সংবাদ শিরোনাম
বিজয়নগর থানা পুলিশের অভিযানে বিপুল পরিমাণ ইয়াবা ট্যাবলেটসহ এক মাদক কারবারি আটক সাহিত্য একাডেমি আয়োজিত ৭ দিনব্যাপী বৈশাখী উৎসবের দ্বিতীয় দিন অতিবাহিত বর্ণাঢ্য আয়োজনে ব্রাহ্মণবাড়িয়ায় বাংলা নববর্ষ উদযাপন সরাইলে খাস জমি দখলকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষে নিহত-১ ও আহত-২২ গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রীর সাথে জেলা পুলিশের ঈদ শুভেচ্ছা বিনিময় পবিত্র ঈদ উল ফিতর উপলক্ষে জেলা পুলিশের প্রীতিভোজ অনুষ্ঠিত যথাযথ ধর্মীয় ভাবগাম্ভীর্যের মধ্যদিয়ে ব্রাহ্মণবাড়িয়ায় পবিত্র ঈদ উল ফিতর পালিত সরাইল উপজেলা প্রেসক্লাবের ঈদ সামগ্রী বিতরণ ঢাকাস্থ ব্রাহ্মণবাড়িয়া সমিতির উদ্যোগে এতিম ও দুস্থদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ আশুগঞ্জে নামাজের মাসআলা নিয়ে মসজিদে হাতাহাতি, বাইরে সংঘর্ষ।। পুলিশসহ আহত-১৫

ফলোআপ – বিজয়নগরে বিল ইজারা নিয়ে ফের সংঘর্ষে আহত-৪৫ ; বাড়িঘর ভাংচুর ও অগ্নিসংযোগ ; ঘটনাস্থলে পুলিশ মোতায়েন

ফলোআপ – বিজয়নগরে বিল ইজারা নিয়ে ফের সংঘর্ষে আহত-৪৫ ; বাড়িঘর ভাংচুর ও অগ্নিসংযোগ ; ঘটনাস্থলে পুলিশ মোতায়েন

স্টাফ রিপোর্টার //সময়নিউজবিডি  

ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগরে বিল ইজারা নিয়ে ফের দু’পক্ষের সংঘঘর্ষে অন্তত ৪৫ জন আহত ও বাড়িঘর ভাংচুর লুটতরাজ সহ অগ্নিসংযোগের ঘটনা ঘটেছে। 
গতকাল ০৩ নভেম্বর রবিবার ফের দু’পক্ষের মধ্যে সংঘর্ষের এ ঘটনা ঘটে।  
এ সময় হাজীপুর ও পাইকপাড়া গ্রামের ২৬টি বাড়িঘর ভাঙচুর, লুটপাট ও পাঁচ বাড়িতে অগ্নিসংযোগের ঘটনা ঘটে। পরে বিজয়নগর থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে অর্ধশতাধিক রাউন্ড টিয়ারশেল ও রাবার বুলেট নিক্ষেপ করে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন। 

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, উপজেলার হরষপুর ইউনিয়নের বুল্লা গ্রামের হুগলি বিল জেলা প্রশাসনের কাছ থেকে ইজারা নেয় বড় উঠান মৎস্যজীবী সমিতি। বুল্লা গ্রামের সাবেক মেম্বার ফুল মিয়া ও বর্তমান মেম্বার কাউসার মিয়ার কাছে কয়েক দিন আগে ওই মৎস্যজীবী সমিতি মৌখিকভাবে সাব-ইজারা দেয় বিলটি। ইজারা নিয়ে মাছ ধরতে গিয়ে তারা পার্শ্ববর্তী পাইকপাড়া, হাজিপুর, হাতরীপাড়া গ্রামের জমিতে কয়েক দিন আগে বাঁধ নির্মাণ করলে পাইকপাড়া গ্রামের কাসেম মেম্বার ও রাজু সরদারের নেতৃত্বে একদল লোক এতে বাধা দেয়। এ নিয়ে গত শনিবার দুপক্ষের মধ্যে সংঘর্ষ হয়। এর পর রাত ১টায় বুল্লা গ্রামের ফুল মিয়া ও কাউসার মিয়ার লোকজন পাইকপাড়া গ্রামে গিয়ে হুগলি বিলের বাঁধ ভেঙে দেয়। এঘটনার জের ধরে গতকাল সকাল ১০টার দিকে উভয়পক্ষের কয়েক শতাধিক লোক সংঘর্ষে জড়ান। দুই ঘণ্টাব্যাপী সংঘর্ষ চলে। 

সংঘর্ষের খবর পেয়ে বিজয়নগর থানার ভারপ্রাপ্ত  কর্মকর্তা (ওসি) মোহাম্মদ ফয়জুল আজীম নোমানের নেতৃত্বে পুলিশ ব্যাপক লাঠিপেটা করে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনার চেষ্টা করে। এসময় অর্ধতাধিক রাউন্ড টিয়ারশেল ও রাবার বুলেট নিক্ষেপ করে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে পুলিশ।
এ ব্যাপারে বিজয়নগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা  (ওসি) মোহাম্মদ ফয়জুল আজীম নোমান জানান, বর্তমানে পরিস্থিতি নিয়ন্ত্রণে রয়েছে। ঘটনাস্থলে পুলিশ মোতায়েন করা হয়েছে। যে কোন অপ্রীতিকর ঘটনা এড়াতে পুলিশ সতর্কাবস্থানে রয়েছে।

ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর। 

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com