সংবাদ শিরোনাম
পদ্মা সেতুর উদ্বোধন উপলক্ষ্যে ব্রাহ্মণবাড়িয়া পৌরসভার আয়োজনে বর্ণাঢ্য র‍্যালী কমলগঞ্জে ট্র্যাকিং ডিভাইস সহ লজ্জাবতী বানর অবমুক্ত করন কর্মসূচি কমলগঞ্জে প্রধানমন্ত্রীর ১০টি উদ্ভাবনী উদ্যোগ নিয়ে প্রশিক্ষণ কর্মশালা চিকিৎসা শেষে ব্রাহ্মণবাড়িয়ায় ফিরলেন আল-মামুন সরকার কমলগঞ্জে বন্যায় ক্ষতিগ্রস্তদের মধ্যে ত্রাণ সমাগ্রী বিতরণ আমরাই সরাইলের আ’লীগ, আমরা ছিলাম, আমরাই আছি ; প্রতিষ্ঠা বার্ষিকীতে বক্তারা বিজয়নগরে বন্যার পরিস্থিতি অবনতি।। প্রশাসনের সতর্ক অবস্থান ব্রাহ্মণবাড়িয়া পৌরসভার সার্বিক উন্নয়ন ও সমস্যা সমাধানে সকলের সহযোগিতা প্রয়োজন; পৌর মেয়র নায়ার কবির বিজয়নগর উপজেলা দুর্যোগ ব্যবস্থাপনা কমিটি’র জরুরী সভা অনুষ্ঠিত সরাইলে পশুর হাটে হাঁটু পানি।। বিপাকে ক্রেতা-বিক্রেতা।। লোকসানে ইজারাদার
কক্সবাজার পুলিশের বিশেষ অভিযানে গ্রেপ্তার-২৩

