সংবাদ শিরোনাম
বিজয়নগরে ভেন্টিলেটর ভেঙে দোকানে দুর্ধর্ষ চুরি তৈমুরকে হারিয়ে তৃতীয় মেয়াদে নারায়ণগঞ্জ সিটি মেয়র নির্বাচিত হলেন আইভী বিজয়নগরে এক প্রবাসীর বাড়িতে হামলা ভাংচুর ও লুটপাট।। আহত- ৬ কমলগঞ্জে অগ্নিকান্ডে দশ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি।। ফায়ার সার্ভিসের অবহেলার অভিযোগ সরাইলে বন্ধু ফাউন্ডেশন এর উদ্যোগে কম্বল বিতরণ বাংলাদেশ কল্যাণ পার্টি ব্রাহ্মণবাড়িয়া জেলা শাখার সম্মেলন অনুষ্ঠিত আশুগঞ্জে র‍্যাবের পৃথক অভিযানে গাঁজাসহ ৭ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার পৌষ সংক্রান্তি উপলক্ষে কমলগঞ্জে জমে উঠেছে মাছের মেলা আব্দুস শহীদ এমপির ওপর হামলার প্রতিবাদে কমলগঞ্জে বিক্ষোভ মিছিল কমলগঞ্জে বিজয়ী ও পরাজিত ইউপি সমর্থকদের মাঝে সংঘর্ষ
বিজয়নগরে নাছিমা লুৎফুর রহমানের নির্বাচনী গাড়ি বহরে হামলা ভাংচুর ও অগ্নিসংযোগ

বিজয়নগরে নাছিমা লুৎফুর রহমানের নির্বাচনী গাড়ি বহরে হামলা ভাংচুর ও অগ্নিসংযোগ

বিজয়নগর সংবাদদাতা, সময়নিউজবিডি 

আগামী ১৮ জুন ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগর উপজেলার আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে নির্দলীয় চেয়ারম্যান প্রার্থী নাছিমা লুৎফুর রহমানের নির্বাচনী প্রচারণার সময় তার গাড়ি বহরে হামলা ভাংচুর ও অগ্নিসংযোগ করেছে দূর্বৃত্তরা। 
বুধবার (১৫ মে) রাতে উপজেলার হরষপুর ইউনিয়নের একতারপুর নাম এলাকায় এ ঘটনাটি ঘটে। 


জানায় যায, বুধবার রাতে উপজেলার হরষপুর ইউনিয়নের একতারপুর নামক এলাকায় গণসংযোগ করতে গেলে নির্দলীয় চেয়ারম্যান প্রার্থী নাছিমা লুৎফুর রহমানের পক্ষে অংশ গ্রহন করা নেতাকর্মী ও সমর্থকদের ৯টি গাড়ি বহরে হামলা চালায় দূর্বৃত্তরা। হামলায় কয়েকটি গাড়ি ভাংচুর, একটি গাড়িতে অগ্নিসংযোগ কয়েকজন আহত হয়। পরে ঘটনার খবর পেয়ে বিজয়নগর থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনেন ও হামলায় আহতদের উদ্ধার করেন। 


ঘটনার সত্যতা নিশ্চিত করেন গণসংযোগে অংশ নেওয়া ও হামলার শিকার হওয়া নাছিমা লুৎফুর রহমানের দেবর সিঙ্গারবিল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মনিরুল ইসলাম ভুইয়া মনিরের বড় ভাই প্রকৌশলী মুসাহিদ হোসেন ভুইয়া। 


ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর।                                     

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com