সংবাদ শিরোনাম
বিজয়নগরে অর্থ সহায়তা আনতে গিয়ে আঙ্গুল হারানো রিনার দায়িত্ব নিলেন উপজেলা প্রশাসন   সরাইলে হত্যাসহ অর্ধডজন মামলার আসামী গ্রেপ্তার ফেনী থেকে ব্রাহ্মণবাড়িয়ায় তান্ডবের ঘটনায়  নেতা গাজী ইয়াকুব গ্রেপ্তার আশুগঞ্জে র‍্যাবের অভিযানে মোবাইল ফোনের টাওয়ারের যন্ত্রপাতিসহ গ্রেপ্তার- ১।। প্রাইভেটকার জব্দ   ব্রাহ্মণবাড়িয়ায় র‍্যাবের অভিযানে মোটরসাইকেল চোর সিন্ডিকেটের এক সদস্য গ্রেপ্তার।। ৩ টি মোটরসাইকেল উদ্ধার  ব্রাহ্মণবাড়িয়ায় জুয়ারিসহ ৮ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার  রুচিশীল সব পাঞ্জাবি নিয়ে ঈদ বাজারে জাবিয়া বিগ বাজার ফলোআপঃ নাসিরনগরে হিলিপের কাজে চলছে হরিলুট, দেখার কেউ নেই হেফাজতের তাণ্ডব- র‍্যাবের অভিযানে ব্রাহ্মণবাড়িয়ায় দুই তাণ্ডবকারীকে গ্রেফতার  ব্রাহ্মণবাড়িয়া খাঁটিহাতা হাইওয়ে থানার ওসি হিসেবে শাহজালালের যোগদান
সময়নিউজবিডি২৪ ডটকম’র কক্সবাজার প্রতিনিধি মানিক দূর্বৃত্তদের ছুরিকাঘাতে আহত

সময়নিউজবিডি২৪ ডটকম’র কক্সবাজার প্রতিনিধি মানিক দূর্বৃত্তদের ছুরিকাঘাতে আহত

  
সময়নিউজবিডি টুয়েন্টিফোর রিপোর্ট    

অনলাইন নিউজ পোর্টাল ‘সময়নিউজবিডি২৪ ডটকম’র কক্সবাজার জেলা প্রতিনিধি ওকক্সবাজারের স্থানীয় অনলাইন নিউজপোর্টাল ‘কক্সভিউ ডটকম’র নিজস্ব প্রতিবেদক নুরুল বশর মানিক দূর্বৃত্তদের ছুরিকাঘাতে গুরুতর আহত হয়েছেন। 
মঙ্গলবার (০৭ মে) দিবাগত রাতে কক্সবাজার জেলা শহরের বড়বাজার এলাকায় এ ঘটনাটি ঘটে। 
জানা যায়, মঙ্গলবার দিবাগত রাতে সাংবাদিক নুরুল বশর মানিক পেশাগত কাজ শেষে বাসায় ফেরার পথে কক্সবাজার জেলা শহরের বড়বাজার এলাকায় গেলে পূর্বে থেকে উৎপেতে থাকা একদল দূর্বৃত্ত্বরা ছুরিকাঘাত করে তার কাছ থেকে পত্রিকার আইডি কার্ড, পেনড্রাইভ, মোবাইল ফোন ও নগদ টাকা ছিনিয়ে নিয়ে যায়। পরে তার আত্মচিৎকারে পাশের পাশের লোকজন এগিয়ে আহতাবস্থায় উদ্ধার করে জেলা সদর হাসপাতালে নিয়ে যায়। 
সংবাদকর্মী নূরুল বশর মানিকের উপর দূর্বৃত্তদের হামলার ঘটনার তীব্র নিন্দা জানিয়ে কক্সবাজারে কর্মরত বিভিন্ন সংবাদ মাধ্যমের সাংবাদিকরা এ হামলার ঘটনায় জড়িতদের দ্রুত গ্রেপ্তার করে আইনের আওতায় এনেশান্তির ব্যবস্থা গ্রহণের জন্য সংশ্লিষ্টদের প্রতি আহবান জানান । 

ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর।

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com