কক্সবাজার পুলিশের বিশেষ অভিযানে গ্রেপ্তার-২৩

কক্সবাজার প্রতিনিধি//সময়নিউজবিডি

কক্সবাজার সদর থানা পুলিশ  বিশেষ অভিযান চালিয়ে বিভিন্ন মামলায় অভিযুক্ত ২৩ জন আসামীকে আটক করেছে।
গত ০৯/১২/২০১৯ ইং তারিখ সকাল হতে ১০/১২/২০১৯ ইং তারিখ সকাল পর্যন্ত অফিসার ইনচার্জ সৈয়দ আবু মোঃ শাহজাহান কবির, পুলিশ পরিদর্শক (ইন্টিলিজেন্স) মোহাম্মদ মহিবুল আলম, পুলিশ পরিদর্শক (অপারেশন্স) মোহাম্মদ ইয়াছিন, এসআই মোস্তাক আহমদ, এসআই প্রদীপ চন্দ্র দে, এসআই কাঞ্চন দাশ, এসআই আরফাতুল আলম, এসআই সাইফুল ইসলাম-২, এসআই রাজিব চন্দ্র পোদ্দার, এএসআই বিলাস সরকার, এএসআই জয়, এএসআই আবুল কাশেম, মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তর, সঙ্গীয় ফোর্স এবং ঈদগাঁও তদন্ত কেন্দ্রের ইনচার্জ মোহাম্মদ আসাদুজ্জামান খান সহ কক্সবাজার সদর মডেল থানা এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে ২৩ জন আসামীকে গ্রেফতার করেন কক্সবাজার সদর মডেল থানা পুলিশ। 
নিয়মিত মামলা সংক্রান্তে  গ্রেফতারকৃত আসামীরা হলেন- কক্সবাজার সদর মডেল থানার মামলা নং-৩৬(১২)১৯, ধারা-মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইন ২০১৮ এর ৩৬(১) এর ১০(ক) সংক্রান্তে গ্রেফতারকৃত আসামীরা হলেন- ০১) আমির আলী প্রঃ আমির, পিতা-মৃত নাজির আহম্মদ,সাং- লাইট হাউজ ১২ নং ওয়ার্ড, আমির আলীর বাড়ী, থানা ও জেলা- কক্সবাজার। কক্সবাজার সদর মডেল থানার মামলা নং-৩৭(১২)১৯, ধারা-মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইন ২০১৮ এর ৩৬(১) এর ১০(ক) সংক্রান্তে গ্রেফতারকৃত আসামী মোঃ হাবিবুল্লাহ, পিতা- মৃত নুর মোহাম্মদ, সাং-উত্তর নুনিয়ারছড়া, (বড় কবর স্থানের পাশের্^),থানা ও জেলা-কক্সবাজার। শওকত আলম,পিতা-শাহআলম, সাং- উত্তর নুনিয়ারছড়া, (বড় কবর স্থানের পাশের্^),থানা ও জেলা-কক্সবাজার। আরিফুল ইসলাম, পিতা- মোঃ শহিদুল্লাহ, সাং- উত্তর নুনিয়ারছড়া, (নোলক কোম্পানীর ডকের সামনে) ২ নং ওয়ার্ড, কক্সবাজার পৌসভা, থানা ও জেলা-কক্সবাজার। কক্সবাজার সদর মডেল থানার নন-এফআইআর নং ৪৭৯ তাং- ১০(১২)১৯খ্রিঃ ধারা-পুলিশ আইনের ৩৪(৬) সংক্রান্তে গ্রেফতারকৃত আসামী- মোঃ রফিক, পিতা- আব্দুল হামিদ,সাং- লাইটহাউজ পাড়া, থানা ও জেলা-কক্সবাজার। কক্সবাজার সদর মডেল থানার মামলা নং-৩৯(১২)১৯, ধারা- ৩৯৯/৪০২ দঃবিঃ সংক্রান্তে গ্রেফতারকৃত আসামী মোঃ হাশেম, পিতা- মোঃ আলমগীর, সাং- সমিতিপাড়া, থানা ও জেলা-কক্সবাজার।  মোঃ রুবেল,পিতা- মোঃ শুক্কুর,সাং- লাইটহাউজ পাড়া, থানা ও জেলা-কক্সবাজার। বাদশা মিয়া, পিতা-মৃত মুক্তার হোসেন, সাং- নতুন বাজার কুল্যাল পাড়া, থানা- মহেশখালী,কক্সবাজার। কায়সার ফারুক প্রঃ পুতু, পিতা-মৃত নুরুল ইসলাম, সাং-গাড়ির মাঠ, ঝাউতলা, থানা ও জেলা-কক্সবাজার। মোঃ রানা সোহেল, প্রঃ রানা, পিতা- মৃত মোস্তাক,সাং-খাজামঞ্জিল, বৈদ্যঘোনা, থানা ও জেলা-কক্সবাজার। আঃ আহাদ বাপ্পি,পিতা- আঃ ওহিদ, সাং- পশ্চিম বিজয়পুর, থানা-শাহরস্তি, জেলা- চাঁদপুর। নাইমুল হাসান, নাঈম, পিতা- মোঃ আবু য়ৈব, সাং- ঝাউতলা, গাড়ির মাঠ, থানা ও জেলা- কক্সবাজার।কক্সবাজার সদর মডেল থানার মামলা নং-৩৮(১২)১৯ ধারা-মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইন ২০১৮ এর ৩৬(১) এর ১০(ক) সংক্রান্তে গ্রেফতারকৃত আসামী ইমরান, পিতা-মৃত শফি উল্লাহ, সাং- নতুন পাড়া, শাপলাপুর, থানা-টেকনাফ,জেলা-কক্সবাজার। বর্তমানে- লাইট হাউজ, থানা ও জেলা- কক্সবাজার।কক্সবাজার সদর মডেল থানার মামলা নং-০৭(১২)১৯ধারা-৩৪১/৩২৩/৩২৪/৩২৫/৩০৭/৩৭৯/৩৪ দঃবিঃ সংক্রান্তে গ্রেফতারকৃত আসামী মোঃ জাফর প্রঃ জাফর আহম্দ,পিতা- মৃত আব্দুল জব্বার, সাং- পূর্ব কলাতলী, ঝিলংজা, থানা ও জেলা-কক্সবাজার। 
পরোয়ানা সংক্রান্তে  গ্রেফতারকৃত আসামীরা হলেন- ০১) হেলাল, পিতা- মৃত আব্দু সাত্তার, মালিক শালীক রেস্তোরা কলাতলী, সাং- মধ্যম কলাতলী ১২ নং ওয়ার্ড, পৌর, থানা ও জেলা-কক্সবাজার। ০২) নাছির উদ্দিন, পিতা- মৃত আব্দু সাত্তার, মালিক শালীক রেস্তোরা কলাতলী, সাং- মধ্যম কলাতলী, ১২ নং ওয়ার্ড, পৌর, থানা ও জেলা কক্সবাজার। ০৩) বেলাল উদ্দিন, পিতা- মৌলভী কলিম প্রঃ ছলিম, সাং-দক্ষিন মাইজপাড়া, ঈদগাঁও, থানা ও জেলা-কক্সবাজার। ০৪) আব্দুল শুক্কুর, পিতা- মোঃ গুড়া মিয়া, সাং- কলাতলী (দক্ষিন আদর্শ গ্রাম) সেলিমের বাড়ী, থানা ও জেলা-কক্সবাজার। ০৫) আব্দুল কাশেম,পিতা- মৃত মকবুল আহাম্মদ, সাং- মধ্যম মাইজপাড়া, ঈদগাঁও, থানা ও জেলা-কক্সবাজার। ০৬) কমলা বেগম, স্বামী- মোঃ মনসুর আলম, সাং- খুরুলিয়া কুনাপাড়া, (আব্দুল মজিদ এর বাড়ী), থানা ও জেলা-কক্সবাজার। ০৭) মনছুর আলম,  প্রঃ আলম, পিতা- মৃত আব্দুল মজিদ, সাং- কোনাপাড়া, খুরুলিয়া, ঝিলংজা, থানা ও জেলা-কক্সবাজার। ০৮) সৈয়দ নুর(৩০), পিতা-ছৈয়দুল হক, সাং- ননা মিয়ার পাড়া, ভারুয়াখালী, থানা ও জেলা-কক্সবাজার। ০৯) শাহাব উদ্দিন, পিতা- বাহাদুর, সাং- নতুন বাহারছড়া, থানা ও জেলা-কক্সবাজার।
কক্সবাজার সদর মডেল থানার অফিসার ইনচার্জ সৈয়দ আবু মোঃ শাহজাহান কবির তথ্যের সত্যতা নিশ্চিত করে বলেন, বিভিন্ন মামলায় গ্রেফতারের পর আদালতের মাধ্যমে তাহাদেরকে কারাগারে পাঠানো হয়েছে। এলাকার আম জনতা ও পর্যটকদের সার্বিক নিরাপত্তার নিশ্চিতের লক্ষ্যে মামলায় অভিযুক্ত ও চিহিৃত অপরাধীদের বিরুদ্ধে পুলিশি অভিযান অব্যাহত রয়েছে। 

ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর।    

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com