সংবাদ শিরোনাম
কমলগঞ্জে শমশেরনগরে রেলপথ ঘেষে জমে উঠে অবৈধ পশুর হাট; দুর্ঘটনার আশঙ্কা নেটওয়ার্ক আধুনিকায়নের লক্ষ্যে বাংলালিংক ও হুয়াওয়ের চুক্তি ডেঙ্গু ঠেকাতে সোমবার থেকে মাঠে নামছে ডিএনসিসি অবৈধভাবে ভারতে গিয়ে আটকে পড়া ১৩ বাংলাদেশী দেশে ফিরেছেন শেষ হলো সাহিত্য একাডেমির ৭ দিনব্যাপী “বৈশাখী উৎসব।। সচিব খলিল আহমদকে বৈশাখী উৎসব সম্মাননা প্রদান সরাইলে উপজেলা নির্বাচন থেকে সরে দাঁড়ালেন বিএনপির প্রার্থী তপু লস্কর নবীনগরে তুচ্ছ ঘটনায় সংঘর্ষে একজন নিহত ও আহত-৩।। আটক-৪ কমলগঞ্জে নিরাপদ সড়ক চাই’র আইডি কার্ড বিতরণ ও পরিচিতি সভা অনুষ্ঠিত সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের ৫ম দিনে নির্বাচিত গ্রন্থের প্রকাশনা সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের চতুর্থ দিনে মুজিবনগর দিবস পালন

শেখ মনি’র দেখানাে পথ ধরে যুবলীগ দেশের উন্নয়ন আর নেতৃত্বদানে কাজ করে যাচ্ছেন ; আল মামুন সরকার

শেখ মনি’র দেখানাে পথ ধরে যুবলীগ দেশের উন্নয়ন আর নেতৃত্বদানে কাজ করে যাচ্ছেন ; আল মামুন সরকার

স্টাফ রিপোর্টার//সময়নিউজবিডি   

ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক সাবেক পৌর চেয়ারম্যান যুদ্ধাহত মুক্তিযোদ্ধা আল মামুন সরকার বলেছেন, শেখ মনি’র দেখানাে পথ ধরে যুবলীগ দেশের উন্নয়ন আর নেতৃত্বদানে কাজ করে যাচ্ছেন। যুবলীগের প্রতিটি নেতা কর্মীকে প্রতিষ্ঠাতা চেয়ারম্যান শহীদ শেখ ফজলুল হক মনি’র আদর্শে উজ্জীবিত হতে হবে। 
বুধবার (০৪ ডিসেম্বর) বিকেলে জেলা শহরের হালদারপাড়াস্থ আওয়ামীলীগ কার্যালয়ে মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক বাংলাদেশ আওয়ামী যুবলীগের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান শহীদ শেখ ফজলুল হক মনি’র ৮০ তম শুভদিন উপলক্ষ্যে ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী যুবলীগ আয়ােজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।       
জেলা যুবলীগ সভাপতি এড. শাহানুর ইসলামের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এড. সিরাজুল ইসলাম ফেরদৌস এর পরিচালনায় অনুষ্ঠিত আলােচনা সভা, কেক কাটা ও দােয়া মাহফিলে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা যুবলীগের সাবেক সভাপতি ও জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এড. মাহবুবুল আলম খােকন, শাহ আলম সরকার, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এম এইচ মাহবুব আলম।
এতে আরো বক্তব্য রাখেন জেলা যুবলীগের সিনিয়র সহ সভাপতি ইখতিয়ার উদ্দিন স্বপন, সহসভাপতি এহসান উল্লাহ মাসুদ, মাহমুদুর রহমান জগলু, জেলা যুবলীগ নেতা সালাউদ্দিন সরকার, মোস্তাক আহমেদ ভূইয়া, রাকিব আহমেদ সােহেল, মশিউর রহমান লিটন, আলী আজম, জসিম উদ্দিন রানা, এড. জাহাঙ্গীর হােসাইন, আকবর হােসেন লিটন, এমরান হােসেন মাসুদ, আল আমীন সওদাগর। 

প্রধান অতিথির বক্তব্যে আল মামুন সরকার আরো বলেন, আগরতলা ষড়যন্ত্র মামলায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান গ্রেফতার হওয়ার পর মুক্তিযুদ্ধ ও রাজনৈতিক থিংকার ছিলেন শহীদ শেখ ফজলুল হক মনি। তিনি বলেন, স্বাধীনতার পর ভবিষ্যত দেশকে নেতত্ব ও পরিচালনা করার জন্য যুবকদের সংঘঠিত করতে যুবলীগ প্রতিষ্ঠা লাভ করেছিল। যুবশক্তিকে দেশ বিনির্মাণে সম্পৃক্ত করতে শেখ ফজলুল হক মনি যুবলীগকে প্রতিষ্ঠা করেছিলেন। এরপর জাতিকে নেতৃত্বশূন্য করতে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তাঁর পরিবারের সদস্যদের নির্মমভাবে হত্যা করেছিলাে এদেশের স্বাধীনতা বিরােধীরা। শেখ মনিও সেদিন প্রাণ হারান। তবুও তার দেখানাে পথ ধরে দেশের উন্নয়ন আর নেতৃত্বদানে যুবারা কাজ করে যাচ্ছেন। 
আলোচনা সভা শেষে প্রধান অতিথি যুবলীগের সকল নেতা- কর্মীদের কেক কেটে মিষ্টি দিয়ে মিষ্টি মুখ করান। পরিশেষে মরহুম জননেতা শহীদ ফজলুল হক মনি’র রুহের আত্মার মাগফেরাত কামনায় মাওলনা আব্দুল্লাহ দােয়া ও মানােজাত করেন। 


ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর।    

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com