জাবেদকে ভোট দেবে বলে মাশাউড়াবাসীর ঐক্যবদ্ধ অঙ্গীকার

স্টাফ রিপোর্টার//সময়নিউজবিডি
ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী মোঃ আল জাবের (জাবেদ আহমেদ) এর আনারস প্রতীকের পক্ষে কাজ করার ঐক্যবদ্ধ অঙ্গীকার করেছেন পত্তন ইউনিয়নের মাশাউড়া গ্রামের সর্বস্তরের জনগণ।
বৃহস্পতিবার (২৪ মে) বাদ আছর মাশাউড়া জামে মসজিদ প্রাঙ্গণে আয়োজিত নির্বাচনী জনসভায় এ অঙ্গীকার করেন মাশাউড়া গ্রামের সকল জনগন।
সভায় বক্তারা বলেন, জাবেদ আমাদের পত্তন ইউনিয়নের সন্তান। আমরা পত্তন ইউনিয়নের বাসিন্দা। জাবেদ এর আনারস মার্কার বিজয় হলে আমরা পুরো ইউনিয়নবাসীর বিজয়। আমাদের সন্তানের জন্য আমাদের গোষ্ঠীগত সকল দ্বন্দ্ব ভুলে গিয়ে আজ ঐক্যবদ্ধ হয়েছি। আগামী ৫ জুন আমরা সবাই মিলে আনারস মার্কায় ভোট দিয়ে বিজয়ী করবো ইনশাআল্লাহ।
নির্বাচনী জনসভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন চেয়ারম্যান প্রার্থী জাবেদ আহমেদ এর বড় ভাই বিশিষ্ট শিল্পপতি ও সিআইপি মোঃ সেলিম মিয়া। এসময় অন্যান্যের মাঝে আরো বক্তব্য রাখেন পত্তন ইউনিয়নের চেয়ারম্যান তাজুল ইসলাম, ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক দুধ মিয়া, উপজেলা জাতীয় পার্টির আহ্বায়ক এমদাদ বারী, উপজেলা আওয়ামী লীগের মানব সম্পদ বিষয়ক সম্পাদক প্রভাষক রফিকুল ইসলাম, বিশিষ্ট সর্দার শাহজাহান মিয়া, হোসেন মিয়া, মরহুম ইদন চেয়ারম্যান এর ছোট ভাই মোঃ মনির হোসেন, মুসলিম মিয়া, সেলিম মিয়া, মনির মিয়া, আব্দুল মান্নান প্রমুখ।
বিশিষ্ট সর্দার ও আইনজীবী সহকারী মোঃ খুরশিদ মিয়ার পরিচালনায় সভায় আরো উপস্থিত ছিলেন সাবেক ইউপি সদস্য ও আইনজীবী সহকারী মোঃ বাদশা মিয়া, যুবনেতা মোঃ শাহজাহান, দানা মিয়া, আলিম মিয়া সহ গ্রামের সর্বস্তরের জনগণ।
প্রধান অতিথির বক্তব্যে সেলিম মিয়া বলেন,জাবেদ আমার ছোট ভাই, সে পত্তন ইউনিয়নের সন্তান। মাশাউড়াও পত্তন ইউনিয়নের একটি অংশ। আমি জানি এ গ্রামে দুটি গোষ্ঠীর মধ্যে সবসময় ঝগড়া ঝামেলা থাকে। বর্তমানেও আছে। কিন্তু আজ আমার ভাইয়ের জন্য দুটি গোষ্ঠীর লোকজনসহ পুরো মাশাউড়াবাসী ঐক্যবদ্ধ হয়েছেন। এতে আমি আপনাদের কাছে ঋণী ও কৃতজ্ঞ। আমি কথা দিচ্ছি আপনাদের গ্রামের এ ঐক্য যেন আজকের পর থেকে আর নষ্ট না হয় সেদিকে আমার সার্বক্ষণিক দৃষ্টি থাকবে ও নির্বাচনের পর তাজুল ইসলাম ভাইয়ের সাথে পরামর্শ করে আপনাদের সকল সমস্যা সমাধান করবো ইনশাআল্লাহ। সেলিম আরো বলেন, আপনারা সকলে মিলে ৫ ই জুন নির্বাচনের ভোটকেন্দ্রে যাবেন এবং আনারস মার্কায় ভোট দিয়ে আপনাদের ইউনিয়নের সম্মান রক্ষা করবেন। কারন জাবেদ চেয়ারম্যান হলেন সবাই বলবে পত্তনের ছেলে উপজেলা চেয়ারম্যান হয়েছে। এতে পত্তনের সম্মান বাড়বে। তাই আমি আপনাদের কাছে পত্তনের সম্মান রক্ষায় উপজেলার মধ্যে সর্বোচ্চ ভোটের ব্যবধানে যেন নিজ ইউনিয়নে বিজয়ী হতে পারি সেই অনুরোধ করছি।
সেলিম বলেন, আমি জানি অনেকেই হয়তো আমাদের উপর রাগ অভিমান করে আছে। আর থাকাটাও স্বাভাবিক। কারন এখন পর্যন্ত আমার নিজ ইউনিয়ন পত্তন এর ভাটি এলাকায় আমি আসতে পারেনি। আজকে মাশাউড়া থেকে আসা শুরু হলো শেষ হবে আমার নোয়াগাও গিয়ে। আমার বিশ্বাস যেখানেই এখন থেকে যাবো সেখানেই কারো রাগ অভিমান থাকবে না। আমি সবার সাথে কথা বলবো, তাদের রাগ অভিমানের কথা শুনবো এবং তাদের অভিমান ভাঙ্গবো। আমি সেটা পারবো বলেও বিশ্বাস করি।
ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর।

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com