সংবাদ শিরোনাম
কমলগঞ্জে মামলা তুলে নিতে বাদিকে হুমকি বিজয়নগরে ট্রাক চাপায় দুই সিএনজি আরেহী নিহত।। আহত-১০ শারদীয় দূর্গাপূজা উপলক্ষে ৬ দিন বন্ধ থাকবে আখাউড়া স্থলবন্দরে আমদানি রপ্তানি আদালতের গ্রেপ্তারি পরোয়ানা থাকলেও প্রকাশ্যে ঘুরাফেরা করছে শরীফপুর ইউপি চেয়ারম্যান সাইফ উদ্দিন চৌধুরী গুনীজন সংবর্ধনা (মরনোত্তর) পেলেন সাংবাদিক ও গবেষক রেজাউল করিম ব্রাহ্মণবাড়িয়ায় সড়ক দুর্ঘটনায় ব্যাংক কর্মকর্তার মৃত্যু আখাউড়ায় মদ্যপ অবস্থায় ট্রেনে কাটা পড়ে দুই তরুণ-তরুণীর মৃত্যু শারদীয় দূর্গোৎসব উপলক্ষ্যে ৪৯টি পূজামন্ডপে ব্রাহ্মণবাড়িয়া পৌরসভার আর্থিক অনুদান বিতরণ যুবলীগ নেতা মহসিনের বহিষ্কারাদেশ প্রত্যাহার বিজয়নগরে বিশ্ব তথ্য অধিকার দিবস উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত

দেশের উন্নয়ন অগ্রগতি এবং ন্যায়বিচার প্রতিষ্ঠায় সকল শ্রেণি- পেশার মানুষকে একযােগে কাজ করতে হবে; জেলা ও দায়রা জজ মােহাম্মদ সফিউল আজম

দেশের উন্নয়ন অগ্রগতি এবং ন্যায়বিচার প্রতিষ্ঠায় সকল শ্রেণি- পেশার মানুষকে একযােগে কাজ করতে হবে; জেলা ও দায়রা জজ মােহাম্মদ সফিউল আজম

Advertisements

স্টাফ রিপোর্টার//সময়নিউজবিডিব্রাহ্মণবাড়িয়ার বিজ্ঞ জেলা ও দায়রা জজ মোহাম্মদ সফিউল আজম বলেছেন, দেশের উন্নয়ন অগ্রগতি এবং ন্যায়বিচার প্রতিষ্ঠায় সকল শ্রেণি- পেশার মানুষকে একযােগে কাজ করতে হবে। অন্যতায় তা সম্ভব হবেনা। 
সামাজিক যােগাযােগ মাধ্যমের অপব্যবহার মিথ্যাচার, গুজব প্রতিরােধে মানবাধিকার কর্মীদের ভূমিকা শীর্ষক আলােচনা সভা অনুষ্ঠিত হয়েছে। 
শনিবার (৩০ নভেম্বর) সকাল ১০টায় জেলা আইনজীবী সমিতির হলরুমে সার্ক মানবাধিকার ফাউন্ডেশন ব্রাহ্মণবাড়িয়া জেলা শাখার উদ্যােগে এ আলোচনা সভা অনুষ্ঠিত হয়। 
এতে প্রধান অতিথি হিসেবে  ব্রাহ্মণবাড়িয়ার জেলা ও দায়রা জজ মােহাম্মদ সফিউল আজম। সার্ক মানবাধিকার ফাউন্ডেশন ব্রাহ্মণবাড়িয়া জেলা শাখা ও জেলা আইনজীবী সমিতির সভাপতি এড. মােঃ ওসমান গণি’র সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এম. সাইদুজ্জামান আরিফের পরিচালনায় অনুষ্ঠিত আলােচনা সভায় প্রধান আলােচকের বক্তব্য রাখেন সার্ক মানবাধিকার ফাউন্ডেশনের মহাসচিব অধ্যাপক মােহাম্মদ আবেদ আলী। বিশেষ অতিথির বক্তব্য রাখেন ধর্ম ও পানি সম্পদ মন্ত্রণালয়ের সাবেক মন্ত্রী ও সার্ক মানবাধিকার ফাউন্ডেশনের উপদেষ্টা নাজিম উদ্দীন আল আজাদ, হজ্ব মিশন মদিনা শরীফের চেয়ারম্যান ও সার্ক মানবাধিকার ফাউন্ডেশন সৌদি আরবের বিশেষ প্রতিনিধি ওসামা বিন জাহিদ, অতিরিক্ত পুলিশ সুপার (হেড কােয়ার্টার) মােঃ আবু সাঈদ, সার্ক মানবাধিকার ফাউন্ডেশন ব্রাহ্মণবাড়িয়া জেলা শাখার উপদেষ্টা মন্ডলীর সভাপতি ও জেলা জজকাের্টের পিপি বীর মুক্তিযােদ্ধা এড. এস এম ইউসুফ, চেম্বার সভাপতি আলহাজ্ব আজিজুল হক, সার্ক মানবাধিকার ফাউন্ডেশন ঢাকা মহানগর কমিটির সহ সভাপতি ড. আজাদুল হক, মুক্তিযােদ্ধা আবু হােরায়রা। 
এ সময় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন সার্ক মানবাধিকার ফাউন্ডেশন ব্রাহ্মণবাড়িয়া জেলা শাখার সহ সভাপতি এড. নাজমুল হক রিটন, নিয়াজ মঈনউদ্দিন খান পাশা, এড. উম্মে শবনম মােস্তারী মৌসুমী, এড. এনামুল হক কাজল, আশুগঞ্জ উপজেলা শাখার সভাপতি মােঃ সালাউদ্দিন, সাধারণ সম্পাদক আলমগীর হােসেন ফরহাদ, সদর কমিটির সভাপতি কাজী সাহারুল, সাধারণ সম্পাদক আমজাদ চৌধুরী রনু, শহর কমিটির সভাপতি এড. শহিদুল হক ভূইয়া, সাধারণ সম্পাদক এড. আবু ইউসুফ।
সভায় প্রধান অতিথির বক্তব্যে জেলা ও দায়রা জজ মােহাম্মদ সফিউল আজম বলেন, সামাজিক অবক্ষয়রােধে ও দেশের উন্নয়ন অগ্রগতি এবং ন্যয়বিচার প্রতিষ্ঠায় সকল শ্রেণি- পেশার মানুষকে একযােগে কাজ করতে হবে। এছাড়াও সামাজিক দায়িত্ববাধ থেকে স্ব স্ব অবস্থান হেতে দেশের জন্য কাজ করার আহবান জানান।


ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর। 

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com