সংবাদ শিরোনাম
সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের চতুর্থ দিনে মুজিবনগর দিবস পালন বিজয়নগর থানা পুলিশের অভিযানে বিপুল পরিমাণ ইয়াবা ট্যাবলেটসহ এক মাদক কারবারি আটক সাহিত্য একাডেমি আয়োজিত ৭ দিনব্যাপী বৈশাখী উৎসবের দ্বিতীয় দিন অতিবাহিত বর্ণাঢ্য আয়োজনে ব্রাহ্মণবাড়িয়ায় বাংলা নববর্ষ উদযাপন সরাইলে খাস জমি দখলকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষে নিহত-১ ও আহত-২২ গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রীর সাথে জেলা পুলিশের ঈদ শুভেচ্ছা বিনিময় পবিত্র ঈদ উল ফিতর উপলক্ষে জেলা পুলিশের প্রীতিভোজ অনুষ্ঠিত যথাযথ ধর্মীয় ভাবগাম্ভীর্যের মধ্যদিয়ে ব্রাহ্মণবাড়িয়ায় পবিত্র ঈদ উল ফিতর পালিত সরাইল উপজেলা প্রেসক্লাবের ঈদ সামগ্রী বিতরণ ঢাকাস্থ ব্রাহ্মণবাড়িয়া সমিতির উদ্যোগে এতিম ও দুস্থদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ

গুজব সৃষ্টিকারীদের আইনের আওতায় এনে কঠোর শাস্তি প্রদানের হুশিয়ারী ওসি ফয়জুল আজীম নোমানের

গুজব সৃষ্টিকারীদের আইনের আওতায় এনে কঠোর শাস্তি প্রদানের হুশিয়ারী ওসি ফয়জুল আজীম নোমানের

বিশেষ প্রতিবেদক//সময়নিউজবিডি

গুজব সৃষ্টিকারীদের আইনের আওতায় এনে কঠোর শাস্তি প্রদানের হুশিয়ারী করে ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ ফয়জউল আজীম নোমান বলেছেন, একটি কুচক্রী মহল দেশকে অস্থিতিশীল করতে সারাদেশের বিভিন্ন স্থানে গুজব ছড়ানোর চেষ্টা করছে।
বর্তমান পরিস্থিতিতে গুজব রোধে পুলিশকে প্রয়োজনীয় ব্যবস্থা নিতে সংশ্লিষ্ট ঊর্ধ্বতন কর্তৃপক্ষ থেকে নির্দেশ দেওয়া হয়েছে জানিয়ে ওসি ফয়জুল আজীম নোমান সময়নিউজবিডি টুয়েন্টিফোর ডটকম এর এ প্রতিবেদককে জানান, মাননীয় পুলিশ সুপার আনিছুর রহমান স্যারের নির্দেশনা অনুযায়ী চুরি-ডাকাতি, হত্যা-রাহাজানি, সাইবার ক্রাইম, মানি লন্ডারিং, মাদক পাচার এবং পণ্য চোরাচালান ও নারী-শিশু পাচার প্রতিরোধে বিজয়নগর থানা পুলিশ জিরো টলারেন্সে রয়েছে। বিজয়নগর উপজেলার সকল নাগরিকদের এসব অপপ্রচার ও গুজবে কান না দিতে অনুরোধ জানিয়ে নোমান আরো বলেন, আমি জনগনের সেবক হিসাবে কাজ করতে চাই। আমি গ্রামের ছেলে। বিজয়নগরকেও নিজ গ্রাম মনে করে সাধারণ মানুষের জন্য কাজ করছি। জনগনের যে কোন প্রয়োজনে আমি পাশে আছি। সমাজের নিপীড়িত হতদরিদ্র মানুষের কল্যাণে নিবেদিত হয়ে কাজ করতে বেশি আনন্দ পাই। তিনি বিজয়নগরবাসীর উদ্দেশ্যে আরো বলেন, আপনারা পরস্পরের জন্য সহযোগিতায় এগিয়ে আসলে সমাজে অপরাধ প্রবণতা কমে আসবে, ভ্রাতৃত্ববোধ তৈরি হবে। তিনি সমাজ থেকে গুজব, মাদক, ইভটিজিং, বাল্য বিবাহ, নারী নির্যাতন বন্ধে সর্বস্তরের নাগরিকদের সহযোগিতা কামনা করেন। 

ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর।     

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com