সংবাদ শিরোনাম
ডেঙ্গু ঠেকাতে সোমবার থেকে মাঠে নামছে ডিএনসিসি অবৈধভাবে ভারতে গিয়ে আটকে পড়া ১৩ বাংলাদেশী দেশে ফিরেছেন শেষ হলো সাহিত্য একাডেমির ৭ দিনব্যাপী “বৈশাখী উৎসব।। সচিব খলিল আহমদকে বৈশাখী উৎসব সম্মাননা প্রদান সরাইলে উপজেলা নির্বাচন থেকে সরে দাঁড়ালেন বিএনপির প্রার্থী তপু লস্কর নবীনগরে তুচ্ছ ঘটনায় সংঘর্ষে একজন নিহত ও আহত-৩।। আটক-৪ কমলগঞ্জে নিরাপদ সড়ক চাই’র আইডি কার্ড বিতরণ ও পরিচিতি সভা অনুষ্ঠিত সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের ৫ম দিনে নির্বাচিত গ্রন্থের প্রকাশনা সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের চতুর্থ দিনে মুজিবনগর দিবস পালন বিজয়নগর থানা পুলিশের অভিযানে বিপুল পরিমাণ ইয়াবা ট্যাবলেটসহ এক মাদক কারবারি আটক সাহিত্য একাডেমি আয়োজিত ৭ দিনব্যাপী বৈশাখী উৎসবের দ্বিতীয় দিন অতিবাহিত

বিজয়নগরে নাছিমা লুৎফুর রহমানের নির্বাচনী গাড়ি বহরে হামলা ভাংচুর ও অগ্নিসংযোগ

বিজয়নগরে নাছিমা লুৎফুর রহমানের নির্বাচনী গাড়ি বহরে হামলা ভাংচুর ও অগ্নিসংযোগ

বিজয়নগর সংবাদদাতা, সময়নিউজবিডি 

আগামী ১৮ জুন ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগর উপজেলার আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে নির্দলীয় চেয়ারম্যান প্রার্থী নাছিমা লুৎফুর রহমানের নির্বাচনী প্রচারণার সময় তার গাড়ি বহরে হামলা ভাংচুর ও অগ্নিসংযোগ করেছে দূর্বৃত্তরা। 
বুধবার (১৫ মে) রাতে উপজেলার হরষপুর ইউনিয়নের একতারপুর নাম এলাকায় এ ঘটনাটি ঘটে। 


জানায় যায, বুধবার রাতে উপজেলার হরষপুর ইউনিয়নের একতারপুর নামক এলাকায় গণসংযোগ করতে গেলে নির্দলীয় চেয়ারম্যান প্রার্থী নাছিমা লুৎফুর রহমানের পক্ষে অংশ গ্রহন করা নেতাকর্মী ও সমর্থকদের ৯টি গাড়ি বহরে হামলা চালায় দূর্বৃত্তরা। হামলায় কয়েকটি গাড়ি ভাংচুর, একটি গাড়িতে অগ্নিসংযোগ কয়েকজন আহত হয়। পরে ঘটনার খবর পেয়ে বিজয়নগর থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনেন ও হামলায় আহতদের উদ্ধার করেন। 


ঘটনার সত্যতা নিশ্চিত করেন গণসংযোগে অংশ নেওয়া ও হামলার শিকার হওয়া নাছিমা লুৎফুর রহমানের দেবর সিঙ্গারবিল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মনিরুল ইসলাম ভুইয়া মনিরের বড় ভাই প্রকৌশলী মুসাহিদ হোসেন ভুইয়া। 


ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর।                                     

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com